Euro Cup: মন ভরাতে ব্যর্থ ইংল্যান্ড, স্লোভেনিয়ার বিরুদ্ধে আটকে গেল ব্রিটিশরা

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার, জার্মানির কলোগ্নে স্টেডিয়ামে (Cologne Stadium) মুখোমুখি হয় ইংল্যান্ড বনাম স্লোভেনিয়া (England vs Slovenia Euro 2024)। এই ম্যাচ শেষ হল গোলশূন্য অবস্থাতেই। 

Subhankar Das | Published : Jun 25, 2024 8:54 PM IST / Updated: Jun 26 2024, 02:41 AM IST

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার, জার্মানির কলোগ্নে স্টেডিয়ামে (Cologne Stadium) মুখোমুখি হয় ইংল্যান্ড বনাম স্লোভেনিয়া (England vs Slovenia Euro 2024)। এই ম্যাচ শেষ হল গোলশূন্য অবস্থাতেই।

খেলার শুরু থেকেই চাপ বাড়াতে শুরু করে স্লোভেনিয়া (Slovenia)। এমনকি, খুব তাড়াতাড়ি ফ্রিকিকও আদায় করে তারা (England vs Slovenia Euro 2024 Live)। তবে পাল্টা আক্রমণে উঠে আসার চেষ্টা করে ইংল্যান্ডও (England)। হ্যারি কেন (Harry Kane) এবং সাকার (Bukayo Saka) তরফ থেকে বেশ কিছু পজিটিভ মুভ দেখতে পাওয়া যায়। ফিল ফোডেন (Phil Foden) সুযোগ তৈরি করলেও গোল করতে ব্যর্থ হন ফার্স্ট হাফে।

খেলার ২৯ মিনিটে, ফের একবার আক্রমণে উঠে আসে স্লোভেনিয়া (ইংল্যান্ড বনাম স্লোভেনিয়া ইউরো ২০২৪)। তবে এক্ষেত্রেও গোল হয়নি। অপরদিকে, কর্নার পেলেও ফসল ঘরে তুলতে পারেনি ব্রিটিশরাও (ইংল্যান্ড বনাম স্লোভেনিয়া)। ফার্স্ট হাফে কোনও দলই গোল করতে পারেনি। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই।

দ্বিতীয়ার্ধের খেলাও বেশ ধীর গতিতেই শুরু হয়। আক্রমণে উঠে আসার চেষ্টা করে দুই পক্ষই। খেলার ৬৮ মিনিটে ফাউল করার অপরাধে হলুদ কার্ড দেখেন ইংল্যান্ড (England) ফুটবলার গুয়েহি (Guehi)। অন্যদিকে, ম্যাচের ৭৪ মিনিটে, ফোডেনের দূরপাল্লার শট বাইরে চলে যায়।

ম্যাচের একেবারে শেষদিকে মিস করেন পালমার (Palmer)। স্লোভেনিয়া (Slovenia) ডিফেন্সের (Defence) প্রশংসা করতেই হয়। অনেকগুলি অ্যাটাক প্রতিহত করে তারা। শেষপর্যন্ত, আর কোনও গোল হয়নি এই খেলায়। তবে এই ম্যাচেও ফুটবলপ্রেমীদের মন ভরাতে পারল না ব্রিটিশরা।

একাধিক সুযোগ আসলেও, কাজে লাগাতে পারল না ইংল্যান্ড। খালি হাতেই ফিরতে হল তাদের। শেষপর্যন্ত, ম্যাচ শেষ হয় ০-০ ফলাফল নিয়েই।

আরও পড়ুন; 

Euro Cup: নির্বিষ ফুটবলে দেখা মিলল না গোলের, ডেনমার্ক বনাম সার্বিয়া ম্যাচ ড্র

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Suvendu Adhikari : 'পিসি-ভাইপো মিলে ব্রিটানিয়া তুলে দিয়েছে, জনগণ আপনাকে তুলে ফেলবে'