Neymar: ভারতে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে আসছেন নেইমার, কীভাবে কাটবেন টিকিট?

ভারতে বিশ্ব ফুটবলের একজন সেরা তারকা প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে আসছেন, এই ঘটনা এর আগে দেখা যায়নি। এবার সেটাই হতে চলেছে। এই ম্যাচের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

Soumya Gangully | Published : Sep 27, 2023 8:49 AM IST / Updated: Sep 27 2023, 03:05 PM IST

নভেম্বরে উৎসবের মরসুমে ভারতের ফুটবলপ্রেমীদের উৎসাহ-উদ্দীপনা বাড়তে চলেছে। মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে আসছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল। এই দলেই এখন খেলছেন ব্রাজিলের তারকা নেইমার জুনিয়র। তিনিও দলের সঙ্গে ভারতে আসছেন। ফলে এই ম্যাচ ঘিরে এখন সরগরম ভারতীয় ফুটবল মহল। নেইমারের বিরুদ্ধে খেলার সুযোগ পাচ্ছেন জেনে উচ্ছ্বসিত মেহতাব সিংরা। তাঁরা এখন থেকেই আল-হিলালের বিরুদ্ধে ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ম্যাচটি যাতে ভালোভাবে আয়োজন করা যায়, তার জন্য সবরকম ব্যবস্থা করছে মুম্বই সিটি এফসি ম্যানেজমেন্ট। নেইমারের প্রথম ভারত সফরকে স্মরণীয় করে রাখার জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে। ফুটবলপ্রেমীরা যাতে নেইমারের খেলা ভালোভাবে দেখার সুযোগ পান, তার জন্যও উদ্যোগ নেওয়া হচ্ছে।

৬ নভেম্বর এএফসি চ্যাম্পিয়ন্স লিগে মুম্বই সিটি এফসি ও আল-হিলাল ম্যাচ হতে চলেছে। এটি ২ দলেরই চতুর্থ ম্যাচ। সন্ধে সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচ। প্রথমে ঠিক ছিল, পুণের বালেওয়াড়ি স্টেডিয়ামে হবে মুম্বই সিটি এফসি-আল-হিলাল ম্যাচ। কিন্তু মঙ্গলবার সন্ধেবেলা মুম্বই সিটি এফসি-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, নভি মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে হবে এই ম্যাচ। ডি ওয়াই পাতিল স্টেডিয়ামের পরিকাঠামো উন্নত। তাছাড়া এখানে দর্শকাসনও বেশি। সেই কারণেই ম্যাচটি সরানো হয়েছে। 

শুক্রবার সকাল ১১টা থেকে মুম্বই সিটি এফসি ও আল-হিলাল ম্যাচের টিকিটের জন্য প্রি-সেল রেজিস্ট্রেশন শুরু হবে। 'ড্রিম সেট গো', 'বুক মাই শো'-এ টিকিট কাটা যাবে। এই ২টি অনলাইন প্ল্যাটফর্মেই মুম্বই সিটি এফসি-র সব ম্যাচের টিকিট পাওয়া যায়। এখনও পর্যন্ত নেইমারের ম্যাচের টিকিটের দাম জানা যায়নি। তবে অন্য ম্যাচগুলির চেয়ে টিকিটের দাম বেশি হতে পারে।

ভারতে আসার আগে অবশ্য বিতর্কে জড়িয়েছেন নেইমার। প্যারিস সাঁ-জা ছেড়ে আল-হিলালে যোগ দেওয়ার পর থেকে এখনও গোল পাননি ব্রাজিলিয়ান তারকা। এরই মধ্যে কোচ জর্জ জেসাসের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন। উজবেকিস্তানের ন্যাভবাহর ন্যামানগানের বিরুদ্ধে একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি নেইমার। তাঁর সমালোচনা করেন কোচ। এরপরেই শুরু হয়ে যায় বচসা। হাতাহাতি বেঁধে যাওয়ার উপক্রমও হয়। কোচকে বরখাস্ত করার দাবি জানান নেইমার। এরপর তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়। কোচের সঙ্গে নেইমারের ঝামেলা নিয়ে এখন অস্বস্তিতে আল-হিলাল শিবির। দ্রুত সমস্যা মেটানোর চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন-

Lionel Messi: চোট সারিয়ে ইউএস ওপেন কাপ ফাইনালে খেলতে পারবেন লিওনেল মেসি?

Asian Games 2023: মায়ানমারের সঙ্গে ড্র, এশিয়ান গেমসে পুরুষদের ফুটবলে নকআউটে ভারত

Asian Games 2023: মাত্র ঊনিশেই জোড়া মেডেল! কেমন সেই অভিজ্ঞতা, জানালেন রমিতা

Share this article
click me!