Premier League: শেষমুহূর্তে গোল খেয়ে টটেনহ্যামের সঙ্গে ড্র, ইংলিশ প্রিমিয়ার লিগে ৩ নম্বরে নেমে গেল ম্যান সিটি

এবারের ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত লড়াই চলছে। লিগ টেবলে ওঠা-নামা লেগেই রয়েছে। প্রতি সপ্তাহেই লিগ টেবলে রদবদল দেখা যাচ্ছে।

Soumya Gangully | Published : Dec 3, 2023 6:27 PM IST / Updated: Dec 04 2023, 01:55 AM IST

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ৩-৩ ড্র করে পিছিয়ে পড়ল গতবারের চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি। শেষমুহূর্তে গোল হজম করে পয়েন্ট হারাল ম্যান সিটি। এই ম্যাচে সবচেয়ে তাৎপর্যপূর্ণ খেলোয়াড় হয়ে থাকলেন দক্ষিণ কোরিয়ার তারকা সন হিউং-মিন। ম্যাচের প্রথম ২ গোলই তিনি করেন। নিজের দলের হয়ে গোল করার পাশাপাশি বিপক্ষের হয়েও গোল করেন সন। ৬ মিনিটের মাথায় তাঁর গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। কিন্তু ৯ মিনিটের মাথায় সনের আত্মঘাতী গোলেই সমতা ফেরায় ম্যান সিটি। এরপর ৩১ মিনিটে গোল করে ম্যান সিটিকে এগিয়ে দেন ফিল ফডেন। ৬৯ মিনিটে গোল করে সমতা ফেরান জিওভানি লো সেলসো। ৮১ মিনিটে ফের ম্যান সিটিকে এগিয়ে দেন জ্যাক গ্রিলিশ। ৯০ মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান দেয়ান কুলুসেভস্কি। এই ম্যাচ ড্র করার ফলে ১৪ ম্যাচ খেলে ৩০ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে নেমে গেল ম্যান সিটি। ১৪ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে টটেনহ্যাম।

লিভারপুলের চমকপ্রদ জয়

Latest Videos

ফুলহ্যামকে ৪-৩ গোলে হারিয়ে লিগ টেবলে দ্বিতীয় স্থানে উঠে এল লিভারপুল। দুর্দান্ত লড়াই করে জয় পেতে হল লিভারপুলকে। এই ম্যাচে দুর্দান্ত চমক দেখা যায়। ২০ মিনিটে বার্নড লেনোর আত্মঘাতী গোলে এগিয়ে যায় লিভারপুল। ২৪ মিনিটে হ্যারি উইলসনের গোলে সমতা ফেরায় ফুলহ্যাম। এরপর ৩৮ মিনিটে অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের গোলে এগিয়ে যায় লিভারপুল। প্রথমার্ধের সংযোজিত সময়ে ফের সমতা ফেরায় ফুলহ্যাম। এবার গোল করেন কেনি টেটে। ৮০ মিনিটে ববি ডে কর্ডোভা-রিডের গোলে এগিয়ে যায় ফুলহ্যাম। সেই সময় মনে হচ্ছিল জয় পাবে ফুলহ্যাম। কিন্তু শেষদিকে ম্যাচের রং বদলে যায়। ৮৭ মিনিটে লিভারপুলকে সমতায় ফেরান ওয়াটারু এন্ডো। পরের মিনিটেই জয়সূচক গোল করেন ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড।

১০ জনে খেলেও চেলসির জয়

ব্রাইটনের বিরুদ্ধে পুরো দ্বিতীয়ার্ধ ১০ জনে খেলেও জয় ছিনিয়ে নিল চেলসি। ৪৫ মিনিটে লাল কার্ড দেখেন কনর গ্যালাঘার। ফলে বাকি সময়টা ১০ জনে খেলতে হয় চেলসিকে। এর আগে ১৭ মিনিটে প্রথম গোল করে চেলসিকে এগিয়ে দেন এনজো ফার্নান্ডেজ। ২১ মিনিটে ব্যবধান বাড়ান লেভি কলউইল। ৪৩ মিনিটে ব্রাইটনের হয়ে ব্যবধান কমান ফ্যাকান্ডো বুয়োন্যানোটে। ৬৫ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন এনজো। দ্বিতীয়ার্ধের সংযোজিত সময়ে ব্রাইটনের হয়ে দ্বিতীয় গোল করে ব্যবধান কমান হোয়াও পেড্রো। তবে তাতে চেলসির জয় আটকায়নি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Premier League: উলভসকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে আর্সেনাল

Manchester City: রাজি ম্যান সিটি, আগামী বছর শুরু হচ্ছে আর্থিক নিয়ম লঙ্ঘনের অভিযোগের শুনানি

UEFA EURO 2024 Draw: ইউরো কাপের ড্র চলাকালীন যৌনতার শব্দ! বিড়ম্বনায় আয়োজকরা, ভাইরাল ভিডিও

Share this article
click me!

Latest Videos

Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
বাড়ছে রহস্য! রাহুলের সঙ্গে চলে গিয়েছিল! মৃতা তরুণীর মায়ের বিস্ফোরক মন্তব্য | Krishnanagar News