ISL: ঘরের মাঠে পরাজয় কেরালা ব্লাস্টার্সের, প্রথম ম্যাচেই বাজিমাৎ করল পাঞ্জাব এফসি

শুরুতেই বাজিমাৎ করল পাঞ্জাব এফসি (Punjab FC)। রবিবার, কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters) ঘরের মাঠে ২-১ গোলে হারিয়ে দিল তারা।

Subhankar Das | Published : Sep 16, 2024 12:18 PM IST / Updated: Sep 16 2024, 05:49 PM IST

শুরুতেই বাজিমাৎ করল পাঞ্জাব এফসি (Punjab FC)। রবিবার, কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters) ঘরের মাঠে ২-১ গোলে হারিয়ে দিল তারা।

ম্যাচে মাত্র ৯ মিনিটের মধ্যেই তিনটি গোল হল। একেবারে শেষমুহূর্তের গোলে ম্যাচ জিতে নিল পাঞ্জাব। গত ২০২২-২৩ মরশুমে আই লিগ (I-League) জেতে পাঞ্জাব। সেইজন্য ২০২৩-২৪ মরশুমে তারা আইএসএল (Indian Super League) খেলার যোগ্যতা অর্জন করে।

Latest Videos

তবে প্রথমবার অষ্টম স্থানে শেষ করেছিল তারা। আর এবার লিগ শুরু করল কেরালাকে হারিয়ে। এদিন কোচিতে কেরালার জয় দেখতে মাঠ ভরিয়ে দিয়েছিলেন সমর্থকরা। কিন্তু পাঞ্জাবের বিরুদ্ধে পরাজিত হতে হল হল তাদের। কেরালা সমর্থকদের মুখের হাসি কার্যত উড়িয়ে দিলেন ফিলিপ মিরজ়লজ্যাক। খেলার ৯৫ মিনিটের মাথায়, জয়সূচক গোলটি করেন তিনি।

এর আগে ম্যাচের ৮৬ মিনিটে, পেনাল্টি থেকে গোল করে পাঞ্জাবকে এগিয়ে দিয়েছিলেন লুকা মাজসেন। কিন্তু অতিরিক্ত সময়ে কেরালার হয়ে সমতা ফেরান জেসুস জিমিনেজ়। একটা সময় তো ১-১ গোলেই ম্যাচ শেষ হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছিল। কিন্তু শেষ গোলটি করেন ফিলিপ। যা পাঞ্জাব সমর্থকদের মুখে হাসি ফিরিয়ে আনে।

এদিন পাঞ্জাব কোচ পানাজিয়োতিস ডিলেম্পেরিস ৪-৩-৩ ছকে দল সাজিয়েছিলেন। খেলার শুরু থেকেই আক্রমণের চেষ্টায় ছিল পাঞ্জাব। কিন্তু মাঝমাঠেই বল বেশিক্ষণ ঘোরাফেরা করছিল। বাঁদিক থেকে নিহাল সুদিশ তাঁর পুরনো ক্লাবের বিরুদ্ধে আক্রমণ সাজানোর চেষ্টা করছিলেন ক্রমাগত। কিন্তু সেইভাবে সফল হতে পারেননি যদিও। আসলে সুযোগ তৈরি করতে ব্যর্থ হয় কেরালা। ম্যাচের ৮৫ মিনিট পর্যন্ত কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। কিন্তু শেষপর্যন্ত ম্যাচ জিতে নেয় পাঞ্জাব।

ফলে, আইএসএল-এর শুরুতেই একেবারে বড় জয় পেল তারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |