২০২৩-এ লিওনেল মেসির মোট গোল মার্চেই টপকে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

কাতার বিশ্বকাপের পর জাতীয় দলে ফিরে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি ও পর্তুগালের তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোশ্যাল মিডিয়ায় ফের মেসি ও রোনাল্ডোর অনুরাগীদের মধ্যে তর্ক শুরু হয়ে গিয়েছে।

Web Desk - ANB | Published : Mar 27, 2023 1:51 PM IST

17
ইউরো কাপের যোগ্যতা অর্জন পর্বে লুক্সেমবার্গের বিরুদ্ধে জোড়া গোল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর

কাতার বিশ্বকাপের নক-আউটে কোনও ম্যাচেই প্রথম একাদশে সুযোগ না পেলেও, নতুন কোচের আমলে জাতীয় দলে ফের সুযোগ পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পরপর দুই ম্যাচে গোল করলেন 'সি আর সেভেন'।

27
ইউরো কাপের যোগ্যতা অর্জন পর্বে পরপর ২ ম্যাচে গোল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর

ইউরো কাপের যোগ্যতা অর্জন পর্বের প্রথম ম্যাচে লিশটেনস্টাইনের বিরুদ্ধে জোড়া গোল করার পর লুক্সেমবার্গের বিরুদ্ধেও জোড়া গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর দল এই ম্যাচে ৬-০ জয় পেল।

37
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জাতীয় দলের হয়ে ফের দুর্দান্ত পারফরম্যান্স দেখানোয় উচ্ছ্বসিত অনুরাগীরা

কাতার বিশ্বকাপে মোটেই ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর অনুরাগীরা হতাশ হয়েছিলেন। তবে এবার রোনাল্ডো ফর্মে ফেরায় তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে উঠেছেন।

47
লিওনেল মেসি এ বছর এখনও পর্যন্ত যত গোল করেছেন, শুধু মার্চেই তার চেয়ে বেশি গোল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর

সোশ্যাল মিডিয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির অনুরাগীদের মধ্যে তর্ক শুরু হয়েছে। রোনাল্ডোর অনুরাগীরা কটাক্ষ করছেন, মেসি ২০২৩-এ এখনও পর্যন্ত যত গোল করেছেন, শুধু মার্চেই তার চেয়ে বেশি গোল করে ফেলেছেন 'সি আর সেভেন'।

57
পর্তুগালের জাতীয় দলে ফের নিজের জায়গা প্রতিষ্ঠিত করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

কাতার বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। কিন্তু জাতীয় দলে ফিরে ২ ম্যাচে ৪ গোল করে ফের নিজের জায়গা পাকা করে ফেললেন রোনাল্ডো।

67
ফের জাতীয় দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে খুশি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

সোশ্যাল মিডিয়া পোস্টে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো লিখেছেন, '২ ম্যাচ খেলে ২ জয়। আমাদের জাতীয় দলের শুরুটা খুব ইতিবাচকভাবে হল। আমি জাতীয় দলের জয়ে অবদান রাখতে পেরে খুব খুশি।'

77
অন্তত আগামী বছরের ইউরো কাপ পর্যন্ত জাতীয় দলের হয়ে খেলবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, আশায় অনুরাগীরা

২০২৬ সালে পরবর্তী বিশ্বকাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলতে পারবেন কি না সেটা এখনই বলা সম্ভব নয়, তবে ২০২৪ সালের ইউরো কাপে খেলতে পারেন 'সি আর সেভেন', এমনই আশায় তাঁর অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos