দলবদলের বাজারে বড় চমক, দিমিত্রি দিয়ামান্তাকোসকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল

দলবদলের বাজারে বড় চমক ইস্টবেঙ্গলের। আইএসএল-এর অন্যতম সেরা ফুটবলার দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে সই করাচ্ছে লাল হলুদ।

Subhankar Das | Published : May 31, 2024 11:16 AM IST

দলবদলের বাজারে বড় চমক ইস্টবেঙ্গলের। আইএসএল-এর অন্যতম সেরা ফুটবলার দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে সই করাচ্ছে লাল হলুদ।

প্রসঙ্গত, গত মরশুমে সুপার কাপ ছাড়া আর কোনও বড় ট্রফি ঘরে তুলতে পারেনি তারা। আইএসএল-এ সাময়িক ভালো খেললেও, শেষপর্যন্ত আশানুরুপ ফলাফল হয়নি। তাই এবার শুরু থেকেই যেন ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট।

Latest Videos

আর তাই আইএসএল-এর সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে সই করাচ্ছে ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে, কথাবার্তা প্রায় চূড়ান্ত। আগামী ১২ জুন খুলছে ট্রান্সফার উইন্ডো। আর তারপরই এই গ্রিক স্ট্রাইকারকে সই করাবে লাল হলুদ ব্রিগেড। সূত্র মারফৎ জানা যাচ্ছে, ইস্টবেঙ্গলে প্রায় চূড়ান্ত হয়ে গেছেন দিয়ামান্তাকোস। অপেক্ষা ছিল শুধু মেডিক্যাল রিপোর্টের। সেই রিপোর্টও ইতিমধ্যে চলে এসেছে।

এখনও পর্যন্ত আইএসএল-এর মোট ৩৮টি ম্যাচে মাঠে নেমেছেন এই ৩১ বছর ফরোয়ার্ডটি। তাঁর নামের পাশে রয়েছে ২৩টি গোল এবং ৬টি অ্যাসিস্ট। সবথেকে বড় বিষয় হল যে, কেরালা ব্লাস্টার্সের হয়ে তাঁর দুরন্ত স্কিল মুগ্ধ করেছে ফুটবলপ্রেমীদের। আর তাই এবার এই প্রতিভাবান ফুটবলারকেই দলে নিতে চাইছে ইস্টবেঙ্গল।

সূত্রের খবর, মোট ২ বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে আসবেন দিমিত্রিয়স দিয়ামান্তাকোস। গত মরশুমের আইএসএলে, কেরলের জার্সি গায়ে ১৭টি ম্যাচে ১৩ টি গোল করেন তিনি। ফলস্বরুপ, এই প্রতিযোগিতার সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হন তিনি। তাই তাঁকে পেতে প্রথম থেকেই ঝাঁপায় ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই রক্ষণভাগকে শক্তিশালী করতে হিজাজি মাহেরের সঙ্গে চুক্তি বাড়িয়েছে তারা।

সেইসঙ্গে, অধিনায়ক ক্লেইটন সিলভা এবং সল ক্রেসপোর সঙ্গেও চুক্তি বৃদ্ধি করেছে লাল হলুদ টিম ম্যানেজমেন্ট। উল্লেখ্য, বেশ কিছু ঘরোয়া ফুটবলারকেও নেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের। এইসব কিছুর মাঝেই এবার দলবদলের বাজারে রীতিমতো চমক দিল ইস্টবেঙ্গল।

তবে দিয়ামান্তাকোসকে সই করানোর লড়াইতে ছিল মুম্বই সিটি এফসিও। টক্কর চলছিল সমানে সমানে। কিন্তু শেষপর্যন্ত, দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে, কলকাতায় আসা কার্যত নিশ্চিত হয়ে গেছে এই গ্রিক ফরোয়ার্ডটির।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News