সৌদি প্রো লিগে আল-ইত্তিহাদের কাছে হার, 'মেসি-মেসি' স্লোগান শুনতে হল রোনাল্ডোকে

ইউরোপ ছেড়ে এশিয়ার ক্লাব ফুটবলে এসেও লিওনেল মেসিকে এড়াতে পারছেন না আল-নাসরের তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁকে ব্য়ঙ্গ করার জন্য মেসির নামই ব্য়বহার করছেন বিপক্ষ দলের তারকারা।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 5:12 AM IST / Updated: Mar 10 2023, 11:47 AM IST

সৌদি প্রো লিগে আল-ইত্তিহাদের কাছে ০-১ হেরে দ্বিতীয় স্থানে নেমে গেল আল-নাসর। ২০ ম্যাচ খেলে আল-ইত্তিহাদের পয়েন্ট ৪৭। সমসংখ্যক ম্যাচ খেলে আল-নাসর ১ পয়েন্ট পিছনে। টানা ২ ম্যাচ গোল পেলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দলের হার, লিগে শীর্ষস্থান হারানো, নিজে গোল না পাওয়া, সবমিলিয়ে সময়টা ভালো যাচ্ছে না 'সি আর সেভেন'-এর। এরই মধ্যে আল-ইত্তিহাদ সমর্থকদের ব্যঙ্গও শুনতে হল রোনাল্ডোকে। তাঁকে উদ্দেশ্য করে 'মেসি-মেসি' স্লোগান দিলেন আল-ইত্তিহাদ সমর্থকরা। আল-ইত্তিহাদের পক্ষ থেকেও ম্য়াচের শেষদিকের একটি অংশের ভিডিও ট্যুইট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রাইট উইং ধরে ছুটে গেলেও বল ধরতে পারলেন না রোনাল্ডো। এই ভিডিওর সঙ্গে লেখা হয়েছে, ‘রোনাল্ডো কোথায়?’ সবমিলিয়ে সৌদি আরবে রোনাল্ডোর সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। এই পর্তুগিজ তারকা কিছুতেই সেরা ফর্মে ফিরতে পারছেন না।তিনি ধারাবাহিকতা দেখাতে পারছেন না।

 

 

আল-ইত্তিহাদের কাছে হারের পর বিপক্ষের সমর্থকদের কটাক্ষ শুনতে হওয়ায় নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখতে পারেননি রোনাল্ডো। তাঁকে স্পষ্টতই ক্ষুব্ধ বলে বোঝা যায়। ম্যাচ শেষ হওয়ার পর ড্রেসিংরুমে ফেরার সময় অধিনায়কের আর্মব্য়ান্ড টেনে ছিঁড়ে ফেলে দেন এই তারকা। রাগে মাথা নাড়ছিলেন 'সি আর সেভেন'। তিনি মাঠ ছাড়ার সময় ৫টি জলের বোতল লাথি মেরে সরিয়ে দেন।

 

 

পরে অবশ্য মেজাজ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন রোনাল্ডো। তিনি ট্যুইট করে আল-নাসর সমর্থকদের উদ্দেশ্যে লিখেছেন, ‘ম্যাচের ফলে আমরা হতাশ। কিন্তু আমরা নিজেদের লক্ষ্যে অবিচল আছি। পরের ম্যাচ জেতাই আমাদের লক্ষ্য। আমাদের পাশে থাকার জন্য আল-নাসর সমর্থকদের ধন্যবাদ। আমরা জানি, আপনাদের সবসময় পাশে পাব।’

এই নিয়ে চলতি মরসুমে সৌদি প্রো লিগে দ্বিতীয় ম্যাচ হারল আল-নাসর। ১৪ ম্যাচ জিতেছেন রোনাল্ডোরা। তাঁরা ৪ ম্যাচ ড্র করেছেন। ১৮ মার্চ পরের ম্যাচে আভার মুখোমুখি হবে আল-নাসর।

গত মাসে আল-নাসরের হয়ে ৪ ম্যাচ খেলে ৮ গোল করেন রোনাল্ডো। তিনি সৌদি প্রো লিগে মাসের সেরা ফুটবলারও নির্বাচিত হন। ফলে খোশমেজাজেই ছিলেন পর্তুগিজ তারকা। তাঁর অনুরাগীরাও খুশি হয়েছিলেন। কিন্তু মার্চের শুরুতেই ফর্ম হারিয়েছেন রোনাল্ডো। সৌদি প্রো লিগে আল-ইত্তিহাদের সঙ্গেই চ্যাম্পিয়নশিপের লড়াই চলছে আল-নাসরের। ফলে আল-ইত্তিহাদের কাছে হেরে কিছুটা পিছিয়ে পড়ল রোনাল্ডোর দল। পরের ম্যাচগুলিতে ভালো খেলতে হবে আল-নাসরকে। পাশাপাশি অন্য ম্য়াচগুলির ফলের দিকেও তাকিয়ে থাকতে হবে।

আরও পড়ুন-

লিভারপুলের কাছে ৭ গোলে হারের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়াল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে হার পিএসজি-র, মেসিকে নিয়ে ব্যঙ্গ সোশ্যাল মিডিয়ায়

লিভারপুলের বিরুদ্ধে রোনাল্ডোকে প্রথম একাদশে না রাখার কারণ ছিল, মুখ খুললেন টেন হ্যাগ

Read more Articles on
Share this article
click me!