ISL: 'প্রতিটা ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ' আইএসএলে নামার আগে আত্মবিশ্বাসী মোহনবাগান

আইএসএলে (Indian Super League) নামার আগে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখাল মোহনবাগানকে (Mohun Bagan)। বুধবার, কলকাতায় আইএসএল মিডিয়া ডে-তে (ISL Media Day 2024-25) এসে সেই কথাই আরও একবার স্পষ্ট করল সবুজ মেরুন।

Subhankar Das | Published : Sep 4, 2024 2:40 PM IST / Updated: Sep 09 2024, 07:18 PM IST

আইএসএলে (Indian Super League) নামার আগে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখাল মোহনবাগানকে (Mohun Bagan)। বুধবার, কলকাতায় আইএসএল মিডিয়া ডে-তে (ISL Media Day 2024-25) এসে সেই কথাই আরও একবার স্পষ্ট করল সবুজ মেরুন।

এদিন একমঞ্চে দেখা গেল দুই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান এবং ইস্টবেঙ্গলকে। পোডিয়ামের মাঝে তখন রাখা রয়েছে আইএসএল ট্রফি (ISL Trophy) এবং ম্যাচ বল (Match Ball)। আর তার একপাশে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল হেডকোচ কার্লোস কুয়াদ্রাত এবং মোহনবাগান হেডকোচ জোসে মোলিনা। আর অপরদিকে সবুজ মেরুনের দিমিত্রি পেত্রাতোস এবং লাল হলুদের ক্লেইটন ডি সিলভা।

Latest Videos

এরপর মোহনবাগানের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে আশিক কুরনিয়ান (Ashique Kuruniyan) জানান, “আসন্ন আইএসএল নিয়ে আমি ভীষণ উত্তেজিত।”

অপরদিকে সুহেইল ভাট (Suhail Bhat) বলছেন, “মোহনবাগানের হয়ে খেলতে পেরে আমি গর্বিত। অনেক উচ্চমানের ফুটবলারদের সঙ্গে খেলার সুযোগ পাচ্ছি। সেইসঙ্গে, নিজেও অভিজ্ঞতায় সমৃদ্ধ হচ্ছি। তারা সবসময় আমাকে গাইড করে। কোচ থেকে সিনিয়র ফুটবলার, প্রত্যেককে পাশে পেয়েছি সবসময়। আমি আরও কঠিন পরিশ্রম করতে চাই এবং সুন্দর ফুটবল উপহার দিতে চাই। আশা করি আইএসএলে আরও ভালো খেলতে পারব।”

আরও পড়ুনঃ 

ম্যাচ বল থেকে খেলার নিয়মে আসছে একাধিক পরিবর্তন! নতুন মোড়কে আইএসএল, জানুন বিশদে

জেসন কামিংসের (Jason Cummings) কথায়, “আমরা ম্যাচ ধরে এগোতে চাই। সমর্থকদের প্রত্যাশা অনেক। তা পূরণ করতে আমরা বদ্ধপরিকর।”

ওদিকে দিমিত্রি পেত্রাতোসের (Dimitri Petratos) মতে, “আমাদের একমাত্র ফোকাস এখন আইএসএল। সামনের ম্যাচগুলিতে ভালো ফলের বিষয়ে আমরা ভীষণ আশাবাদী।”

অন্যদিকে, মোহনবাগান কোচ জোসে মোলিনা (Jose Francisco Molina) বলছেন, “প্রতিটি ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে হলে সব ম্যাচই জিততে হবে। তাই আমরা সেইভাবেই প্রস্তুতি নিচ্ছি। আমাদের দলের অনুশীলন শুরু হবে বুধবার থেকে।”

 

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu