ওল্ড ট্র্যাফোর্ডে উঠল আরজি কর কাণ্ডের বিচারের দাবি, প্রতিবাদে শামিল ম্যান ইউ সমর্থকরা

আরজি কর কাণ্ডের প্রতিবাদ এবার বিদেশের ফুটবল মাঠেও। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে এবার পৌঁছে গেল আরজি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদের আঁচ।

Subhankar Das | Published : Sep 29, 2024 8:31 PM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদ এবার বিদেশের ফুটবল মাঠেও। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে এবার পৌঁছে গেল আরজি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদের আঁচ।

অভিশপ্ত ৯ অগাস্ট, আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে তরুণী চিকিৎসককে নৃশংস নির্যাতন এবং হত্যাকাণ্ডের প্রতিবাদে গর্জে উঠেছে গোটা দেশ। উত্তাল সমগ্র রাজ্য। এমনকি, বিদেশেও প্রতিবাদ দেখা গেছে। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, দলমত নির্বিশেষে বহু সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছেন আন্দোলনে। সেইসঙ্গে, চলছে জুনিয়র ডাক্তারদের কর্মসূচিও।

Latest Videos

তবে শুধু রাস্তা নয়। প্রতিবাদের আগুন কিন্তু ময়দানেও এসে পৌঁছেছে। উত্তপ্ত পরিস্থিতির মধ্যে ডুরান্ড কাপের ডার্বি বাতিল হওয়ায় প্রতিবাদে নামতে দেখা যায় মোহনবাগান এবং ইস্টবেঙ্গল সমর্থকদের। এমনকি, সঙ্গে এসে যোগ দেন মহামেডান সমর্থকরাও।

কলকাতার বিভিন্ন প্রান্তে প্রতিবাদে শামিল হন তারা। সেইসঙ্গে, তারা আরজি কর কাণ্ডের বিচারের দাবিও তোলেন।

আর এবার সেই ময়দানি প্রতিবাদ শুধু কলকাতায় আবদ্ধ রইল না। পৌঁছে গেল বিদেশের মাটিতেও। রবিবার, ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের (Premier League) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) বনাম টটেনহ্যাম হটস্পার (Tottenham Hotspur)।

সেই ম্যাচে রেড ডেভিলরা ৩-০ গোলে পরাজিত হয়। কিন্তু অন্য একটি দিক দিয়ে এই ম্যাচ স্মরণীয় হয়ে রইল। কারণ, কলকাতা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সাপোর্টার্স গ্রুপের তরফ থেকে এদিন এই প্রতিবাদ জানানো হয়। তারা গ্যালারিতে ফ্লেক্স নিয়েই প্রতিবাদ জানান।

তিনজন ম্যান ইউ সমর্থক গ্যালারিতে পৌঁছে যান ফ্লেক্স নিয়ে। তাতে লেখা ছিল ‘জাস্টিস ফর আরজি কর’। সবমিলিয়ে, এই প্রতিবাদ আর কলকাতার ময়দানে আটকে নেই। বিদেশের ফুটবল মাঠেও ছড়িয়ে পড়ল এই আন্দোলনের আগুন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'হুমায়ুন কোন ব্র্যান্ডের নেশা করে সেটা দেখতে হবে' ডাক্তারদের হুমকির পাল্টা দিলেন Sukanta Majumdar
এইভাবে সোজা করবেন! মমতার বিধায়ক হুমায়ুন কবীরকে পাল্টা দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | TMC | BJP
Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'এখানে আশ্রয়! আর অসমে, মহারাষ্ট্রে পাপীদের রাম নাম সত্য হে করে দিয়েছে' বিস্ফোরক Suvendu Adhikari
ভাঙড়ে তৃণমূলের শত্রু তৃণমূল! আসল 'গদ্দার' আরাবুল, ঝাঁঝিয়ে উঠলেন সায়নী ঘোষ | Saayoni Ghosh | Bhangar