আর জি কর কাণ্ডের জেরে কেন বাতিল ডার্বি? ফুঁসে উঠলেন কুণাল ঘোষ, বললেন 'ভুল সিদ্ধান্ত'

কেন বাতিল করা হল ডার্বি? ফুঁসে উঠলেন কুণাল ঘোষ। ডুরান্ড কাপের (Durand Cup) ডার্বি ম্যাচ বাতিল নিয়ে কার্যত চটে লাল তৃণমূলের (TMC) প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা মোহনবাগান ক্লাবের সহ সভাপতি কুণাল ঘোষ (Kunal Ghosh)।

Subhankar Das | Published : Aug 17, 2024 1:02 PM IST / Updated: Aug 17 2024, 06:33 PM IST

কেন বাতিল করা হল ডার্বি? ফুঁসে উঠলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। ডুরান্ড কাপের (Durand Cup) ডার্বি ম্যাচ বাতিল নিয়ে কার্যত চটে লাল তৃণমূলের (TMC) প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা মোহনবাগান ক্লাবের সহ সভাপতি কুণাল ঘোষ (Kunal Ghosh)।

তাঁর কথায়, “ডার্বি বাতিল করে দেওয়াটা ভুল সিদ্ধান্ত। কোনওভাবেই এটা হওয়া উচিৎ ছিল না। মোহনবাগান এবং ইস্টবেঙ্গল সমর্থকরা যদি গ্যালারিতে প্রতিবাদ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে সেটা করতেন। কিন্তু ডার্বিটা হওয়া উচিৎ ছিল।”

Latest Videos

আসলে শনিবার দুপুরে ডুরান্ড কমিটি এবং প্রশাসনিক কর্তাদের মধ্যে একটি বৈঠক হয়। এরপর ডুরান্ড কমিটির তরফ থেকে জানানো হয় যে, রবিবারের ডার্বি ম্যাচটি হচ্ছে না। মূলত নিরাপত্তাজনিত সমস্যার কথা জানায় পুলিশ। আর এরপরেই ডার্বি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন; 

অনুদানের ৮৫ হাজার টাকা প্রত্যাখ্যান একাধিক ক্লাবের, কুণাল বললেন ‘পুজো একটা অর্থনীতি’

ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সমর্থকদের দাবি, দুই দলের সমর্থকরা আর জি কর কাণ্ড নিয়ে গ্যালারিজুড়ে প্রতিবাদ জানানোর পরিকল্পনা করেছিলেন। সেইজন্যই ডার্বি বাতিল করে দিয়েছে প্রশাসন।

আর এই প্রসঙ্গেই কুণাল ঘোষ বলেন, “আমি নিজে মোহনবাগান ক্লাবের সহ সভাপতি হিসেবে বলছি, ডার্বি ম্যাচটা হওয়া উচিৎ ছিল। কোনও অবস্থাতেই তা বাতিল হতে পারে না। ন্যায় বিচার হত, রাজনৈতিক ব্যানার থাকত। পুলিশ তো তৈরি ছিল। আর জি কর কাণ্ডের প্রতিবাদ তো সব জায়গাতেই হচ্ছে। সমর্থকরা যদি ন্যায়বিচার চেয়ে গ্যালারিতে পোস্টার নিয়ে যেতেন বা স্লোগান দিতেন, সেটা দিতেই পারেন তারা। কিন্তু খেলা তো খেলার মাঠে। ডার্বি স্থগিত হয়ে যাওয়ার ফলে নেতিবাচক কুৎসা হবে।”

তিনি ডার্বি আয়োজন করার অনুরোধ জানিয়েছেন। সবমিলিয়ে, আর জি কর কাণ্ডের জেরে এমনিতেই ক্ষুব্ধ দুই দলের সমর্থকরা। আর এবার মুখ খুললেন কুণাল ঘোষ।

আর জি কর কাণ্ডের জেরে বাতিল কলকাতা ডার্বি, প্রতিবাদের আগুনকে আঁচ করেই কি এই সিদ্ধান্ত?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র