লাল হলুদ রক্ষণ সামলাতে ডাক পড়ল এই তরুণের! ইস্টবেঙ্গলে কি তিনি আসছেন?

আসন্ন মরশুমে দলগঠনকে যেন কার্যত পাখির চোখ করে ফেলেছে ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে লাল হলুদে সই করতে পারেন তরুণ ডিফেন্ডার ডেটল মোইরাংথেম (Dettol Moirangthem)।

Subhankar Das | Published : Jul 9, 2024 3:07 PM IST / Updated: Jul 10 2024, 11:16 PM IST

আসন্ন মরশুমে দলগঠনকে যেন কার্যত পাখির চোখ করে ফেলেছে ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে লাল হলুদে সই করতে পারেন তরুণ ডিফেন্ডার ডেটল মোইরাংথেম (Dettol Moirangthem)।

প্রসঙ্গত, গত মরশুমে সুপার কাপ (Super Cup) ছাড়া আর কোনও বড় ট্রফি ঘরে তুলতে পারেনি লাল হলুদ ব্রিগেড। ডুরান্ড কাপের (Durand Cup) ফাইনালে উঠলেও, চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের (Mohun Bagan) কাছে হারতে হয় তাদের।

Latest Videos

অন্যদিকে, আইএসএল-এ (Indian Super League) সাময়িক ভালো খেললেও, শেষপর্যন্ত আশানুরুপ ফলাফল হয়নি। তাই এবার শুরু থেকেই যেন ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট।

ইতিমধ্যেই গত মরশুমে আইএসএল-এর (ISL) সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে (Dimitrios Diamantakos) সই করিয়েছে তারা। সেইসঙ্গে, ইস্টবেঙ্গল চুক্তি বাড়িয়ে নিয়েছে সল ক্রেসপোর সঙ্গেও (Saul Crespo)। তার ওপর গত মরশুমে মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan Sporting Club) হয়ে দুর্দান্ত ফুটবল খেলা ডেভিডকেও (David) সই করিয়েছে তারা।

অন্যদিকে, হায়দ্রাবাদ এফসি (Hyderabad FC) থেকে জোথানপুইয়াকেও (Mark Zothanpuia) দলে নিয়েছে ইস্টবেঙ্গল (Emami East Bengal)। এমনকি, রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি (Round Glass Punjab FC) থেকে মিডফিল্ডার (Midfielder) মাদিহ তালালকেও (Madih Talal) সই করিয়েছে লাল হলুদ। শুধু তাই নয়, বাঙালি ডিফেন্ডার প্রভাত লাকরা (Provat Lakra) এবং গোলকিপার দেবজিৎ মজুমদারও (Debjit Majumdar) যোগ দিয়েছেন ইস্টবেঙ্গলে (East Bengal Club)।

আর এবার লাল হলুদের নজরে ডেটল মোইরাংথেম। শোনা যাচ্ছে, ২১ বছর বয়সী এই তরুণ রক্ষণভাগের ফুটবলারটিকে দলে নেওয়ার ব্যাপারে ভীষণভাবেই আগ্রহী লাল হলুদ কর্তারা। সূত্রের খবর, ইস্টবেঙ্গলে (East Bengal FC) আসতে পারেন মণিপুরের এই খেলোয়াড়টি।

ক্লাসিক ফুটবল অ্যাকাডেমি থেকে উঠে আসা এই ডেটল খেলেছেন মহামেডান স্পোর্টিং-এর (MSC) জার্সি গায়েও। সেইসঙ্গে, আই লিগ (I-League), রিল্যায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগ (RFDL) এবং ডুরান্ড কাপেও (Durand Cup) খেলেছেন তিনি।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, লাল হলুদে তাঁর আসার সম্ভাবনা প্রবল। কিন্তু এখনও বিষয়টি চূড়ান্ত জায়গায় গিয়ে পৌঁছয়নি। তবে আরও অন্য একটি সূত্র বলছে, ডেটলকে নাকি কলকাতা লিগে খেলার প্রস্তাব দেয় ইস্টবেঙ্গল (Emami East Bengal)। অর্থাৎ, তাঁর পারফরম্যান্স দেখে নিয়ে তারপর মূল দলে নেওয়ার পরিকল্পনা ছিল কর্তাদের। কিন্তু ডেটল মোইরাংথেমের লক্ষ্য আইএসএলেই খেলা।

তাই এখন দেখার বিষয় এটিই যে, শেষপর্যন্ত আদৌ তিনি লাল হলুদে আসেন কিনা।

আরও পড়ুনঃ 

কলকাতা লিগে কবে কবে নামছে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান? একনজরে তিন প্রধানের সূচি

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News