বিরিয়ানি পরিবেশন করছেন লিওনেল মেসি! চাট বানাচ্ছেন ইলন মাস্ক! জোম্যাটোর পোস্টে চাঞ্চল্য

মেসি বিড়ি, রোনাল্ডো বিড়ি বেশ জনপ্রিয় হয়েছে। এবার কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে বিশেষ একটি ভিডিও ক্লিপ তৈরি করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি দোকানে বিরিয়ানি পরিবেশন করছেন লিওনেল মেসি।

Soumya Gangully | Published : Jul 3, 2023 10:46 AM IST / Updated: Jul 03 2023, 05:27 PM IST

কাতার বিশ্বকাপ ফাইনালের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। সেই ছবিতে দেখা যায়, তারাপীঠ মন্দিরে পুজো দিতে গিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। সেই ছবিটি অবশ্য ছিল ভুয়ো। অন্য এক ব্যক্তির শরীরের উপর মেসির মুখ বসানো হয়েছিল। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটোর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে তৈরি একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি দোকানে বিরিয়ানি পরিবেশন করছেন মেসি। ট্যুইটারের সিইও ইলন মাস্ক চাট তৈরি করছেন। অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও চা তৈরি করছেন। এই ভিডিও দেখে মজা পাচ্ছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

জোম্যাটোর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে প্রায়ই নানা ধরনের মজার পোস্ট করা হয়। জনপ্রিয়ও হয় এই পোস্টগুলি। এবার জনপ্রিয় হয়েছে মেসি, মাস্ক, ডি ক্যাপ্রিওর ভিডিও। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নানা মজার মন্তব্য করছেন। মাস্কের চাট বানানোর ভিডিওতে জোম্যাটোর পক্ষ থেকে লেখা হয়েছে, ‘মাস্ক চাট ভাণ্ডার।’ মেসির বিরিয়ানি পরিবেশ করার ভিডিওতে জোম্যাটোর পক্ষ থেকে লেখা রয়েছে, 'মেসিস অন্ধ্র মেস'। শেষের ভিডিওটি সবচেয়ে জনপ্রিয় হয়েছে। এই ভিডিওতে লেখা হয়েছে, 'অস্কার চায়ে ওয়ালা'। এই ভিডিওতে দেখা যাচ্ছে, চা তৈরি করছেন ডি ক্যাপ্রিও।

চ্যাট জিপিটি-র মতো কৃত্রিম বুদ্ধিমত্তা সংক্রান্ত অ্যাপগুলি জনপ্রিয় হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ঘুরছে। সম্প্রতি এক শিল্পী একটি ছবি তৈরি করেছেন। সেই ছবিতে দেখা যায়, বৃন্দাবনে হোলি পার্টিতে যোগ দিয়েছেন বেশ কয়েকজন ধনকুবের ও বিখ্যাত ব্যক্তিরা। ছবিটির প্রথম অংশে দেখা যাচ্ছে বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা, রতন টাটা, জেফ বেজোস, মাস্ক, স্টিভ ব্যালমার, গৌতম আদানি, মার্ক জুকারাবর্গ, মুকেশ আম্বানি, ওয়ারেন বাফেট ও বিল গেটসকে। ছবিটির দ্বিতীয় অংশে দেখা যাচ্ছে অ্যালবার্ট আইনস্টাইন, স্টিভ জোবস, জন লেনন, মেরিলিন মনরো, এলভিস প্রেসলি, উইল স্মিথ, বারাক ওবামা, ভ্লাদিমির পুতিন ও ডোনাল্ড ট্রাম্পকে। তাঁদের সবাইকে রাস্তায় নাচতে দেখা যাচ্ছে।

মেসি এখন মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামির হয়ে খেলার জন্য তৈরি হচ্ছেন। ১৬ জুলাই তিনি নতুন দলে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। ২১ জুলাই মেসি ও সের্জিও বুস্কেটস মেজর লিগ সকারে প্রথম ম্যাচ খেলবেন। এই ম্যাচ ঘিরে আগ্রহ তুঙ্গে।

আরও পড়ুন-

নবম সাফ চ্যাম্পিয়নশিপের হাতছানি, মঙ্গলবার ফাইনালে কুয়েতকে হারানোর চ্যালেঞ্জ ভারতের

ঢাকায় এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে সাক্ষাৎ, উচ্ছ্বসিত মাশরাফি মোর্তাজা

ভিভানের স্বপ্নপূরণ, সুনীল ছেত্রীর সঙ্গে দেখা জটিল রোগে আক্রান্ত শিশুর

Read more Articles on
Share this article
click me!