স্ত্রী কস্তুরীকে নিয়ে সটান হাজির, প্রতিবাদে শামিল হলেন মোহনবাগান অধিনায়ক শুভাশিস

আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাস্তায় নামলেন মোহনবাগান অধিনায়ক শুভাশিস বোস।

Subhankar Das | Published : Aug 18, 2024 1:58 PM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাস্তায় নামলেন মোহনবাগান অধিনায়ক শুভাশিস বোস। কলকাতা ডার্বি বাতিলের প্রতিবাদে এবং আরজি কর কাণ্ডের বিচার চেয়ে রবিবার বিকেলে যুবভারতীর বাইরে বিক্ষোভ দেখান ইস্টবেঙ্গল, মোহনবাগান এবং মহমেডানের সমর্থকেরা। সেই মিছিলে পা মেলান শুভাশিসও। স্ত্রী কস্তুরী ছেত্রীকে নিয়ে পৌঁছে যান তিনি।

“ঘটি-বাঙালি একটাই স্বর, জাস্টিস ফর আর জি কর।” বিচারের দাবিতে পথে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান সমর্থকরা। কিন্তু কেন? কারণ, সেই অভিশপ্ত রাত। যে রাতে আর জি কর (RG Kar) মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের মতো নৃশংস ঘটনা ঘটে। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই এইমুহূর্তে বিচারের দাবিতে উত্তাল গোটা রাজ্য এবং দেশ।

Latest Videos

আরও পড়ুনঃ

টেনে-হিঁচড়ে প্রিজন ভ্যানে, চলল লাঠি! ফুটবলপ্রেমী জনতা বলল, 'তিলোত্তমা’-র বিচার চাই

এমনকি, প্রতিবাদে গর্জে উঠেছেন বিদেশে বসবাসকারী অনেকেই। কর্মবিরতির ডাক দিয়েছেন ডাক্তাররা। রাত জেগেছেন রাজ্যের মহিলারা। আর এবার একযোগে পথে নামলেন বাঙালির চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান এবং ইস্টবেঙ্গল সমর্থকরাও। দাবি একটাই “জাস্টিস ফর আর জি কর।”

সেই মিছিলেই এবার পা মেলালেন সবুজ মেরুন এবং জাতীয় ফুটবলার শুভাশিস। তিনি বলেন, “একটা মেয়ের উপর রীতিমতো নির্মম অত্যাচার হয়েছে। গোটা দেশ এই ঘটনায় লজ্জিত। বিচার চাওয়ার জন্য আমরা যে লড়াই করছি, সেই লড়াই যেন জারি থাকে আগামীতেও। আমাদের একটাই দাবি, বিচার হোক। যারা যুক্ত রয়েছে তাদের অবিলম্বে খুঁজে বের করে শাস্তি দেওয়া হোক।”

তাঁর কথায়, “এই প্রথমবার মোহনবাগান এবং ইস্টবেঙ্গল সমর্থকরা এক হয়ে লড়াই করছে। এখানে যে ভাই-বোনেরা এসেছে, তাদের সবাইকে ধন্যবাদ। সোশ্যাল মিডিয়াতেও তোমরা লড়াই চালিয়ে যাচ্ছ। আশা করি এভাবেই তোমরা বিচার পাওয়ার জন্য লড়াই চালিয়ে যাবে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case