FIFA World Cup 2022: বিশ্বকাপের নকআউট পর্বে সংযুক্ত আরব আমীরশাহীর ফুটবল ভক্তদের জন্য আনন্দের খাজানা খুলে দিচ্ছে TrueWin

| Dec 06 2022, 04:37 PM IST

Bangla_Truewin
FIFA World Cup 2022: বিশ্বকাপের নকআউট পর্বে সংযুক্ত আরব আমীরশাহীর ফুটবল ভক্তদের জন্য আনন্দের খাজানা খুলে দিচ্ছে TrueWin
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বিশ্বকাপ জ্বরে কাবু থাকা বিশ্বের মানুষ নিশ্চিতভাবে এই অনলাইন গেমের মধ্যে দিয়ে আরও বেশি করে মজা এবং বিপুল অর্থ জয়ের সুযোগ পাবে।

 

কুসুমিতা বসু- সারা বিশ্ব এখন মেতে রয়েছে ফুটবল বিশ্বকাপ নিয়ে। আর এই ফুটবলের মজা দ্বিগুণ করতে হাজির হয়েছে TrueWin। এই ইভেন্টের দ্বিতীয় পর্যায়কে আরও মজাদার করতে অনলাইন গেমিং প্ল্যাটফর্মটি এক দফা প্রচার চালাচ্ছে। কাতারে ২০২২ ফিফা বিশ্বকাপ হল বিশ্বের সবথেকে বড় ক্রীড়া ইভেন্টের ২২তম সংস্করণ। এই ফুটবল ইভেন্টের প্রতিটা ম্যাচ নিয়ে উন্মাদনার পারদ ক্রমশই চড়ছে। প্রতিটা ম্যাচের রুদ্ধশ্বাস করা ফল ফুটবল ভক্তদের মাতিয়ে তুলছে।

বিশ্বের সবথেকে বড় এই ফুটবল ইভেন্টের সবচেয়ে বড় আকর্ষণ হল অনিশ্চয়তা, দক্ষতা ও কৌশলের অনিন্দ্যসুন্দর মিশেল। সেই দলই বিজয়ী হবে যারা এর সর্বশ্রেষ্ঠ দাবিদার। কারা জয়ী হবে, তার উত্তর এক অদ্ভুত অনিশ্চয়তায় মোড়া। বিজয়ী দলের ভবিষ্যদ্বাণী করা যেমন কঠিন, তেমনই এটি যদি আপনি করতে পারেন আর সেই উত্তর যদি সঠিক হয়, তবে আপনি পুরস্কৃত হতে পারেন। TrueWin সেই সুযোগ এনে দিচ্ছে। এজন্য আপনাকে সাইন আপ করতে হবে। এটি একটি খুব দ্রুত বেড়ে ওঠা অনলাইন গেমিং প্ল্যাটফর্ম, যেটি এই প্ল্যাটফর্মে খেলা ব্যক্তিদের সঠিক উত্তরের সঙ্গে দ্রুত পুরস্কার জেতার প্রতিশ্রুতি দেয়।

Subscribe to get breaking news alerts

বিশ্বকাপে পুরস্কার জেতার একাধিক উপায় আছে: TrueWin এ চেষ্টা করুন

জন্মলগ্ন থেকেই UAE-এর এই অনলাইন গেমিং ব্যবসা TrueWin সর্বস্তরের মানুষের ব্যাপক সমর্থন পেয়েছে। এর জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। তাই প্ল্যাটফর্মটি ফুটবল অনুরাগীদের ফিফা বিশ্বকাপের সময় অনলাইনে ফুটবল খেলে বড়সড় পুরস্কার জিতে নেওয়ার একটি দুর্দান্ত সুযোগ দিচ্ছে। স্পোর্টস সেকশনে অনুরাগীরা যেমন পরিস্থিতির মুখোমুখি হবে, সেই ভিত্তিতে তারা নগদ জিততে পারে। ট্রুউইনের ইন-প্লে স্পোর্টস বিভাগটি সম্ভবত আরও মজাদার ও উত্তেজনাপূর্ণ। এখানে, আপনাকে এমন পরিস্থিতির মোকাবিলা করতে হবে, যা বিচার করে সেই অনুযায়ী ফলাফলের উপর বাজি রাখতে পারেন আপনি।

নকআউটে সমর্থকদের আনন্দ দিতে অনেকগুলি শীর্ষস্থানীয় দল। TrueWin সেই আনন্দ দ্বিগুণ করতে তৈরি রয়েছে। প্রতিটি সুযোগে রয়েছে পুরস্কার জেতার আনন্দ। বিশ্বকাপ ফুটবলের এই মরসুমে যারা TrueWin-এর আগে থেকেই সদস্য অথবা যারা নতুন সদস্য অথবা যারা সদস্য হতে চলেছেন তারা একটু অসাধারণ সুবিধা পেতে পারেন, আর তা হল TrueWin-এর নিয়ন্ত্রিত সময় ভিত্তিক এই প্রতিযোগিতায় অংশ নিয়ে।

এই সামাজিকভাবে পুরস্কৃত অনলাইন প্ল্যাটফর্মে গেম খেলা এর ব্যবহারকারীদের জন্য এক অনন্যসাধারণ অভিজ্ঞতা উপহার দিতে পারে। এটি সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে নির্ভরযোগ্য এবং সামাজিকভাবে মজাদার গেমিং ওয়েবসাইটগুলির মধ্যে একটি কারণ এটি এক ধরনের থিম-ভিত্তিক গেমগুলির নতুন বিশ্ব ব্যবহারকারীদের সামনে তুলে ধরে। বর্তমান এবং নতুন যোগদানকারী উভয় ব্যবহারকারীই ফিফা ২০২২ বিশ্বকাপের নকআউট পর্যায়ে TrueWin-এর রোমাঞ্চকর সীমিত সময়ের প্রচারের সুবিধা নিতে পারে এবং কিছু তাত্ক্ষণিক নগদ পুরস্কার জেতার সম্ভাবনা বাড়াতে ওয়েবসাইট বা অ্যাপে লাইভ তাদের পছন্দের দলের জয়ের জন্য ভবিষ্যদ্বাণী করতে পারে।

কেন TrueWin বিশেষভাবে আলাদা?

TrueWin-এর কর্মীদের মধ্যে রয়েছে গবেষক এবং ডেটা বিশ্লেষক যাদের কাজ হল খেলোয়াড়দের জন্য একটি ন্যায্য এবং ভারসাম্যপূর্ণ অভিজ্ঞতা নিশ্চিত করা। এই বিশ্বকাপের প্রতিটি খেলায় সবচেয়ে সুন্দর প্রতিকূলতা পরিস্থিতিগুলির বিচার করা ও গণনা করা। প্ল্যাটফর্মটি সম্পর্কে যেটি আকর্ষণীয় বিষয় তা হল এর ডেভেলপার ও পণ্য বিশেষজ্ঞদের দলের নিপুণ কাজ। এই টিম খেলোয়াড়ের অভ্যাস বা প্যাটার্নের ডেটা ব্যবহার করে ক্রমাগত অফারটি আরও উন্নত করে তোলে, যা গেমের সঙ্গে সঙ্গে আরও আপডেটেড হয়।

প্ল্যাটফর্মটি সংযুক্ত আরব আমিরাতের ক্রমবর্ধমান গেমস শিল্পের সবচেয়ে দ্রুত জনপ্রিয় হয়ে ওঠা স্টার্ট-আপগুলির মধ্যে একটি এবং এর ব্যবহার ব্যবহারকারী বান্ধব। এই দুটি এটির প্রাথমিক সাফল্যের পিছনে অন্যতম প্রধান কারণ। এটি শুধুমাত্র ১৮ বছরের বেশি বয়সী খেলোয়াড়দের জন্য পাওয়া যাবে। রেজিস্ট্রেশনের জন্য মাত্র কয়েকটি ধাপ পেরোতে হবে ব্যবহারকারীকে। একবার একজন খেলোয়াড় প্রবেশ করলে, তারা একটি সিঙ্গল, মাল্টিপল বা সিস্টেম কম্বাইনড বাজি রাখতে পারে।

TrueWin-এর পক্ষ থেকে বলা মিশন অত্যন্ত সহজ: গ্রাহকদের একটি নিরাপদ পরিবেশে সেরা গেমিং এবং অর্থ-জয়ী অভিজ্ঞতা দেওয়া, যাতে ব্যবহারকারীদের উৎসাহ আরও বাড়ে। এর ফলে UAE-তে সবচেয়ে বিশ্বস্ত এবং সামাজিকভাবে পুরস্কৃত গেমিং পোর্টাল হিসেবে আত্মপ্রকাশ করেছে TrueWin

প্ল্যাটফর্ম সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন এবং জেনে নিন কীভাবে আপনি এই বিশ্বকাপকে আপনার ফুটবলের জ্ঞান ব্যবহার করে সত্যিই স্মরণীয় অভিজ্ঞতা অর্জন করতে পারেন।