Mohun Bagan Super Giant: বিনামূল্যে ম্যাচ দেখার সুযোগ, উচ্ছ্বসিত মোহনবাগান সমর্থকরা

সদ্য কলকাতা ডার্বিতে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ২-২ ড্র করেছে মোহনবাগান সুপার জায়ান্ট। চলতি আইএসএল-এ পয়েন্ট তালিকায় এগিয়ে যাওয়ার লক্ষ্যে গতবারের চ্যাম্পিয়নরা।

Soumya Gangully | Published : Feb 7, 2024 3:51 PM IST / Updated: Feb 07 2024, 10:43 PM IST

শনিবার আইএসএল-এর ম্যাচে ঘরের মাঠে হায়দরাবাদ এফসি-র মুখোমুখি হচ্ছে মোহনবাগান সুপার জায়ান্ট। এই ম্যাচের আগে মোহনবাগান সমর্থকদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা করা হল। সাধারণ গ্যালারির টিকিট দেওয়া হবে বিনামূল্যে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত মোহনবাগান তাঁবু ও বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনের টিকিট কাউন্টার থেকে টিকিট বিলি করা হবে। আগে এলে আগে পাওয়া যাবে ভিত্তিতে টিকিট দেওয়া হবে। একজনকে ২টি করে টিকিট দেওয়া হবে। মোহনবগান সুপার জায়ান্ট ম্যানেজমেন্ট এই ব্যবস্থা করায় খুশি মোহনবাগান সমর্থকরা। শনিবার প্রচুর সমর্থক ম্যাচ দেখতে যাবেন বলে আশা করা হচ্ছে।

শনিবার মাঠ ভরাবেন মোহনবাগান সমর্থকরা?

গত কয়েক মরসুম ধরে আইএসএল-এ বাকি সব দলকে টেক্কা দিয়েছেন কেরালা ব্লাস্টার্সের সমর্থকরা। কোচিতে প্রতিটি হোম ম্যাচেই গ্যালারি কানায় কানায় পূর্ণ থাকে। অ্যাওয়ে ম্যাও দেখতে যান কেরালা ব্লাস্টার্স সমর্থকরা। মোহনবাগান সুপার জায়ান্টের হোম ম্যাচে খুব বেশি দর্শক হচ্ছে না। কলকাতা ডার্বিতেও গ্যালারির একাংশ ফাঁকা ছিল। অতীতে বহুবার কলকাতা ডার্বিতে লক্ষাধিক দর্শক দেখা গিয়েছে। এখন বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনের গ্যালারিতে ৬৫ হাজারের মতো দর্শক বসে খেলা দেখতে পারেন। কিন্তু তাতেও সব আসন পূর্ণ হয়নি। এই কারণেই হয়তো বিনামূল্যে টিকিটের ব্যবস্থা করল মোহনবাগান সুপার জায়ান্ট

 

 

লিগ টেবলে ৫ নম্বরে মোহনবাগান সুপার জায়ান্ট

১১ ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে চলতি আইএসএল-এ পয়েন্ট তালিকায় ৫ নম্বরে মোহনবাগান সুপার জায়ান্ট। শীর্ষে থাকা ওড়িশা এফসি ১৪ ম্যাচ খেলে ৩০ পয়েন্ট পেয়েছে। ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এফসি গোয়া। ১৩ ম্যাচ খেলে ২৬ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে কেরালা ব্লাস্টার্স। ১২ ম্যাচ খেলে ২২ পয়েন্ট নিয়ে ৪ নম্বরে মুম্বই সিটি এফসি। ফলে হায়দরাবাদ এফসি-কে হারালে পয়েন্ট তালিকায় এক ধাপ এগিয়ে যাবে মোহনবাগান সুপার জায়ান্ট।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Kolkata Derby: জন্মদিনে গোল ক্লেইটন সিলভার, আইএসএল-এ কলকাতা ডার্বি ২-২

Indian Football: আর্থিক নয়ছয়ের অভিযোগ, কল্যাণ চৌবের পদত্যাগ দাবি বাইচুং ভুটিয়ার

Lionel Messi: আর্থিক সমস্যায় জেরবার, মেসির সঙ্গে চুক্তি স্থগিত বাইজুসের

Share this article
click me!