Real Madrid Vs Barcelona: ভিনিসিয়াস জুনিয়রের হ্যাটট্রিক, বার্সেলোনাকে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ

স্প্যানিশ সুপার কাপ ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে বিধ্বস্ত বার্সেলোনা। ম্যাচের শুরু থেকে শেষপর্যন্ত রিয়ালের দাপট দেখা গেল। বার্সেলোনা বিশেষ লড়াই করতে পারল না।

Soumya Gangully | Published : Jan 14, 2024 8:44 PM IST / Updated: Jan 15 2024, 03:05 AM IST

স্প্যানিশ সুপার কাপ ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে ৪-১ গোলে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ। হ্যাটট্রিক করলেন ব্রাজিলের তারকা স্ট্রাইকার ভিনিসিয়াস জুনিয়র। রিয়ালের হয়ে অপর গোলটি করেন রডরিগো। বার্সার হয়ে ব্যবধান কমান পোল্যান্ডের তারকা স্ট্রাইকার রবার্ট লেওয়ানডস্কি। ৭১ মিনিটে লাল কার্ড দেখেন রোনাল্ড আরাউয়ো। ফলে বাকি সময়টা ১০ জনে খেলে বার্সা। তার আগেই অবশ্য রিয়াল মাদ্রিদের জয় নিশ্চিত হয়ে যায়। এই হার রিয়ালের আত্মবিশ্বাস যেমন বাড়িয়ে দেবে, তেমনই বড় ধাক্কা খেল বার্সা। লা লিগায় চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে এই ম্যাচের ফল প্রভাব ফেলতে পারে। বার্সা অবশ্য কিছুটা পিছিয়ে পড়েছে। ফলে ফের লা লিগাও জিততে পারে রিয়াল মাদ্রিদ।

প্রথমার্ধেই ভিনিসিয়াসের হ্যাটট্রিক

বার্সেলোনার বিরুদ্ধে এই ম্যাচের ১০ মিনিটের মধ্যেই রিয়াল মাদ্রিদের জয় নিশ্চিত হয়ে যায়। সপ্তম মিনিটে প্রথম গোল করেন ভিনিসিয়াস। ১০ মিনিটে তিনি নিজের ও দলের দ্বিতীয় গোল করেন। ৩৩ মিনিটে বার্সার হয়ে ব্যবধান কমান লেওয়ানডস্কি। ৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন ভিনিসিয়াস। প্রথমার্ধে আর গোল হয়নি। ৬৪ মিনিটে রিয়াল মাদ্রিদের হয়ে চতুর্থ গোল করেন রডরিগো। এর কিছুক্ষণ পরেই ১০ জনে হয়ে যায় বার্সা। তখন আর তাদের পক্ষে ঘুরে দাঁড়ানো সম্ভব ছিল না। এই নিয়ে ১৩ বার স্প্যানিশ সুপার কাপ জিতল রিয়াল মাদ্রিদ

হ্যাটট্রিকে বর্ণবিদ্বেষমূলক আচরণের জবাব ভিনিসিয়াসের

রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগার ম্যাচ খেলতে নেমে বারবার দর্শকদের বর্ণবিদ্বেষমূলক আচরণের শিকার হয়েছেন ভিনিসিয়াস। বার্সেলোনা সমর্থকরাও বর্ণবিদ্বেষমূলক আচরণ করেছেন। অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমেই তার জবাব দিলেন ভিনিসিয়াস। স্প্যানিশ সুপার কাপ শেষ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বার্সাকে ব্যঙ্গ করছেন রিয়াল মাদ্রিদ সমর্থকরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Manchester United: টটেনহ্যামের সঙ্গে ড্র, ইংলিশ প্রিমিয়ার লিগে ৭ নম্বরে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

East Bengal: শ্রীনিধি ডেকানের বিরুদ্ধে সহজ জয়, কলকাতা ডার্বির আগে চনমনে ইস্টবেঙ্গল

Mohun Bagan Super Giant: হায়দরাবাদের বিরুদ্ধে শেষমুহূর্তে ঝলক, কলিঙ্গ সুপার কাপে দ্বিতীয় জয় মোহনবাগানের

Share this article
click me!