'আমরা ইস্টবেঙ্গলকে হারাতে চাই', ডার্বিতে নামার আগে কী বললেন কামিংস-স্টেওয়ার্ট? জানুন

আর মাত্র মাঝে কয়েকদিন। তারপরই কলকাতা ডার্বি (Kolkata Derby)। সেইসঙ্গে, ডুরান্ড কাপের (Durand Cup) অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ। মুখোমুখি মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল (Mohun Bagan vs East Bengal)।

Subhankar Das | Published : Aug 11, 2024 12:29 PM IST

আর মাত্র মাঝে কয়েকদিন। তারপরই কলকাতা ডার্বি (Kolkata Derby)। সেইসঙ্গে, ডুরান্ড কাপের (Durand Cup) অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ। মুখোমুখি মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল (Mohun Bagan vs East Bengal)।

আর ঠিক তার আগে সেই ডুরান্ড কাপের ম্যাচেই ৬ গোলে জিতেছে সবুজ মেরুন ব্রিগেড। খুব স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে গোটা দল। কার্যত, মোহনবাগান সুপার জায়ান্টের আত্মবিশ্বাস একেবারে তুঙ্গে।

Latest Videos

আর এই ঐতিহ্যবাহী ডার্বিতে নামার আগে মোহনবাগানের (Mohun Bagan) নতুন বিদেশি ফুটবলার গ্রেগ স্টুয়ার্ট (Greg Stewart) এবং জেসন কামিংস (Jason Cummings) আইএসএল (ISL) মিডিয়া টিমকে জানিয়েছেন, তারা গোল করে ম্যাচ জিততে চান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ডুরান্ড কাপে গ্রুপ পর্যায়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতীয় বায়ুসেনাকে ৬-০ গোলে পরাজিত করে মোহনবাগান। এই মুহূর্তে গ্রুপ এ-এর শীর্ষে রয়েছে তারা। উল্লেখ্য, জয়ী দলই এই গ্রুপ থেকে শেষ আটে জায়গা পাকা করে নেবে। তবে গোলের ব্যবধানে অনেকটাই এগিয়ে মোহনবাগান। তাই আগামী ১৮ অগাস্টের ডার্বি ড্র হলে তারাই গ্রুপের সেরা হিসেবে নকআউটে পৌঁছে যাবে।

আর সেই ঐতিহাসিক ডার্বিতে নামার আগে গ্রেগ স্টুয়ার্ট জানিয়েছেন, “আমি ১৫ মিনিট মাঠে ছিলাম। তাতেই আগের ম্যাচে গোল পেয়েছি। যদিও ম্যাচ জয়ই আমাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়। আমরা আরও গোল করতে পারতাম। আমরা প্রত্যেকে খুব খুশি।”

তিনি আরও যোগ করেছেন, “তবে ডার্বির আগে আমাদের আরও অনেকটা পরিশ্রম করতে হবে। এই শহরের মানুষের কাছে কলকাতা ডার্বির গুরুত্ব অন্যমাত্রায় থাকে। সেটা আমরা খুব ভালো করে জানি। তাই অবশ্যই ডার্বিতে দলের হয়ে গোল করতে চাই।”

অন্যদিকে, মোহনবাগানের আরেক স্তম্ভ জেসন কামিংসের কথায়, “৬-০ গোলে জয়ের পর আমাদের দলের সবাই ভীষণ আত্মবিশ্বাসী। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ম্যাচ মানেই অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলা। আমরা সেই ম্যাচের দিকে তাকিয়েই তৈরি হচ্ছি। জেতার লক্ষ্যেই মাঠে নামব।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |