Manchester United: প্রিমিয়ার লিগে ফের হার ম্যান ইউয়ের, ক্ষুব্ধ এরিক টেন হ্যাগ

দলের সমস্যা দূর করার জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ক্লাব ছাড়তে বাধ্য করেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রধান কোচ এরিক টেন হ্যাগ। কিন্তু রোনাল্ডো দল ছাড়ার পরেও ব্যর্থতার পালা চলছে।

Soumya Gangully | Published : Dec 23, 2023 6:00 PM IST / Updated: Dec 24 2023, 12:10 AM IST

শনিবার চলতি মরসুমে ১৩-তম ম্যাচে হেরে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এদিন ইংলিশ প্রিমিয়ার লিগের অ্যাওয়ে ম্যাচে ওয়েস্টহ্যাম ইউনাইটেড এফসি-র কাছে ০-২ হেরে গেল ম্যান ইউ। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৭২ মিনিটে প্রথম গোল করে ওয়েস্টহ্যামকে এগিয়ে দেন জ্যারড বাওয়েন। ৭৮ মিনিটে ব্যবধান বাড়ান মহম্মদ কুদুস। এই হারের ফলে ১৮ ম্যাচ খেলে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৮ নম্বরে ম্যান ইউ। অন্যদিকে, ১৮ ম্যাচ খেলে ৩০ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে ওয়েস্টহ্যাম। গত কয়েক মরসুম ধরেই ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখাতে পারছে না ম্যান ইউ। এবারও সেই ধারা চলছে।

ফের হারে ক্ষুব্ধ এরিক টেন হ্যাগ

ওয়েস্টহ্যামের কাছে হারে প্রচণ্ড ক্ষুব্ধ ম্যান ইউয়ের প্রধান কোচ এরিক টেন হ্যাগ। তিনি দলের ফুটবলারদের প্রতি প্রকাশ্যে ক্ষোভপ্রকাশ করেছেন। ম্যাচের পর এরিক টেন হ্যাগ বলেছেন, ‘এই সপ্তাহে আমাদের আরও ২টি ম্যাচ খেলতে হবে। কিন্তু আমরা নিজেদের জন্য দুঃখিত হতে পারি না। আমাদের দায়িত্ব নিতে হবে। কেউ যদি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে খেলে, তাহলে সবাইকে একসঙ্গে দায়িত্ব নিতে হবে। সবাইকে এই হারের দায় নিতে হবে। সবাইকে দায়িত্ব নিতে হবে।’

ম্যান ইউয়ের টানা ব্যর্থতা

মার্কাস র‍্যাশফোর্ড, আলেজান্দ্রো গার্নাচো, অ্যান্টনি, ব্রুনো ফার্নান্ডেজের মতো ফুটবলাররা একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারছেন না। এর ফলেই ব্যর্থ হচ্ছে দল। এ প্রসঙ্গে এরিক টেন হ্যাগ বলেছেন, ‘ওরা সবাই গোল করতে পারে। আমি জানি র‍্যাশফোর্ড, অ্যান্টনি, গার্নাচো, ব্রুনো গোল করতে পারে। স্কট ম্যাকটমিনেও গোল করতে পারে। আমাদের দলের অনেকেই গোল করতে পারে। কিন্তু এই মুহূর্তে আমরা গোল করতে পারছি না। আমাদের গোল করতেই হবে। আমাদের নিজেদের উপর বিশ্বাস রাখতে হবে।’

টটেনহ্যাম, বর্নমাউথের জয়

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে নটিংহ্যাম ফরেস্টকে ৩-২ হারিয়ে দিয়েছে বর্নমাউথ। এভার্টনকে ২-১ হারিয়ে দিয়েছে টটেনহ্যাম হটস্পার। নিউক্যাসল ইউনাইটেডকে ১-০ হারিয়ে দিয়েছে লুটন টাউন। ফুলহ্যামকে ২-০ হারিয়ে দিয়েছে বার্নলি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Mohun Bagan: মুম্বইয়ের পর গোয়া, আইএসএল-এ টানা ২ ম্যাচে হার মোহনবাগানের

Mohammedan Sporting Club: নতুন বছরে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে মহামেডান স্পোর্টিং ক্লাব

East Bengal: ফের বিতর্কিত রেফারিং, ওড়িশা এফসি-র সঙ্গে গোলশূন্য ড্র ইস্টবেঙ্গলের

Share this article
click me!