East Bengal Club: ময়দানে নজির, ইস্টবেঙ্গল ক্লাবের কর্মসমিতিতে ঝুলন গোস্বামী

ইস্টবেঙ্গল ক্লাবে বর্তমান শাসক গোষ্ঠীর বিরোধী গোষ্ঠীর প্রার্থী না থাকায় এবারও নির্বাচন হল না। সর্বসম্মতভাবেই কর্মসমিতির নতুন সদস্যদের বেছে নেওয়া হল।

Soumya Gangully | Published : Jun 12, 2024 11:41 AM IST / Updated: Jun 12 2024, 05:55 PM IST

গড়ের মাঠে অনেক বিষয়েই নজির গড়েছে ইস্টবেঙ্গল। এবার আরও একটি নজির গড়ল লাল-হলুদ। ময়দানে প্রথমবার কোনও ক্লাবের প্রশাসনের সঙ্গে যুক্ত হলেন জাতীয় মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার। এবার ইস্টবেঙ্গলের এগজিকিউটিভ কমিটির সদস্য হলেন জাতীয় মহিলা দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী। বুধবার দক্ষিণ কলকাতায় একটি অভিজাত হোটেলে ইস্টবেঙ্গল ক্লাব প্রশাসনের নতুন পদাধিকারীদের নাম ঘোষণা করা হল। ঝুলন জানিয়েছেন, তিনি এই সম্মান পেয়ে গর্বিত। ক্লাবের পক্ষ থেকে যে দায়িত্ব দেওয়া হবে, সেই দায়িত্ব পালন করবেন তিনি। ক্লাবের উন্নতির জন্য সবরকমভাবে চেষ্টা করবেন। ক্লাবকে সময় দেবেন বলেও জানিয়েছেন ঝুলন।

ইস্টবেঙ্গল ক্লাবের নতুন সচিব, সভাপতি

Latest Videos

দু'দশকেরও বেশি সময় ইস্টবেঙ্গল ক্লাবের সচিব ছিলেন কল্যাণ মজুমদার। তিনি নিজেকে 'দ্য গ্রেটেস্ট' বলে দাবি করেছিলেন। বারবার বিতর্কে জড়ান তিনি। সমর্থকরা সচিবকে নিয়ে অত্যন্ত বিরক্ত ছিলেন। এবার সচিব পদ সরে গেলেন কল্যাণ। লাল-হলুদের নতুন সচিব হলেন রূপক সাহা। ইস্টবেঙ্গল ক্লাবের সভাপতিও বদল করা হয়েছে। চিকিৎসক প্রণব দাসগুপ্তর পরিবর্তে নতুন সভাপতি হলেন শিল্পপতি মুরারী লাল লোহিয়া। প্রাক্তন সভাপতি এবার মুখ্য উপদেষ্টা হয়েছেন। সহ-সচিব পদে আছেন চিকিৎসক শান্তিরঞ্জন দাসগুপ্ত। ফুটবল সচিব সৈকত গঙ্গোপাধ্যায়।

ইস্টবেঙ্গল ক্লাবের সুদিন ফিরবে?

গত মরসুমে দীর্ঘদিন পর সর্বভারতীয় ট্রফি জিতেছে ইস্টবেঙ্গল। কিন্তু আইএসএল-এ খুব একটা ভালো পারফরম্যান্স দেখা যায়নি। এবার আইএসএল-এও দল ভালো খেলবে বলে আশায় নতুন পদাধিকারীরা। সদস্য-সমর্থকরাও আশা করছেন ক্লাব প্রশাসনের কর্তাদের সঙ্গে বিনিয়োগকারীদের সম্পর্ক ভালো থাকবে এবং শক্তিশালী দল হবে। বুধবার এ ব্যাপারে নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিতে রাজি হননি লাল-হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার। তবে সমর্থকরা আশা করছেন নতুন করে কোনও সমস্যা হবে না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

East Bengal: নতুন মরসুম শুরুর আগেই ভিক্টর, আলেকজান্ডারদের ছেড়ে দিল ইস্টবেঙ্গল

সুদিন ফিরছে তাহলে লাল হলুদে? আরও দুই বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে থেকে যাচ্ছেন তিনি

দলবদলের বাজারে বড় চমক ইস্টবেঙ্গলের! লাল হলুদের নজরে এবার কোন ফুটবলার?

Share this article
click me!

Latest Videos

ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |
বোস্টনের রাজপথে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! গানের সঙ্গে চলল আন্দোলন । RG Kar Protest
Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest