Mohun Bagan Super Giant: নর্থইস্টের বিরুদ্ধে পিছিয়ে পড়েও দুরন্ত জয়, ছন্দে মোহনবাগান সুপার জায়ান্ট

আইএসএল-এ ছন্দে ফিরেছে গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান সুপার জায়ান্ট। শনিবার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে নর্থইস্ট ইউনাইটেড এফসি-কে উড়িয়ে দিল অ্যান্টনিও লোপেজ হাবাসের দল।

Soumya Gangully | Published : Feb 17, 2024 1:16 PM IST / Updated: Feb 17 2024, 07:23 PM IST

ম্যাচ শুরুর ৫ মিনিটের মধ্যে বিতর্কিত পেনাল্টি গোলে পিছিয়ে পড়েও নর্থইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে দুরন্ত জয় ছিনিয়ে নিল মোহনবাগান সুপার জায়ান্ট। জোড়া গোল করেও নর্থইস্টের হার বাঁচাতে পারলেন না অস্ট্রেলিয়ান তারকা টমি জুরিচ। মোহনবাগান সুপার জায়ান্টের অস্ট্রেলিয়ান তারকা দিমিত্রি পেট্রাটস অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে দলকে গুরুত্বপূর্ণ জয় এনে দিলেন। সবুজ-মেরুন ব্রিগেডের হয়ে গোল করলেন লিস্টন কোলাসো, জেসন কামিংস, পেট্রাটস ও সাহাল আবদুল সামাদ। ৪-২ জয় পেল অ্যান্টনিও লোপেজ হাবাসের দল। এই জয়ের ফলে ১৪ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলে দ্বিতীয় স্থানে উঠে এল মোহনবাগান সুপার জায়ান্ট।

প্রথমার্ধের শেষদিকে ম্যাচের রং বদল

ম্যাচের চতুর্থ মিনিটেই পেনাল্টি পায় নর্থইস্ট। বক্সের মধ্যে জিতিন এম এসের শট দীপেন্দু বিশ্বাসের কনুইয়ে লাগে। পেনাল্টি দেন রেফারি। গোল করেন জুরিচ। এরপর নর্থইস্টের দাপট দেখা যায়। একের পর এক আক্রমণে চাপে পড়ে যায় মোহনবাগান সুপার জায়ান্ট রক্ষণ। একাধিক সুযোগ নষ্ট করে নর্থইস্ট। ২১ মিনিটে মহম্মদ আলি বেমাম্মেরের হেড পোস্টে লেগে ফিরে আসে। প্রথমার্ধের সংযোজিত সময়ে ম্যাচে ফেরে মোহনবাগান সুপার জায়ান্ট। প্রথমে জনি কাউকোর পাস থেকে দুরন্ত শটে গোল করে সমতা ফেরান লিস্টন। এরপর গোল করে দলকে এগিয়ে দেন কামিংস।

দ্বিতীয় দুরন্ত সবুজ-মেরুন

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে ফেরে নর্থইস্ট। ৪৯ মিনিটে নেস্টর অ্যালবিয়াকের পাস থেকে অসাধারণ শটে নিজের ও দলের দ্বিতীয় গোল করে সমতা ফেরান জুরিচ। তবে ৫৩ মিনিটে কামিংসের পাস থেকে দলের তৃতীয় গোল করে নর্থইস্টের লড়াই থামিয়ে দেন পেট্রাটস। ৫৭ মিনিটে মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে চতুর্থ গোল করেন সামাদ। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি নর্থইস্ট।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

East Bengal: পার্দোর পরিবর্তে ইস্টবেঙ্গলে মেসি-রোনাল্ডোর বিরুদ্ধে খেলা ডিফেন্ডার

Mohun Bagan Super Giant: পেট্রাটসের অসাধারণ গোল, এফসি গোয়ার বিরুদ্ধে বদলা মোহনবাগান সুপার জায়ান্টের

Football: ইন্দোনেশিয়ায় মাঠে বজ্রপাতে মৃত্যু ফুটবলারের, ভাইরাল ভয়ঙ্কর ভিডিও

Share this article
click me!