FIFA World Cup 2022: বিশ্বের সবচেয়ে বড় ফুটবল ইভেন্টের আনন্দ উপভোগ করুন TrueWin-এর সঙ্গে

TrueWin-এর এই মিশনটা এক্কেবারে সোজা-সাপটা এবং সহজ পদ্ধতিতে ভরা: গ্রাহকদের একটি নিরাপদ পরিবেশে সেরা গেমিং এবং অর্থ-জয়ী অভিজ্ঞতা দান করা, যার ফলে UAE-তে সবচেয়ে বিশ্বস্ত এবং সামাজিকভাবে পুরস্কৃত গেমিং পোর্টাল তৈরি করা।

Web Desk - ANB | Published : Dec 13, 2022 3:57 AM IST / Updated: Dec 13 2022, 09:54 AM IST

কুসুমিতা বসু- ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ এখন যবনিকা পতনের অপেক্ষা করছে । রুদ্ধশ্বাস অপেক্ষার বেশ কয়ে কঘন্টা পেরোলেই জানা যাবে এবারের বিশ্বকাপ জয়ী দলের নাম। এবারের বিশ্বকাপ সবদিক থেকেই অনন্য। অনলাইন গেমিং প্ল্যাটফর্ম ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের উদযাপনে বিশেষ অফার দিচ্ছে । ২০২২ ফুটবল কাপ ২০ নভেম্বর শুরু হয়েছিল এবং ৯ ডিসেম্বর থেকে কোয়ার্টার-ফাইনাল পর্ব শুরু হয়ে ছিল ভরপুর চমক নিয়ে । প্রতিযোগিতার ইতিহাসে এটি প্রথম শীতকালীন সংস্করণ। তাদের শক্তিশালী স্কোয়াড-সহ শীর্ষ চারটি দল চূড়ান্ত রাউন্ডের জন্য তাদের জায়গা বকু করেছে । আর বিশ্বের সেরা খেলোয়াড়দের দেখার জন্য ১৮ ডিসেম্বর ফাইনাল ম্যাচের ভরপুর অ্যাকশনের দিকে তাকিয়ে গোটা বিশ্ব।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্পোর্টিং শো-টি তার অপ্রত্যাশিত ফলাফলের জন্য পরিচিত, যা প্রতিভা, কৌশল এবং লাকের মিশেলে নির্ধারিত হয়। যদি ও বিজয়ী দল বাছাই করা একদমই সহজ কাজ নয়, তবে এটা যদি করে ফেলতে পারেন, তবে আপনি রিওয়ার্ড বা পুরস্কার পেতে পারেন। ব্যবহারকারীরা সঠিকভাবে ফলাফলে র ভবিষ্যদ্বাণী করার এবং প্রকৃত নগদ পুরস্কার অর্জন করার সুযোগ পেতে পারেন। সেই পুরস্কার TrueWin-এ রেজিস্টার করার মাধ্যমে অবিলম্বে রিডিম করা যেতে পারে । উল্লেখ্য TrueWin হল UAE ভিত্তিক একটি দ্রুত প্রসারিত সামাজিক-পুরস্কারমলূক গেমিং প্ল্যাটফর্ম।

TrueWin-এর সঙ্গে নিজেকে লাকি করে তুলন - রিয়েল ক্যাশ জেতার জন্য সেমি -ফাইনালের পূর্বাভাস দিন!

বিশ্বের বৃহত্তম ফুটবল ইভেন্টের চূড়ান্ত পর্যায়ে , TrueWin প্রচুর বিনোদন এবং সেরা সম্ভাবনার প্রতি শ্রুতি দেয়। আপনার প্রিয় দলকে প্রাণভরে সমর্থন করার চেয়ে আর ভালো কিছু হতে পারে না। শুধুমাত্র TrueWin-এর অফিসিয়াল ওয়েবসাইট ও অ্যাপে আপনার প্রিয় দলের জেতার জন্য রুট করার সময় অর্থ উপার্জনের আনন্দময় অনভুূতি অনুভব করতে এখনই রেজিস্টার করুন! এটিতে বর্তমান ব্যবহারকারী এবং নতুন রেজিস্টার্ড ব্যবহারকারীরা তাদের ভবিষ্যদ্বাণীগুলিতে পুরস্কার পেতে লিমিটেড টাইমে-র প্রোমোশনগুলি উপভোগ করতে পারে । TrueWin-এর ওয়েবসাইট এবং অ্যাপে গেমারদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় প্রোমোশন হল "Deposit AED 100, Get AED 100 FREE"। তাহলে আপনি আর কিসের জন্য অপেক্ষা করছেন? অনলাইন গেমিং প্ল্যাটফর্মটির্ম গ্রাহকদের আনন্দ দিতে পুরোপুরি প্রস্তুত। এরই সঙ্গে রয়েছে এর দারুণ উত্তেজনাপূর্ণ গেমগুলি খেলার মজা। এখনই রেজিস্ট্রার করতে ভুলবেন না এবং সমস্ত ম্যাচের ভবিষ্যদ্বাণী টিপসগুলি-তে নজর রাখুন এবং তাত্ক্ষণিক পুরষ্কার জেতার সুযোগ নিন।

এক ধরনের গেমিং প্ল্যাটফর্ম - TrueWin 

TrueWin-এর কর্মীদের মধ্যে রয়েছেন গবেষক এবং ডেটা বিশ্লেষক যাদের কাজ হল খেলোয়াড়দের জন্য একটি ন্যায্য এবং ভারসাম্যপূর্ণ অভিজ্ঞতা নিশ্চিত করা, যাতে এই বিশ্বকাপের প্রতিটি খেলায় সবচেয়ে আকর্ষণীয় প্রশ্ন ও চমকগুলি আরও মজাদার হয়ে ওঠে । প্ল্যাটফর্মটির্মর যা মলূ আকর্ষণ তা হ'ল এর ডেভেলপার এবং প্রোডাক্ট স্পেশালিস্টদের দল যারা খেলোয়াড়ের অভ্যাস বা প্যাটার্নের ডেটা ব্যবহার করে ক্রমাগত অফারটি ডেভেলপ ও আরও উন্নত করে তোলেন। এর ফলে এর গেমগুলির লে আউট করে যা সবসময় ডেভেলপ করা হয়।

প্ল্যাটফর্মটি সংযুক্ত আরব আমিরাতের ক্রমবর্ধমান গেমস শিল্পের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্টার্ট-আপগুলি র মধ্যে একটি এবং এর ব্যবহারে র সহজ পদ্ধতি এটির প্রাথমি ক সাফল্যের পিছনে অন্যতম প্রধান কারণ। এটি শুধুমাত্র ১৮ বছরের বেশি বয়সী খেলোয়াড়দের জন্য খোলা এবং এতে রেজিস্ট্রেশনের জন্য মাত্র কয়েকটি ধাপ লাগে । একবার একজন খেলোয়াড় এতে প্রবেশ করলে , তারা একটি একক, একাধিক বা সিস্টেম (সম্মিলিত) বাজি রাখতে পারে ।

TrueWin-এর এই মিশনটা এক্কেবারে সোজা-সাপটা এবং সহজ পদ্ধতিতে ভরা: গ্রাহকদের একটি নিরাপদ পরিবেশে সেরা গেমিং এবং অর্থ-জয়ী অভিজ্ঞতা দান করা, যার ফলে UAE-তে সবচেয়ে বিশ্বস্ত এবং সামাজিকভাবে পুরস্কৃত গেমিং পোর্টাল তৈরি করা।

প্ল্যাটফর্ম সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন এবং কীভাবে আপনি এই বিশ্বকাপকে আপনার ফুটবলের জ্ঞান ও কিছুটা ভাগ্য ব্যবহার করে সত্যিই স্মরণীয় অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

আরও পড়ুন-  
FIFA World Cup 2022: বিশ্বকাপের নকআউট পর্বে সংযুক্ত আরব আমীরশাহীর ফুটবল ভক্তদের জন্য আনন্দের খাজানা খুলে দিচ্ছে TrueWin 
FIFA World Cup 2022: TrueWin-এ ভবিষ্যৎবাণী করুন এবং জিতে নিন বিশাল পুরস্কার 
TrueWin-এর সঙ্গে এই ফুটবল মরসুমে করুন বিগ স্কোর, উপভোগ করুন বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা

Share this article
click me!