সই করে জার্সি উপহার পাঠালেন লিওনেল মেসি, আপ্লুত মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা

কয়েকদিন আগেই বিসিসিআই সভাপতি জয় শাহ জার্সি উপহার পেয়েছিলেন। এবার লিওনেল মেসির সই করা জার্সি উপহার পেল মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা।

Web Desk - ANB | Published : Dec 28, 2022 11:28 AM IST / Updated: Dec 28 2022, 05:38 PM IST

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভার জন্য নিজে সই করে এবং নাম লিখে জার্সি পাঠালেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছে জিভা। সেই জার্সিতে মেসির স্বাক্ষরের পাশাপাশি স্প্যানিশে লেখা আছে, 'জিভার জন্য়'। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল। ধোনি ফুটবলের অনুরাগী। তিনি আর্জেন্টিনা ও মেসির বড় ভক্ত। জিভাও মেসির ভক্ত হয়ে উঠেছে। বাবার সঙ্গে সে সদ্যসমাপ্ত বিশ্বকাপ দেখেছে। আর্জেন্টিনা বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় সারা বিশ্বে ছড়িয়ে থাকা সমর্থকদের মতোই খুশি জিভা। তার এই সমর্থনের কথা জানতে পেরে খুশি মেসি। ভারতে আর্জেন্টিনার সমর্থকের সংখ্যা কয়েক কোটি। তাদেরই একজন জিভা। ভারত থেকে এত সমর্থন পাওয়ায় খুশি আর্জেন্টিনার প্রত্যেকে। ভারতে এমন অনেক ফুটবলপ্রেমী আছেন, যাঁরা আর্জেন্টিনার সমর্থক না হলেও, মেসির ভক্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সব খবরই পান মেসি। তিনি এই সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

 

 

মেসি কবে বিশ্বকাপ জিতবেন, সেই অপেক্ষায় ছিলেন সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা। কাতারে সেই আশা পূরণ হয়েছে। ফলে সবাই খুশি। এবারের বিশ্বকাপের সেমি ফাইনালের পরেই মেসি ঘোষণা করেন, বিশ্বকাপ ফাইনালই আর্জেন্টিনার হয়ে তাঁর শেষ ম্যাচ। তবে দেশকে ৩৬ বছর পর বিশ্বকাপ চ্যাম্পিয়ন করে মেসি জানিয়েছেন, তিনি আরও কয়েক বছর আন্তর্জাতিক ফুটবল খেলতে চান। এমনকী, ২০২৬ সালে পরবর্তী বিশ্বকাপেও খেলার ইচ্ছা রয়েছে তাঁর। মেসির এই ঘোষণায় সবাই খুশি। 'এল এম টেন'-এর অনুরাগীরা তাঁকে আরও কিছুদিন নীল-সাদা জার্সিতে খেলতে দেখতে চাইছেন।

কয়েকদিন আগেই বিসিসিআই সভাপতি জয় শাহকে স্বাক্ষরিত জার্সি উপহার দেন মেসি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন ভারতের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা। এবার জিভাও মেসির সই করা জার্সি উপহার পেল।

এবারের বিশ্বকাপ জেতার পর থেকেই অভিনন্দনের জোয়ারে ভেসে যাচ্ছেন মেসি। সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা তো অভিনন্দন জানাচ্ছেনই, সঙ্গে সমাজের অন্যান্য ক্ষেত্রের কৃতী ব্যক্তিরাও অভিনন্দন জানাচ্ছেন। সবাই মেসির কাছ থেকে আরও ভাল পারফরম্যান্স দেখতে চাইছেন। বিশ্বকাপের পর মেসি পুরনো দল বার্সেলোনায় ফিরে যেতে পারেন বলে শোনা যাচ্ছিল। তবে তিনি প্যারিস সাঁ জা-তেই থাকছেন। ফ্রান্সের ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন মেসি।

আরও পড়ুন-

রোনাল্ডোকে রাজনৈতিকভাবে নির্বাসিত করা হয়েছে, দাবি তুরস্কের প্রেসিডেন্টের

পেলের শারীরিক অবস্থার অবনতি, সাও পাওলোর হাসপাতালেই আছেন পরিবারের সদস্যরা

তিতের বিদায়ের পর ব্রাজিলের নতুন কোচ হওয়ার দৌড়ে এগিয়ে জিনেদিন জিদান

Read more Articles on
Share this article
click me!