ভালো খবর বার্সা ফ্যানদের জন্য, গোলরক্ষক ‍স্টেগেনের হাঁটুর অস্ত্রোপচার সফল হল

রবিবার ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সেলোনার ৫-১ গোলে জয়ের ম্যাচে ডান হাঁটুর প্যাটেলার টেন্ডন ছিঁড়ে যাওয়ার পর টের স্টেগেনের অস্ত্রোপচার করা হয়েছে। 

Subhankar Das | Published : Sep 24, 2024 3:14 PM IST

লা লিগা ক্লাব জানিয়েছে, ডান হাঁটুর প্যাটেলার টেন্ডন ছিঁড়ে যাওয়ার পর বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেনের সোমবার সফল অস্ত্রোপচার করা হয়েছে। রবিবার, ভিয়ারিয়ালের বিপক্ষে কাতালান জায়ান্টদের ৫-১ গোলে জয়ের ম্যাচে জার্মান তারকা এই চোট পান। 

"প্রথম দলের খেলোয়াড় মার্ক আন্দ্রে টের স্টেগেনের ডান হাঁটুর প্যাটেলার টেন্ডনের চোটের জন্য আজ বিকেলে সফল অস্ত্রোপচার করা হয়েছে, হাসপাতাল ডি বার্সেলোনায় এফসি বার্সেলোনা মেডিকেল সার্ভিসেসের তত্ত্বাবধানে ডাঃ জোয়ান কার্লস মনলাউ এই অস্ত্রোপচার করেন। তিনি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন না।" বার্সেলোনা এক বিবৃতিতে জানিয়েছে। 

Latest Videos

 

প্রথমার্ধে কর্নার কিক ধরতে গিয়ে ৩২ বছর বয়সী এই খেলোয়াড় ডান হাঁটুতে আঘাত পান এবং স্ট্রেচারে করে মাঠ ছাড়ার আগে তাকে প্রচণ্ড ব্যথায় কাতরাতে দেখা যায়। তাছাড়া টের স্টেগেন অতীতে একই হাঁটুতে দুবার আঘাত পেয়েছিলেন। 

স্প্যানিশ সংবাদমাধ্যমের বিভিন্ন প্রতিবেদন অনুযায়ী, বার্সেলোনার অধিনায়ক প্রায় সাত মাসের জন্য মাঠের বাইরে থাকতে পারেন। জার্মান তারকা এই মরশুমে বার্সার হয়ে ৬টি ম্যাচ শুরু করেছিলেন এবং রবিবারের খেলাটি ছিল ক্লাবের হয়ে তাঁর ২৮৯তম ম্যাচ। তিনি গত ২০১৪ সালে, বরুসিয়া মনশেনগ্লাডবাখ থেকে কাতালোনিয়ায় যান এবং গত সাত মরশুম ধরে ক্লাবের প্রথম পছন্দের গোলরক্ষক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। 

টের স্টেগেন এবং ওলমো মেডিকেল রুমে রোনাল্ড আরুজো, আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন, গাভি এবং মার্ক বার্নালের সাথে যোগ দিয়েছেন। এদিকে, একটি ইতিবাচক দিক হলো, এপ্রিলে গোড়ালিতে আঘাত পাওয়ার পর ফ্রেঙ্কি ডি জং দলের সাথে অনুশীলন শুরু করেছেন। 

রবিবার, এল মাদ্রিগালে রবার্ট লেভানডস্কি এবং রাফিনহার জোড়া গোলের পর পাবলো টরে একটি গোল করায় বার্সেলোনা মরশুমে লা লিগায় তাদের টানা ষষ্ঠ জয় ছিনিয়ে নিয়েছে। হ্যান্সি ফ্লিকের দল বর্তমানে স্প্যানিশ লিগের শীর্ষে রয়েছে, তাদের নামের পাশে ১৮ পয়েন্ট রয়েছে। যা দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে চার পয়েন্ট বেশি। 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar
'আর জি করের মতো টলিউডেও সন্দীপ ঘোষ আছে' বিস্ফোরক মন্তব্য রুদ্রনীলের | Rudranil Ghosh
নওশাদ সিদ্দিকির নেতৃত্বে চলল তীব্র প্রতিবাদ! বিচারের দাবিতে সরব ISF কর্মীরা | RG Kar Protest
তিহার জেল থেকে বেরলেন অনুব্রত মণ্ডল | Anubrata Mandal #shorts #anubratamandal #tiharjail
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News