Premier League: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সহজ জয়, চেলসির দুর্দশা অব্যাহত

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড আগামী মরসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে কি না সেটা এখনই বলা সম্ভব নয়। তবে সেই সম্ভাবনা উজ্জ্বল হয়ে উঠছে।

Soumya Gangully | Published : Feb 4, 2024 8:29 PM IST / Updated: Feb 05 2024, 02:48 AM IST

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড এফসি-কে ৩-০ উড়িয়ে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এই জয়ের ফলে ২৩ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে এল ম্যান ইউ। ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্টহ্যামের বিরুদ্ধে দাপট দেখিয়ে জয় পেল ম্যান ইউ। ২৩ মিনিটে প্রথম গোল করে ম্যান ইউকে এগিয়ে দেন র‍্যাসমাস হয়েলুন্ড। ৪৯ মিনিটে ব্যবধান বাড়ান আলেজান্দ্রো গার্নাচো। এরপর তিনিই ৮৪ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন। এই ম্যাচে হারের ফলে ২৩ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে থাকল ওয়েস্ট হ্যাম।

হেরেই চলেছে চেলসি

এবারের ইংলিশ প্রিমিয়ার লিগে একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারছে না চেলসি। রবিবার ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে উলভসের বিরুদ্ধে ২-৪ গোলে হেরে গেল চেলসি। উলভসের হয়ে হ্যাটট্রিক করলেন ম্যাথিয়াস কুনহা। প্রথমার্ধে সমানতালে লড়াই করলেও, দ্বিতীয়ার্ধে গুটিয়ে গেল চেলসি। ১৯ মিনিটে কোল পামারের গোলে এগিয়ে যায় চেলসি। ২২ মিনিটে সমতা ফেরান কুনহা। ৪৩ মিনিটে অ্যাক্সেল দিসাসির আত্মঘাতী গোলে এগিয়ে যায় উলভস। ৬৩ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন কুনহা। তিনি ৮২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন। ৮৬ মিনিটে চেলসির হয়ে ব্যবধান কমান থিয়াগো সিলভা। তবে তাতে হার বাঁচানো সম্ভব হয়নি। এই হারের ফলে ২৩ ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে থাকল চেলসি। ২৩ ম্যাচ খেলে ৩২ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে উলভস।

বর্নমাউথের ড্র

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে নটিংহ্যাং ফরেস্টের সঙ্গে ১-১ ড্র করল বর্নমাউথ। ৫ মিনিটেই জাস্টিন ক্লুইভার্টের গোলে এগিয়ে যায় বর্নমাউথ। ৪৫ মিনিটে সমতা ফেরান ক্যালাম হাডসন-ওডোই।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Arsenal Vs Liverpool: লিভারপুলকে ৩-১ উড়িয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়নশিপের দৌড়ে আর্সেনাল

Indian Football: আর্থিক নয়ছয়ের অভিযোগ, কল্যাণ চৌবের পদত্যাগ দাবি বাইচুং ভুটিয়ার

Chelsea FC: চেলসিকে প্রথম ট্রফি জেতানোই লক্ষ্য, লিগ কাপ ফাইনালে পৌঁছে বার্তা মরিসিও পচেত্তিনোর

Share this article
click me!