ISL: একাধিক সুযোগ নষ্ট মহামেডানের! শেষমুহূর্তে গোল করে ম্যাচ বাঁচাল গোয়া, ফলাফল ১-১

আইএসএল-এর (Indian Super League) গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার, কলকাতার কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং বনাম এফসি গোয়া। ম্যাচের ফলাফল ১-১।

Subhankar Das | Published : Sep 21, 2024 3:05 PM IST / Updated: Sep 22 2024, 12:41 AM IST

আইএসএল-এর (Indian Super League) গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার, কলকাতার কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting) বনাম এফসি গোয়া (FC Goa)। ম্যাচের ফলাফল ১-১। মহামেডানের হয়ে গোল করলেন অ্যালেক্সিস গোমেজ (Alexis Gomez) এবং এফসি গোয়ার হয়ে গোল করেন আর্মান্দো সাদিকু (Armando Sadiku)।

যদিও খেলার শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই চোখে পড়ে। ম্যাচের পাঁচ মিনিটেই, গোয়ান ফরোয়ার্ড আর্মান্দো সাদিকুর শট রুখে দেন সাদাকালো গোলরক্ষক পদম ছেত্রী। তবে তার কিছুক্ষণের মধ্যেই মহামেডানের হয়ে পাল্টা আঘাত হানেন রেমসাঙ্গা।

Latest Videos

দুই দলের তরফ থেকেই একাধিক আক্রমণ এবং প্রতি আক্রমণে খেলা বেশ জমে ওঠে। এরপর খেলার পঁচিশ মিনিটে, সেই রেমসাঙ্গার পাস থেকে বল পেয়ে শট নেন কার্লোস ফ্রাঙ্কা। কিন্তু বারপোস্টে লেগে তা প্রতিহত হয়। এই ফুটবলারটি গোটা ম্যাচে কার্যত দাপিয়ে খেললেন।

অন্যদিকে, অ্যালেক্সিস গোমেজও একটি সুযোগ নষ্ট করেন। তবে এফসি গোয়াও পাল্টা অ্যাটাক শুরু করে। সাদিকু ছাড়াও উদান্তা সিং এবং বোরহাও বেশ কয়েকবার জ্বলে ওঠেন।

এদিকে খেলার ৪৪ মিনিটে, অ্যালেক্সিসের বিষাক্ত ফ্রিকিক রুখে দেন গোয়ান গোলকিপার লক্ষীকান্ত কাট্টিমানি। শেষপর্যন্ত, আর কোনও গোল হয়নি। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই।

কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমণ তুলে আনে সাদাকালো ব্রিগেড। ফ্রাঙ্কার দূরপাল্লার শট শরীর ছুঁড়ে সেভ করেন কাট্টিমানি। তবে সেখানেই শেষ নয়, সহজ সুযোগ নষ্ট করেন মাকান ছোটেও।

কিন্তু হাল ছাড়েনি মহামেডান। খেলার ৬৬ মিনিটে, পেনাল্টি থেকে গোল করে সাদাকালো ব্রিগেডকে এগিয়ে দেন অ্যালেক্সিস গোমেজ। ম্যাচের ফলাফল তখন ১-০।

তার কয়েক মুহূর্তের মধ্যেই বাঁদিক দিয়ে আক্রমণ তুলে আনেন বিকাশ সিং। এছাড়াও অপর একটি গোলের সুযোগ নষ্ট করেন কার্লোস ফ্রাঙ্কাও।

ভালো ফুটবল খেললেও গোটা ম্যাচে এদিন একাধিক সুযোগ নষ্ট করে মহামেডান। আর ফুটবল এমনই একটা খেলা, একেবারে শেষ অবধি অপেক্ষা করা ছাড়া যেন কিছুই বলা সম্ভব নয়। আর ঠিক সেটাই হল। খেলার একেবারে শেষমুহূর্তে গোল করে গোয়ার হয়ে সমতা ফেরালেন সেই সাদিকু।

শেষপর্যন্ত, এগিয়ে থেকেও এফসি গোয়ার বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল মহামেডান স্পোর্টিং ফুটবল দল।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News
গত ৪২ দিন টানা কর্মবিরতির পর, বারুইপুর মহকুমা হাসপাতালে কাজে ফিরলেন Junior Doctor-রা | RG Kar
‘মার দিয়ে আসুন বাকিটা সুকান্ত মজুমদার দেখে নেবে’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক সুকান্ত মজুমদার
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!