জটিলতা কেটে গিয়ে আলোচনায় খুশি সব পক্ষই, আইএসএল খেলা নিয়ে সমস্যা মিটল মহামেডানে

যেন পেন্ডুলামের মতো এদিক থেকে ওদিকে দুলছে পুরো বিষয়টি। মঙ্গলবার, প্রধান দুই ইনভেস্টর শ্রাচী স্পোর্টস (Shrachi Sports) এবং বাঙ্কারহিল (Bunkerhill Group) গ্রুপের সঙ্গে বৈঠকে বসেন সাদাকালো কর্তারা।

Subhankar Das | Published : Aug 28, 2024 9:56 AM IST

যেন পেন্ডুলামের মতো এদিক থেকে ওদিকে দুলছে পুরো বিষয়টি। মহামেডান স্পোর্টিংয়ের (Mohammedan Sporting Club ) ইনভেস্টর সংক্রান্ত জট কাটল অনেকটাই। মঙ্গলবার, প্রধান দুই ইনভেস্টর শ্রাচী স্পোর্টস (Shrachi Sports) এবং বাঙ্কারহিল (Bunkerhill Group) গ্রুপের সঙ্গে বৈঠকে বসেন সাদাকালো কর্তারা।

আর সেই আলোচনাতেই জট অনেকটা কেটে গেছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, ত্রিপাক্ষিক চুক্তি সই করার বিষয়ে রাস্তা অনেকটাই খুলেছে। মহামেডান ক্লাব সচিব ইশতিয়াক আহমেদ জানিয়েছেন, “আমরা সবাই একসঙ্গে আলোচনায় বসেছিলাম। এইমুহূর্তে প্রায় সবকিছুই কার্যত চূড়ান্ত। সমস্যা মিটে গেছে। বোর্ডের চেয়ারম্যান এবং সদস্য সংখ্যা নিয়ে আমরা সবাই একমত হয়েছি।”

Latest Videos

আর এখন যা পরিস্থিতি, তাতে বুধবারই সই পর্ব মিটে যাবে বলে আশাবাদী সব পক্ষ। ফলে, আইএসএল-এর (ISL) আগে অনেকটাই স্বস্তি ফিরল সাদাকালো শিবিরে।

প্রসঙ্গত, মহামেডান স্পোর্টিং-এর ইনভেস্টর হিসেবে দীর্ঘদিন ধরেই রয়েছে বাঙ্কারহিল গ্রুপ। যেহেতু এবার আইএসএল খেলবে সাদকালো ব্রিগেড, তাই তার আগে শ্রাচী স্পোর্টস নয়া ইনভেস্টর হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে। কিন্তু মাঠে বল গড়ানোর আগেই একাধিক জটিলতা তৈরি হয়েছিল তাদের মধ্যে। সোমবার, রাতের দিকে একটি ভিডিও বার্তায় মহামেডান কর্তাদের ভূমিকা নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন বাঙ্কারহিল কর্তা দীপককুমার সিং।

এমনকি, তিনি নিজে থেকে সরে যাওয়ার কথাও জানান সেই বার্তায়। আর এরপরই এদিন তড়িঘড়ি বৈঠকে বসে সব পক্ষ। সূত্র মারফৎ জানা যাচ্ছে, সেই মিটিংয়ে ছিলেন সৌরভ গঙ্গোপাধ‌্যায় নিজে। আর তারপরই সেই হাইভোল্টেজ বৈঠকের পর জট অনেকটাই কেটেছে বলে জানা যাচ্ছে।

ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গেছে আসন্ন আইএসএল-এর সূচি। এবারই প্রথম দেশের সেরা ফুটবল টুর্নামেন্টে খেলতে নামছে মহামেডান। দেশের এক নম্বর লিগে আগামী ১৬ সেপ্টেম্বর, মহামেডানের প্রথম ম্যাচ রয়েছে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
কি অবস্থা দেখুন! নদিয়ায় সরকারি হাসপাতাল চত্বরে ঢুকুঢুকু'র আসর! যা হল দেখুন | Nadia Hospital News |
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News