মুখোমুখি মোহনবাগানের মোলিনা-ম্যাকলারেন! গোয়েঙ্কা বললেন 'আনোয়ার মিষ্টি ছেলে'

মুখোমুখি মোহনবাগান (Mohun Bagan) কোচ জোসে মোলিনা এবং দলের নতুন অ্যাটাকিং সেন্টার-ফরোয়ার্ড জেমি ম্যাকলারেন। আর সঙ্গে দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা।

Subhankar Das | Published : Jul 30, 2024 3:56 PM IST

মুখোমুখি মোহনবাগান (Mohun Bagan) কোচ জোসে মোলিনা এবং দলের নতুন অ্যাটাকিং সেন্টার-ফরোয়ার্ড জেমি ম্যাকলারেন। আর সঙ্গে দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা।

মঙ্গলবার, দক্ষিণ কলকাতার আরপিএসজি হাউজে বিশেষ মিডিয়া সেশনে মুখোমুখি হলেন এই তিনজন। আলাপচারিতা এবং প্রশ্নোত্তর পর্বে অনেকগুলি বিষয় নিয়েই চর্চা হল। সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) জানান, “মোহনবাগান শুধু একটি ক্লাব নয়। এটা আবেগ। আমাদের দলে এইমুহূর্তে তিনজন বিশ্বকাপার রয়েছেন। আমরা মোহনবাগান, আমাদের কাছে তাই প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ।”

Latest Videos

এদিকে আনোয়ার আলি প্রসঙ্গে তাঁর বক্তব্য, “বিষয়টি যেহেতু এখন ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির অধীনে রয়েছে, তাই এই বিষয় এখন কোনও মন্তব্য আমি করব না। কারণ, আমরা মোহনবাগান। আমরা যথেষ্ট মর্যাদাপূর্ণ। তবে আনোয়ার খুব মিষ্টি ছেলে। ফুটবলার হিসেবে আমার ভীষণ পছন্দের।”

অন্যদিকে, জেমি ম্যাকলারেন (Jamie Maclaren) বলেন, “প্রথম দিনের অনুশীলন খুব ভালো ছিল। মোহনবাগান একটি সফল ক্লাব। দারুণ একজন কোচের সঙ্গে শুরু করছি আমি। আমার অভিজ্ঞতাকে এই ক্লাবের হয়ে কাজে লাগাতে চাই। আমি আশা করি যে, আমরা ভালো ফল করতে পারব। আমি ভীষণ উত্তেজিত সবুজ মেরুন জার্সিতে মাঠে নামার জন্য। আমি যেদিন বিমানবন্দরে নামলাম, সেদিন সমর্থকরা আমার কাছে ডার্বি জয়ের আবদার করেছিল। আমি সেই ডার্বি ম্যাচে নামার জন্য মুখিয়ে আছি। আমার বিশ্বাস গোল করে সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারব।”

অপরদিকে দলের কোচ জোসে মোলিনার (Jose Francisco Molina) কথায়, “আমাদের একমাত্র লক্ষ্য হল জয়। সব ম্যাচে ফোকাস করে এগোতে চাই। আইএসএল, ডুরান্ড কাপ কিংবা এএফসি্, আমরা জয় ছাড়া কিছুই ভাবছি না। আমাদের সেরাটা তুলে ধরতে হবে। সব ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ এবং আমি ভীষণ খুশি মোহনবাগানে যোগ দিয়ে। আমি জানি যে, সমর্থকরা ট্রফি জিততে চান। তাই তাদের আশা পূরণ করার জন্য ছেলেরা নিজেদের সেরাটাই দেবে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |