পুরনো দলের বিরুদ্ধে বোরহা হেরেরার হ্যাটট্রিক, ১০ জনের গোয়ার কাছেও হার ইস্টবেঙ্গলের

ইস্টবেঙ্গলের হারের ধারা অব্যাহত। শুক্রবার প্রতিযোগিতামূলক ম্যাচে টানা পঞ্চম ম্যাচে হেরে গেল ইস্টবেঙ্গলের সিনিয়র দল। এদিনের হারের পর কার্লেস কুয়াদ্রাতের পক্ষে কোচের পদে থাকা কঠিন।

Soumya Gangully | Published : Sep 27, 2024 3:51 PM IST / Updated: Sep 27 2024, 10:01 PM IST

ম্যাচের বয়স তখন ৮৪ মিনিট। বোরহা হেরেরার পরিবর্তে মাঠে নামছেন আয়ূষ ছেত্রী। সারা মাঠ উঠে দাঁড়িয়ে হাতহাতি দিয়ে হ্যাটট্রিক করা বোরহাকে সম্মান জানাল। পুরনো দলের বিরুদ্ধে গোল করে উল্লাসে মেতে ওঠেননি গোয়ার এই স্প্যানিশ তারকা। তিনিও ইস্টবেঙ্গল সমর্থকদের যন্ত্রণা বুঝতে পারছেন। ম্যাচ শেষে পুরনো দলের সবাইকে গিয়ে সান্ত্বনা দিলেন বোরহা। তাঁকে সাধুবাদ জানালেন ইস্টবেঙ্গল সমর্থকরা। তাঁদের নিশানায় প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাত। ম্যাচ শেষ হওয়ার আগে থাকতেই গ্যালারিতে স্লোগান উঠছিল, 'কার্লেস কুয়াদ্রাত গো ব্যাক।' ম্যাচ শেষে যখন ইস্টবেঙ্গলের প্রধান কোচ ড্রেসিংরুমে ফিরছেন, তখনও শোনা গেল 'গো ব্যাক, গো ব্যাক।' অন্যদিন সমর্থকদের দিকে এগিয়ে যান কুয়াদ্রাত। শুক্রবার আর সেটা করতে পারলেন না। সমর্থকদের মুখোমুখি হতে ভয় পাচ্ছেন ইস্টবেঙ্গলের প্রধান কোচ।

২-৩ হার ইস্টবেঙ্গলের

Latest Videos

প্রথম একাদশে একাধিক বদল করেও জয় পেল না ইস্টবেঙ্গল। এদিন শুরু থেকেই গোয়ার দাপট ছিল। ১৩ মিনিটে এক মাইনাস সেভ করেন ইস্টবেঙ্গলের গোলকিপার দেবজিৎ মজুমদার। সেই বলের ধারেকাছে পৌঁছতে পারেননি ইস্টবেঙ্গলের কোনও ডিফেন্ডার। অনায়াসে গোল করেন বোরহা। ২১ মিনিটে দ্বিতীয় গোলের ক্ষেত্রে সম্পূর্ণ দায়ী জর্ডনের জাতীয় দলের হয়ে খেলা হিজাজি মাহের। তিনি অনেক সময় পেয়েও নিজেদের রক্ষণভাগ থেকে বল বিপদমুক্ত করতে পারেননি। সেই বল কেড়ে নিয়ে বোরহার দিকে বাড়ান থংজম। সুযোগ কাজে লাগিয়ে ব্যবধান বাড়ান বোরহা। ২৯ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান কমান মাদিহ তালাল। ৭১ মিনিটে উদান্তা সিংয়ের কাছ থেকে বল পেয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন বোরহা। ৮১ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন গোয়ার মিডফিল্ডার কার্ল ম্যাকহিউ। কিন্তু তাতে ইস্টবেঙ্গলের কোনও লাভ হয়নি।

দেওয়াল লিখন পড়তে পারছেন কুয়াদ্রাত?

শুক্রবারই যদি ইস্টবেঙ্গলের প্রধান কোচ হিসেবে কুয়াদ্রাতের শেষ ম্যাচ হয়, তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। তাঁর উপর আস্থা হারিয়েছেন সমর্থকরা। কর্মকর্তারাও বুঝতে পারছেন, এই কোচ থাকলে ব্যর্থতার পালাই চলবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

লাল-হলুদ শিবিরে বোধনের আগেই বিসর্জনের সুর, আর কতদিন থাকছেন কার্লেস কুয়াদ্রাত?

আনোয়ার খেললেও বদলাল না রক্ষণের কঙ্কালসার দশা, ফের হার ইস্টবেঙ্গলের

অসুস্থ ইস্টবেঙ্গলের আইনজীবী, ২ সপ্তাহ পিছিয়ে গেল আনোয়ার আলির শুনানি

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'সরকার বন্যা দুর্গতদের পাশে কোনোদিনই দাঁড়ায়নি, উল্টে কেন্দ্রের টাকা লুট করেছে' বিস্ফোরক Dilip
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'বাংলায় এবার শুধু চাকরিই চাকরি' দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | Mamata Banerjee