আনোয়ারকে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির বহু ইস্টবেঙ্গল সমর্থক, রেজিস্ট্রেশন কবে?

অবশেষে তাঁর পা পড়ল কলকাতায় (Kolkata)। শহরে চলে এলেন আনোয়ার আলি (Anwar Ali)। রবিবার, রাতে ফুটবলের মক্কায় পৌঁছলেন আনোয়ার।

Subhankar Das | Published : Aug 12, 2024 10:17 AM IST / Updated: Aug 12 2024, 03:48 PM IST

অবশেষে তাঁর পা পড়ল কলকাতায় (Kolkata)। শহরে চলে এলেন আনোয়ার আলি (Anwar Ali)। রবিবার, রাতে ফুটবলের মক্কায় পৌঁছলেন আনোয়ার।

আর তাঁকে স্বাগত জানাতে কলকাতা বিমানবন্দরে উপস্থিত হন বহু ইস্টবেঙ্গল সমর্থক। রাত সাড়ে ৯টার পর থেকে যেন সেই ভিড় ক্রমশই বাড়তে শুরু করে। যদিও সরকারিভাবে আনোয়ারের নাম এখনও ঘোষণা করেনি লাল হলুদ। কিন্তু সমস্ত ইস্টবেঙ্গল সমর্থকের মনে এখন শুধুই আনোয়ার আলি।

Latest Videos

ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি (Players Status Committee) ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে যে, আনোয়ার নিজের ইচ্ছেমতো ক্লাব বেছে নিতে পারবেন। আর মোহনবাগানের তরফ থেকেও মিলবে নো অবজেকশন সার্টিফিকেট (NOC)। ফলে, ইস্টবেঙ্গলে সই করার ক্ষেত্রে তেমন কোনও বাধা নেই তাঁর সামনে।

কিন্তু তবে এখন অপেক্ষা করতে হবে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির চূড়ান্ত রায়ের জন্য। যা জানা যাবে আগামী ২২ অগাস্ট। তবে কমিটিকে নিজেদের বক্তব্য জানাতে আরও ১০ দিন সময় চেয়ে নিয়েছিল ক্লাব দিল্লী এফসি (Delhi FC) এবং ইস্টবেঙ্গল (East Bengal)। সেই বক্তব্য শোনার পরেই চূড়ান্ত রায় জানাবে কমিটি।

আরও পড়ুনঃ 

'আমরা আরও ১০০ জন আনোয়ার তৈরি করতে পারি' মুখ খুললেন রঞ্জিত বাজাজ, দিলেন বড় বার্তা

আপাতত সেদিকেই তাকিয়ে আছে সব পক্ষ। অবশ্য এই রায় ঘোষণার আগে আনোয়ারকে সই করাতে এমনি কোনও সমস্যা নেই ইস্টবেঙ্গলের। তবে আপাতত আইনি পরামর্শ নিয়ে বিষয়টি পরিষ্কার করতে চাইছে টিম ম্যানেজমেন্ট।

আর তারপরই আনোয়ারকে সই করিয়ে তাঁর রেজিস্ট্রেশনের জন্য আবেদন করতে পারে ইস্টবেঙ্গল। এরপর সরকারিভাবে ক্লাবের তরফ থেকে তাঁর নাম ঘোষণা করা হবে বলে জানা যাচ্ছে। জানা যাচ্ছে, আগামী ১৩ অগাস্ট ক্লাবের ‘স্পোর্টস ডে’ উপলক্ষে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে হওয়া অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত থাকতে পারেন আনোয়ার আলি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood