ISL: মুডে রয়েছে ইস্টবেঙ্গল, টুর্নামেন্ট শুরুর আগে কুয়াদ্রাত বললেন 'ফোকাস এখন আইএসএলে'

পুরো মুডে রয়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। আইএসএলে (Indian Super League) নামার আগে রীতিমতো আত্মবিশ্বাসী লাগল লাল হলুদকে। বুধবার, কলকাতায় আইএসএল মিডিয়া ডে-তে (ISL Media Day 2024-25) এসে সেই কথাই আরও একবার স্পষ্ট করল তারা।

Subhankar Das | Published : Sep 4, 2024 4:05 PM IST / Updated: Sep 09 2024, 07:18 PM IST

পুরো মুডে রয়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। আইএসএলে (Indian Super League) নামার আগে রীতিমতো আত্মবিশ্বাসী লাগল লাল হলুদকে। বুধবার, কলকাতায় আইএসএল মিডিয়া ডে-তে (ISL Media Day 2024-25) এসে সেই কথাই আরও একবার স্পষ্ট করল তারা।

এদিন একমঞ্চে দেখা গেল দুই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান এবং ইস্টবেঙ্গলকে। পোডিয়ামের মাঝে তখন রাখা রয়েছে আইএসএল ট্রফি (ISL Trophy) এবং ম্যাচ বল (Match Ball)। আর তার একপাশে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল হেডকোচ কার্লোস কুয়াদ্রাত এবং মোহনবাগান হেডকোচ জোসে মোলিনা। আর অপরদিকে সবুজ মেরুন ব্রিগেডের দিমিত্রি পেত্রাতোস এবং লাল হলুদ ব্রিগেডের ক্লেইটন ডি সিলভা।

Latest Videos

এরপর ইস্টবেঙ্গলের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে হেডস্যার কুয়াদ্রাত (Carles Cuadrat) বলেন, “সমর্থকদের সঙ্গে আমরাও ভীষণ আবেগপ্রবণ। নিশ্চয়ই ভালো ফল করব আমরা। গোটা দল আশাবাদী। অনেক ভালোমানের ফুটবলার রয়েছে আমাদের দলে। অনেকে আবার জাতীয় দলের হয়েও খেলতে ব্যস্ত। তারা ফিরলে দল আরও শক্তিশালী হবে। ছেলেরা প্রচুর পরিশ্রম করছে। আর অনুশীলন নিয়ে আমি যথেষ্ট খুশি। অনেক কঠিন ম্যাচ রয়েছে আমাদের সামনে। আপাতত সেদিকেই ফোকাস করছি।”

অন্যদিকে ক্লেইটন সিলভা জানান, “আমরা লড়াই করব সেরা হওয়ার জন্যই।” সেইসঙ্গে, হেক্টরের কথায়, “চাপ তো থাকবেই। বড় দলের হয়ে খেলতে গেলে এই চাপ নিয়েই ভালো ফুটবল উপহার দিতে হবে। দলের ডিফেন্সকে যথাসাধ্য সাহায্য করব।”

অপরদিকে শৌভিক চক্রবর্তীর মতে, “প্রত্যেকদিন চেষ্টা করি নিজেকে আরও ভালো করে তৈরি করার। তাই আগামী মরশুমে ভালো ফুটবল উপহার দিতে পারব বলেই আশা করছি। আর হ্যাঁ, মহামেডানও এবার আইএসএল খেলছে। একজন বাঙালি হিসেবে ভালো লাগছে। বাংলা থেকে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান একসঙ্গে আইএসএল খেলবে ভেবে গর্ববোধ হচ্ছে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024