শহরে এসেই অনুশীলনে নেমে পড়লেন মোহনবাগানের নতুন ডিফেন্ডার নুনো, ভরসা বাড়ছে মোলিনার

তিনি রবিবার রাতেই শহরে এসে পৌঁছে গেছেন। ঠিক তারপরের দিনই ছিল আইএসএলে (ISL) মোহনবাগান বনাম নর্থ ইস্ট ইউনাইটেড (Mohun Bagan vs North East United) ম্যাচ। তাই সোমবার, অনুশীলনে নামা হয়নি সবুজ মেরুন ব্রিগেডের নতুন ডিফেন্ডার নুনো রুইজের (Nuno Reis)।

Subhankar Das | Published : Sep 25, 2024 10:51 AM IST

তিনি রবিবার রাতেই শহরে এসে পৌঁছে গেছেন। ঠিক তারপরের দিনই ছিল আইএসএলে (ISL) মোহনবাগান বনাম নর্থ ইস্ট ইউনাইটেড (Mohun Bagan vs North East United) ম্যাচ। তাই সোমবার, অনুশীলনে নামা হয়নি সবুজ মেরুন ব্রিগেডের নতুন ডিফেন্ডার নুনো রুইজের (Nuno Reis)।

নর্থ ইস্ট ম্যাচে তাঁকে দেখা গেছিল ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখতে। মঙ্গলবার, যখন জেসন কামিংসরা রিহ্যাব করতে নামলেন, তখন নুনো রুইজও তাদের সঙ্গে নেমে গেলেন অনুশীলনে।

Latest Videos

এদিকে আবার সোমবারই সবুজ মেরুন জার্সিতে অভিষেক হল অপর এক অস্ট্রেলিয়ান তারকা জেমি ম্যাকলারেনের। এবারের আইএসএলে প্রথম ম্যাচ জিতে স্বাভাবিকভাবেই কিছুটা স্বস্তিতে রয়েছেন মোহনবাগান কোচ জোসে মোলিনা (Jose Molina)। তাঁর কথায়, “সত্যিই এই জয়টা খুব গুরুত্বপূর্ণ ছিল আমাদের কাছে। আইএসএল-এর প্রথম জয়, ফুটবলাররা সত্যিই ভালো খেলেছে। শেষপর্যন্ত, লড়াই করে গেছে গোটা দল। কখনও হাল ছাড়েনি ওরা। এই তিন পয়েন্ট আগামী ম্যাচগুলিতে অনেকটাই আত্মবিশ্বাস জোগাবে আমাদের।”

তবে সব ম্যাচে গোল খাওয়া নিয়ে খুব একটা খুশি নন মোহনবাগান হেড কোচ। মূলত, নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে খেলা ফুটবলাররা রিকভারি করেন এদিন। সেইসঙ্গে, আলাদাভাবে অনুশীলন করতে দেখা যায় নুনোকে। আর এদিকে নতুন বিদেশিকে নিয়ে মোহনবাগান সমর্থকদের মধ্যে উৎসাহ ছিল তুঙ্গে।

ওদিকে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছেন তরুণ ফুটবলার দীপেন্দু বিশ্বাস (Dippendu Biswas) রক্ষণ সামলানোর পাশাপাশি জীবনের প্রথম আইএসএল গোলটিও করে ফেলেছেন তিনি। দলের এই তরুণ ফুটবলারকে নিয়ে উচ্ছ্বসিত মোলিনার কথায়, “দীপেন্দু যথেষ্ট ভালো পারফরম্যান্স করছে। ভীষণ পরিশ্রমী ছেলে ও। প্রতিদিন উন্নতি করে চলেছে। আমি মনে করি যে, এই মুহূর্তে দেশের অন্যতম সেরা রক্ষণভাগের ফুটবলার দীপেন্দু। এই ধারাবাহিকতা যদি দেখা যায়, তাহলে খুব দ্রুত জাতীয় দলে ডাক পাবে।”

জীবনের প্রথম আইএসএল গোলটি করে নিজেও বেশ তৃপ্ত দীপেন্দু। তিনি বলছেন, “এটিই আমার প্রথম আইএসএল গোল। এর আগে অনেক ম্যাচ খেললেও কখনও ভাবিনি যে, এমন পরিস্থিতিতে আমি গোল করতে পারব।” অন্যদিকে, মোহনবাগানের পরবর্তী ম্যাচ রয়েছে শনিবার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

নো এন্ট্রি! ভিতরে হাউ হাউ করে কাঁদছেন অনুব্রত! 'তাড়িয়ে' দেওয়া হল এই ২ TMC নেতাকে | Anubrata Mondal
এবার কী বন্যায় ভাসবে গোটা বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | Weather Forecast
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News