ISL: ইস্টবেঙ্গলের সামনে এবার এফসি গোয়া, হারের হ্যাটট্রিক নয়! কুয়াদ্রাত বলছেন 'জয় চাই'

আজকে কার্যত ডু অর ডাই ম্যাচ লাল হলুদের সামনে। চলতি আইএসএলে (ISL) এখনও জয়ের মুখ দেখেনি ইস্টবেঙ্গল (East Bengal)।

Subhankar Das | Published : Sep 27, 2024 10:23 AM IST

আজকে কার্যত ডু অর ডাই ম্যাচ লাল হলুদের সামনে। চলতি আইএসএলে (ISL) এখনও জয়ের মুখ দেখেনি ইস্টবেঙ্গল (East Bengal)।

বেঙ্গালুরু এফসি এবং কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে হেরে বেজায় চাপে তারা। তবে সেই দুটিই ছিল অ্যাওয়ে ম্যাচ। আর এবার ঘরের মাঠে খেলতে নামবে লাল হলুদ ব্রিগেড। সামনে রয়েছে এফসি গোয়া (FC Goa)। কুয়াদ্রাতের সামনে জয় ছাড়া কোনও অপশন নেই।

Latest Videos

২৭ সেপ্টেম্বর শনিবার, সন্ধ্যা ৭.৩০ মিনিটে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া। সমর্থকদের সামনে হাইভোল্টেজ ম্যাচে নামছেন সল ক্রেসপোরা। সেটাই অনেকটা স্বস্তি দিচ্ছে লাল হলুদ শিবিরকে।

এই মরশুমে ইস্টবেঙ্গলে যোগ দিয়েছেন মাদিহ তালাল। তাঁর কথায়, “ঘরের মাঠে সমর্থকদের সামনে খেলতে পারব ভেবে অনেকটাই স্বস্তি পাচ্ছি। তাদের চিৎকার আমাদের ভালো খেলতে উদ্বুদ্ধ করবে। আমরা সমর্থকদের সামনে নিজেদের সেরা খেলাটাই উজাড় করে দেওয়ার চেষ্টা করব।”

তালাল আরও যোগ করেন, “আমাদের এই দলটা নতুন। মানিয়ে নিতে একটু সময় লাগছে। তবে জানি, ফুটবলে এই সময়টা খুব বেশি পাওয়া যায় না। আশা করছি যে, গোয়ার বিরুদ্ধে আমরা ঠিক জয়ে ফিরব।”

কেরালার বিরুদ্ধে শেষ মুহূর্তে গোল হজম করতে হয়েছে ইস্টবেঙ্গলকে। প্রথমার্ধে দল ভালো খেললেও দ্বিতীয়ার্ধে সেই খেলা আর ধরে পারছেন না তারা। তাই সেই রোগও তাড়াতাড়ি সারাতে চাইছেন তালালরা। তাঁর মতে, “আমি নিজেও খুবে একটা ভালো খেলতে পারিনি শেষ ম্যাচে। আমাদের আরও ভালো খেলতে হবে। সেই চেষ্টাই করছি সবাই। গোয়ার বিরুদ্ধে আমরা ইতিবাচক মনোভাব নিয়েই খেলতে নামব।”

অন্যদিকে, ইস্টবেঙ্গল কোচ কুয়াদ্রাত জানিয়েছেন, “শুরুটা ভালো করতে পারিনি আমরা। তাই চাপ তো থাকবেই। সব ম্যাচের আগেই একটা চাপ থাকে। এই ম্যাচের আগেও সেটাই রয়েছে। তাই সকলের মধ্যে বোঝাপড়াটা খুব প্রয়োজন। আমাদের দলে বেশ কিছু ফুটবলারের চোট রয়েছে। গোয়ার বিরুদ্ধে কোন কোন ফুটবলার মাঠে নামবেন, সেটা ম্যাচের আগে বুঝতে পারব।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

স্থায়ী BLC-র দাবিতে উতপ্ত Sundarbans-এর মৎস্যজীবীরা! চলল ব্যাঘ্র প্রকল্পের দফতরে তালা বিক্ষোভ
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
'নাম নিলেই পরিবারের উপর হামলা করবে তৃণমূল, তাই অসুস্থ হয়ে পড়ছেন টালা থানার ওসি'- মন্তব্য সুকান্তর
জলে ভাসছে ক্লাসরুম! একই ঘরে চলছে তিনটি ক্লাস! কবে মিলবে মুক্তি? | Nadia News Today
বাড়ি থেকে বেরোতে হচ্ছে লাঠি নিয়ে! শিয়ালের উপদ্রবে অতিষ্ঠ গ্রামবাসীরা | North 24 Parganas News