২০২৩-২৪ মরসুমে ইস্টবেঙ্গলের মূল স্পনসর গেম-টেক প্ল্যাটফর্ম ব্যাটারি

আইএসএল-এর গত ৩ মরসুমে চূড়ান্ত ব্যর্থতার পর এবার শক্তিশালী দল গড়ার চেষ্টা করছে ইস্টবেঙ্গল। নতুন মরসুমের দল নিয়ে আশাবাদী সদস্য-সমর্থকরা। বিনিয়োগকারীরাও ভালো ফলের আশায়।

Soumya Gangully | Published : Aug 4, 2023 1:20 PM IST / Updated: Aug 04 2023, 07:38 PM IST

২০২৩-২৪ মরসুমে ইস্টবেঙ্গলের মূল স্পনসর হল নতুন গেম-টেক প্ল্যাটফর্ম ব্যাটারি। এবার নাওরেম মহেশ সিং, হরমনজ্যোত খাবরাদের ম্যাচের জার্সি ও ট্রেনিং কিটের বুকে ও পিঠে দেখা যাবে নতুন স্পনসরের লোগো। শুক্রবার ইস্টবেঙ্গলের ইনভেস্টর সংস্থা ইমামির পক্ষ থেকে ব্যাটারির সঙ্গে চুক্তির কথা ঘোষণা করা হয়েছে। এ বিষয়ে ইমামি ইস্টবেঙ্গল এফসি-র সিইও নম্রতা পারেখ বলেছেন, ‘২০২৩-২৪ ফুটবল মরসুমে ক্লাবের মূল স্পনসর হিসেবে ব্যাটারিকে স্বাগত জানাতে পেরে আমরা খুশি। ভারতের ক্রীড়ামহলে দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে গেম-টেক। ব্যাটারির পক্ষ থেকে গ্রাহকদের সরাসরি ম্যাচ দেখার সুযোগ দেওয়া হচ্ছে। এছাড়া খেলার যাবতীয় খবরও পাচ্ছেন এই গেম-টেক ব্যবহারকারীরা। ব্যাটারির সঙ্গে আমরা দুর্দান্ত একটি মরসুমের অপেক্ষায় আছি।’

এই গেম-টেক প্ল্যাটফর্মের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ইন্ডিয়ান সুপার লিগের দশম মরসুমে ইমামি ইস্টবেঙ্গলের অফসিয়াল স্পনসর হতে পেরে আমরা রোমাঞ্চিত। আমাদের এই ব্র্যান্ড সদ্য বাজারে এসেছে। আমরা ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হতে পেরে উত্তেজিত। লাল-হলুদ ব্রিগেডের অসাধারণ ফলের দিকে তাকিয়ে আছি আমরা। এই ঐতিহাসিক ক্লাবের ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফ ও সমর্থকদের শুভেচ্ছা জানাচ্ছি আমরা।’

গেম-টেক প্ল্যাটফর্ম ব্যাটারি সবাইকে ক্রীড়া অনুরাগী করে তোলার লক্ষ্য নিয়ে এগোচ্ছে। সারা বিশ্বের বিভিন্ন খেলা সংক্রান্ত সব খবর পাওয়া যাচ্ছে এই প্ল্যাটফর্ম থেকে। ক্রীড়াপ্রেমীরা এই প্ল্যাটফর্মের মাধ্যমে নতুন অভিজ্ঞতা অর্জন করছেন। এবার ইস্টবেঙ্গল দলের যাবতীয় খবর পাওয়া মূল স্পনসরের প্ল্যাটফর্মে। ফলে জনপ্রিয়তা বেড়ে যাবে বলেই আশা করছেন এই প্ল্যাটফর্মের কর্তারা।

ইস্টবেঙ্গল দল এখন কলকাতা লিগে খেলছে। মূল দলের বেশিরভাগ ফুটবলারকেই অবশ্য কলকাতা লিগে খেলানো হচ্ছে না। ডুরান্ড কাপেও মূলত জুনিয়র ফুটবলাররাই খেলবেন। ডুরান্ড কাপে ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ রবিবার। সেই ম্যাচে লাল-হলুদের সামনে বাংলাদেশ সেনা দল। বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে এই ম্যাচ শুরু হবে বিকেল ৪টে বেজে ৪৫ মিনিটে। এরপর ১২ আগস্ট মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে কলকাতা ডার্বি খেলতে নামবে ইস্টবেঙ্গল। মোহনবাগান সুপার জায়ান্ট গ্রুপের ২টি ম্যাচ খেলে ডার্বি খেলার সুযোগ পেলেও, লাল-হলুদ পাচ্ছে ১টি ম্যাচ। ডার্বির পর ১৬ আগস্ট গ্রুপের শেষ ম্যাচে ইস্টবেঙ্গল খেলবে পাঞ্জাব এফসি-র বিরুদ্ধে।

প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত কলকাতায় এসে পৌঁছনোর পর সিনিয়র ফুটবলারদের নিয়ে অনুশীলন চালাচ্ছেন। কলকাতা লিগের দলের দায়িত্বে সহকারী কোচ বিনো জর্জ।

আরও পড়ুন-

ডুরান্ড কাপে প্রথম ম্যাচের আগে কলকাতা লিগে ভবানীপুুরের সঙ্গে ড্র, চাপে ইস্টবেঙ্গল

'পরিবারের পক্ষ থেকে ইস্টবেঙ্গল ক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি,' বললেন মুন্নার স্ত্রী

East Bengal Foundation Day : ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে চাঁদের হাট

Share this article
click me!