রিয়াল মাদ্রিদে সই করেই বিস্ফোরক এমবাপে, বিঁধলেন পুরনো ক্লাব পিএসজিকে

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পাঁচ বছরের জন্য রিয়াল মাদ্রিদে সই করলেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদের তরফ থেকে সরকারিভাবে এই ঘোষণা করার পরদিনই কার্যত বিস্ফোরক তিনি।

Subhankar Das | Published : Jun 5, 2024 5:31 PM IST

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পাঁচ বছরের জন্য রিয়াল মাদ্রিদে সই করলেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদের তরফ থেকে সরকারিভাবে এই ঘোষণা করার পরদিনই কার্যত বিস্ফোরক তিনি।

পিএসজি-কে রীতিমতো আক্রমণ করলেন এই ফরাসি তারকা। সাংবাদিক বৈঠকে এসে তিনি জানালেন, তাঁর সঙ্গে যে ধরণের কথাবার্তা হয়েছে, তা যেন অন্য কারও সঙ্গে আর না হয়। পিএসজি ক্লাব কর্তৃপক্ষ এমবাপের সঙ্গে যে খারাপ ব্যবহার করেছে, তা সবার সামনে জানান ফরাসি ফরোয়ার্ড। ফাঁস করেন ভিতরের অনেক গোপন কথা। রিজার্ভ দলের সঙ্গে অনুশীলনে পাঠানো হয়েছিল এমবাপেকে। তিনি বলেন, “পিএসজি-র হয়ে আমি যে আর খেলব না, তা কড়া ভাষায় আমাকে ওরা বুঝিয়ে দেয়।”

Latest Videos

মারাত্মক অসম্মানিত হয়েছিলেন এমবাপে। যে ক্লাবের জন্য নিজের সেরা ফুটবল উপহার দেন তিনি, সেই ক্লাবের সঙ্গেই চুক্তি না বাড়ানোর জন্য পরিস্থিতি হয়ে যায় আরও খারাপ। এর আগে লিওনেল মেসির সঙ্গেও খারাপ ব্যবহার করেছিল প্যারিসের এই ক্লাবটি। তা নিয়ে সরবও হয়েছিলেন এমবাপে। আর এবার তাঁর সঙ্গেও একই ঘটনা ঘটল। সেইসঙ্গে, ফরাসি তারকা বলছেন, “হেড কোচ লুই এনরিকে এবং ফুটবল ডিরেক্টর লুই ক্যাম্পস না থাকলে আমার পক্ষে মাঠে ফেরাই কঠিন হয়ে যেত। ওরা দুজনই আমাকে ভীষণ সাহায্য করেছিল।”

এদিকে এমবাপেকে নতুন ক্লাবে যাওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অন্যদিকে, রিয়াল মাদ্রিদ ফ্যানরা ইতিমধ্যেই আশায় বুক বাঁধতে শুরু করেছেন। সদ্য ১৫ তম চ্যাম্পিয়ন্স লিগ খেতাব ঘরে তুলেছে রিয়াল। এবার তারা সই করাল বিশ্বের অন্যতম এক ফরোয়ার্ডকে। সবমিলিয়ে, বেশ শক্তিশালী দল তৈরি করেই পরের মরশুমে নামবে রিয়াল মাদ্রিদ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News