প্রতিবাদ! আর জি কর কাণ্ডের বিচার চেয়ে এবার পথে নামলেন মোহনবাগান ফ্যান ক্লাবের সদস্যরা

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন মোহনবাগান (Mohun Bagan) ফ্যান ক্লাবের সদস্যরা।

Subhankar Das | Published : Aug 16, 2024 5:08 PM IST

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন মোহনবাগান (Mohun Bagan) ফ্যান ক্লাবের সদস্যরা।

কলকাতার প্রথম সারির সরকারি হাসপাতালে রাতের অন্ধকারে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে (RG Kar Medical College & Hospital) ঘটে যাওয়া এই নৃশংস হত্যার তদন্তভার ইতিমধ্যেই হাতে নিয়েছে সিবিআই (CBI)।

Latest Videos

এমনকি, সমাজের বিশিষ্টজনরাও পথে নেমছেন এই ঘটনার প্রতিবাদে। আর এবার এই পাশবিক ঘটনার বিচার চেয়ে আন্দোলনে নামলেন সবুজ মেরুন সমর্থকরা। এই নিন্দনীয় ঘটনার প্রতিবাদে এবং নারী সুরক্ষার দাবিতে পথে নামলেন প্রত্যন্ত সুন্দরবনের অন্তর্গত বাসন্তীর চোরাডাকাতিয়া-সুন্দরবন মোহনবাগান ফ্যান ক্লাবের সদস্যরা।

বৃহস্পতিবার, দেশের ৭৮তম স্বাধীনতা দিবসের দিন তারা আর জি কর (RG Kar) কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামেন। সঙ্গে ছিল বিভিন্ন স্লোগান লেখা ব্যানার এবং প্ল্যাকার্ড। বাসন্তী হাইওয়ের চোরাডাকাতিয়া মোড় থেকে কুলতলী বাজার পর্যন্ত মোহনবাগান ফ্যান ক্লাবের সদস্যরা ধিক্কার পদযাত্রার ডাক দেন।

চোরাডাকাতিয়া-সুন্দরবন মোহনবাগান ফ্যান ক্লাবের এই ধিক্কার পদযাত্রায় সমাজের বিভিন্ন অংশের মানুষকে শামিল হতে দেখা যায়। এমনকি, স্কুল পড়ুয়ারাও এদিনের ধিক্কার মিছিলে পা মেলায়। এই মিছিল থেকে আওয়াজ উঠতে শুরু করে যে, আর জি কর কাণ্ডের বিচার চাই। দোষীদের শাস্তি এবং নারী সুরক্ষা নিশ্চিত করার দাবি নিয়ে হাঁটেন তারা।

কয়েকদিন আগেই ইস্টবেঙ্গল গোলকিপার দেবজিৎ মজুমদার নিজের সোশ্যাল মিডিয়াতে আর জি কর কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদে সরব হয়েছিলেন। আর এবার মোহনবাগান ফ্যান ক্লাবের সদস্যরাও রাস্তায় নামলেন। এই নিন্দনীয় ঘটনার প্রতিবাদে এবং নারী সুরক্ষার দাবিতে পদাযাত্রায় শামিল হলেন বাসন্তীর চোরাডাকাতিয়া-সুন্দরবন মোহনবাগান ফ্যান ক্লাবের সদস্যরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |