Kylian Mbappe: ঘরের মাঠে শেষ ম্যাচে কিলিয়ান এমবাপেকে বিদায়ী সংবর্ধনা দিচ্ছে না পিএসজি!

সোশ্যাল মিডিয়া পোস্টে প্যারিস সাঁ-জা ছাড়ার কথা ঘোষণা করার সময় এই ক্লাবের প্রতি সম্মান জানানোর কথা বলেন কিলিয়ান এমবাপে। কিন্তু তাঁর প্রতি পাল্টা সৌজন্য দেখাচ্ছে না পিএসজি।

Soumya Gangully | Published : May 12, 2024 2:39 PM IST / Updated: May 12 2024, 10:10 PM IST

রবিবার চলতি মরসুমে ফ্রান্সের ঘরোয়া লিগে শেষ ম্যাচ খেলছে প্যারিস সাঁ-জা। কিন্তু এই ম্যাচে দলের সেরা স্ট্রাইকার কিলিয়ান এমবাপেকে সরকারিভাবে বিদায়ী সংবর্ধনা জানানোর পরিকল্পনা করা হয়নি। পিএসজি সূত্রে এমনই জানা গিয়েছে। এমবাপের দল ছাড়া নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। নতুন করে চুক্তি করতে রাজি না হওয়ায় চলতি মরসুমের পরেই যে এমবাপে দল বদল করবেন, সেটা স্পষ্ট হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়া পোস্টে এই স্ট্রাইকার ঘোষণা করে দিয়েছেন, তিনি চলতি মরসুমের পরেই দল ছাড়ছেন। ফলে রবিবারই পিএসজি-র ঘরের মাঠে শেষ ম্যাচ খেলছেন এই তারকা। কিন্তু পিএসজি সূত্রে দাবি করা হয়েছে, এমবাপে যে দল ছাড়বেন, সে ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষের কাছে কোনও আভাসই ছিল না। বিদায়ী বার্তায় পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফির কথা উল্লেখ করেননি এমবাপে। এই কারণে ক্ষুব্ধ ক্লাব। এর ফলেই এমবাপের জন্য বিদায়ী সংবর্ধনার ব্যবস্থা করা হয়নি।

রবিবারই লিগ জয় উদযাপন পিএসজি-র

Latest Videos

চলতি লিগ ১-এ ৩১ ম্যাচ খেলে ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা মোনাকো ৩২ ম্যাচ খেলে ৬১ পয়েন্ট পেয়েছে। ফলে পিএসজি-র চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত হয়ে গিয়েছে। রবিবার ঘরের মাঠে লিগ জয় উদযাপন করতে চলেছে পিএসজি। এরই মধ্যে ক্লাব ছাড়ার কথা ঘোষণা করেছেন এমবাপে। ফলে তাঁর বিদায়ী সংবর্ধনার ব্যবস্থা করার জন্য উপযুক্ত সময় পাওয়া যায়নি বলেও দাবি পিএসজি-র। ক্লাব সভাপতির সঙ্গে এমবাপের সম্পর্ক খুব খারাপ। এই কারণেই হয়তো হোম ম্যাচে বিদায়ী সংবর্ধনা দেওয়া হচ্ছে না। তবে ২৫ মে লিঁয়র বিরুদ্ধে কুপে ডে ফ্রান্স ফাইনালের আগে এমবাপেকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হতে পারে। পিএসজি সমর্থকরা অবশ্য রবিবারই গ্যালারিতে বিশেষ টিফোর মাধ্যমে এমবাপেকে বিশেষ সম্মান জানাচ্ছেন।

জুলাইয়ে রিয়াল মাদ্রিদে এমবাপে

ইউরোপের ফুটবল মহলে খবর, পিএসজি-র সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর ১ জুলাই ফ্রি-এজেন্ট হিসেবে রিয়াল মাদ্রিদে যোগ দিতে চলেছেন এমবাপে। এই দলবদল নিয়ে এখন ফুটবল বিশ্ব সরগরম।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Kylian Mbappe: চলতি মরসুম শেষেই পিএসজি ছাড়ছেন, ভিডিও বার্তা কিলিয়ান এমবাপের

Kylian Mbappe: ১ জুলাই রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এমবাপে, কত অর্থ পাচ্ছেন?

Kylian Mbappé: সবচেয়ে কম বয়সে ৩০০ গোল, মেসি-রোনাল্ডোকে ছাপিয়ে গেলেন এমবাপে

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা