হারের ভয়ে ইরান-আজারবাইজানে খেলতে যাচ্ছে না মোহনবাগান, ব্যঙ্গ ট্রাক্টর এফসি-র

এএফসি টুর্নামেন্টে এখনও পর্যন্ত খুব একটা ভালো ফল করতে পারেনি মোহনবাগান সুপার জায়ান্ট। এবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টুয়ে খেলছে সবুজ-মেরুন ব্রিগেড। তবে শুরুটা খুব ভালো হয়নি।

Soumya Gangully | Published : Sep 29, 2024 10:46 AM IST / Updated: Sep 29 2024, 05:07 PM IST

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টুয়ে গ্রুপ এ-তে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে ইরানের তাবরিজে যাচ্ছে না মোহনবাগান সুপার জায়ান্ট। ২ অক্টোবর ইরানের ক্লাব ট্রাক্টর এফসি-র বিরুদ্ধে সবুজ-মেরুনের অ্যাওয়ে ম্যাচ আছে। কিন্তু ইজরায়েলের বিমানবাহিনী যেভাবে ইরানে হামলা চালিয়ে যাচ্ছে, তাতে তাবরিজের পরিস্থিতি নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে। এই কারণেই ট্রাক্টর এফসি-র বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলতে যাচ্ছে না সবুজ-মেরুন ব্রিগেড। এএফসি-র কাছে এই ম্যাচের দিন ও কেন্দ্র সরিয়ে দেওয়ার আবেদন জানানো হয়েছে। কিন্তু এএফসি যদি সেই আবেদনে সাড়া না দেয়, তাহলে সমস্যায় পড়ে যেতে পারে মোহনবাগান সুপার জায়ান্ট।

মোহনবাগানকে ব্যঙ্গ ট্রাক্টর এফসি-র

Latest Videos

ট্রাক্টর এফসি-র ফেসবুক পেজে মোহনবাগান সুপার জায়ান্টকে ব্যঙ্গ করে লেখা হয়েছে, ‘তাবরিজ ও আজারবাইজানে খেলতে আসা এড়িয়ে যাওয়ার জন্য অজুহাত দিচ্ছে ভারতীয় ক্লাব মোহনবাগান। ওরা যা বলছে তা হল, এক লক্ষ দর্শকের স্টেডিয়ামে ১০-০ হারের বিড়ম্বনার চেয়ে পেনাল্টি কিকে ৩-০ হেরে যাওয়া ভালো।’ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই পোস্ট। ট্রাক্টর এফসি-র এই পোস্ট দেখে মোহনবাগান সুপার জায়ান্টকে কটাক্ষ করছেন ইস্টবেঙ্গল সমর্থকরা।

কলকাতা ফিরছেন শুভাশিস বসুরা

রবিবার বেঙ্গালুরু থেকেই ইরানে উড়ে যাওয়ার কথা ছিল মোহনবাগান সুপার জায়ান্টের ফুটবলারদের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ইরানে ফুটবলারদের নিরাপত্তা এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টুয়ের ম্যাচ হওয়া নিয়ে অনিশ্চয়তার কারণে কলকাতায় ফিরে আসছেন বিশাল কাইথ, শুভাভিস বসুরা। সবুজ-মেরুন শিবির সূত্রে জানা গিয়েছে, বিদেশি ফুটবলারদের নিয়ে ইরানে যাওয়া সমস্যার। সংশ্লিষ্ট দেশগুলির দূতাবাসের পক্ষ থেকে ফুটবলারদের ইরানে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এই কারণেই ইরানে যাচ্ছে না মোহনবাগান সুপার জায়ান্ট দল। এএফসি ও বিদেশমন্ত্রকের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

বেঙ্গালুরু এফসি-র কাছে ৩ গোল হজম, আইএসএল-এ বিশ্রী হার মোহনবাগান সুপার জায়ান্টের

জাতীয় দলের পর দেশের সেরা লিগেও সর্বাধিক গোল, অনন্য উচ্চতায় সুনীল ছেত্রী

পুরনো দলের বিরুদ্ধে বোরহা হেরেরার হ্যাটট্রিক, ১০ জনের গোয়ার কাছেও হার ইস্টবেঙ্গলের

Share this article
click me!

Latest Videos

'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'মহামিছিল করবে, ওদেরকে ঘিরে ওখানেই রেখে দেবো' ফের ডাক্তারদের হুঙ্কার হুমায়ুনের | Humayun Kabir News
কার গাফিলতিতে রোগী মৃত্যু সাগর দত্তে? দেখুন কী বললেন এই পিজিটি ডাক্তার | Sagar Dutta Medical College