কাপ হাতে নেচে উঠলেন লিওনেল মেসি, উন্মাদনায় ফেটে পড়ল আর্জেন্টিনার জয়ের উদযাপন

জয় পরবর্তী পার্টিতে উদযাপন করার সময় অন্য এক লিওনেল মেসিকে দেখতে পেল সারা বিশ্ব। তৃতীয় বিশ্বকাপ জয়ের পরে আর্জেন্টিনার লকার রুমের টেবিলের উপরে উঠে মেসিকে দেখা গেল কাপ হাতে প্রাণবন্ত উচ্ছ্বাসে নেচে উঠতে। 

Web Desk - ANB | Published : Dec 19, 2022 8:37 AM IST

কাতারের লুসাইল স্টেডিয়ামে ফ্রান্সকে হারিয়ে দিয়ে তৃতীয়বার বিশ্বকাপ জিতল আর্জেন্টিনা। জয় পরবর্তী পার্টিতে উদযাপন করার সময় অন্য এক লিওনেল মেসিকে দেখতে পেল সারা বিশ্ব। তৃতীয় বিশ্বকাপ জয়ের পরে আর্জেন্টিনার লকার রুমের টেবিলের উপরে উঠে মেসিকে দেখা গেল কাপ হাতে প্রাণবন্ত উচ্ছ্বাসে নেচে উঠতে। সতীর্থ নিকোলাস ওটামেন্ডির শেয়ার করা একটি ভিডিয়োতে উঠে এল আর্জেন্তিনার লকার রুমের সেই ছবি।

লিওনেল মেসি বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে লকার রুমে প্রবেশ করার পর সম্পূর্ণ ছবিটাই পালটে গেল। বিশ্বকাপ ট্রফি নিয়ে এসে সোজা লকার রুমের টেবিলের ওপরে উঠে পড়েন মেসি। এরপরে সম্পূর্ণ টিম আনন্দে আর উচ্ছ্বাসে ফেটে পড়ে। আর্জেন্তিনা অধিনায়ক শীঘ্রই লাউতারো মার্টিনেজের সঙ্গে সেলিব্রেশনে যোগ দেন। কারণ তারা দুজনেই ট্রফি হাতে তুলে টেবিলের উপরে নাচছিলেন। আর মুখে ছিল আর্জেন্টিনীয়দের বিখ্যাত জয়ের গান।

ভিডিয়োতে অন্যান্য বহু ফুটবল তারকাদেরও আনন্দ উদযাপনে সামিল হতে দেখা গেছে। আর্জেন্টিনার খেলোয়াড়দের ক্রমাগত গান গাইতে দেখা গেছে। অ্যাঞ্জেল ডি মারিয়া এবং সার্জিও আগুয়েরোরা প্রত্যেকেই ওটামেন্ডির ক্যামেরায় এসে কিছু কিছু কথা বলেছেন। খেলোয়াড়রা সকলেই লকার রুমের ভিতরে নাচছিলেন, ভিডিওটিতে সেই উন্মাদনা অব্যাহত। ম্যাচের পর মেসি বলেন, বিশ্বকাপ ট্রফি নিয়ে আর্জেন্টিনায় ফেরার জন্য আর বেশিক্ষণ অপেক্ষা করতে পারছি না।

 



আরও পড়ুন-
‘যুব ছাত্র’ বনাম ‘বঙ্গীয় ন্যায্য’ অধিকার মঞ্চের দ্বন্দ্বে কতটা কার্যকর হবে কলকাতার রাস্তায় চাকরিপ্রার্থীদের ‘মহামিছিল’?
কুয়াশার কোপে বছরের পর বছর ধরে ভুক্তভোগী হরিয়ানা, একই দিনে দুর্ঘটনার কবলে ৩০টি গাড়ি
শুধুমাত্র জেইই মেন নয়, দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষাতেও ছাত্রছাত্রীদের পেতে হবে ৭৫ শতাংশ নম্বর
মার্বেল কাটার মেশিন দিয়ে বৃদ্ধাকে কেটে ১০ টুকরো, রাজস্থানে ভয়াবহ কাণ্ড ঘটালেন শিক্ষিত যুবক

Share this article
click me!