FC Barcelona: বার্সেলোনার ঘরের মাঠে ঘুরে বেড়াচ্ছে বাঘ! ভাইরাল ভিডিও

বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্লাব বার্সেলোনা। লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর স্পেনের দলটির জনপ্রিয়তা ও সাফল্য কমে গেলেও, এখনও বার্সেলোনার যথেষ্ট গৌরব আছে।

Soumya Gangully | Published : Dec 27, 2023 7:49 PM IST / Updated: Dec 28 2023, 01:48 AM IST

যে মাঠে হোয়াও ফেলিক্স, ফেরান টোরেস, রবার্ট লেওয়ানডস্কিরা খেলেন, সেখানেই ঘুরে বেড়াচ্ছে বাঘ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চাঞ্চল্যকর ভিডিও। বার্সেলোনার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখে মনে হচ্ছে, সত্যিকারের বাঘই ঘুরে বেড়াচ্ছে, ক্যামেরার কারসাজি নয়। তবে কেউ কেউ বলছেন, কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমেও এই বাঘের ভিডিও তৈরি করা হয়ে থাকতে পারে। এই ভিডিও দেখে সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের মধ্যে চাঞ্চল্য তৈরি হয়। তবে আসল ঘটনা অন্য। ব্রাজিলের ১৮ বছর বয়সি স্ট্রাইকার ভিটর রকিকে সই করিয়েছে বার্সেলোনা। এই তরুণ ফুটবলারের ডাক নাম 'টিগ্রিনহো' বা 'খুদে বাঘ'। সেই কারণেই তাঁকে সমর্থকদের সামনে হাজির করার আগে সোশ্যাল মিডিয়ায় বাঘের বিচরণের ভিডিও শেয়ার করা হয়।

বার্সেলোনার নতুন তারকা

লা লিগার অনামী ক্লাব অ্যাথলেটিকো প্যারান্যায়েনসে থেকে ব্রাজিলের তরুণ স্ট্রাইকারকে দলে নিয়েছে বার্সা। ভিটরের ট্রান্সফার ফি হিসেবে অ্যাথলেটিকো প্যারান্যায়েনসেকে ৩৩ মিলিয়ন মার্কিন ডলার দিতে রাজি হয়েছে বার্সা। ২০৩০-৩১ মরসুম পর্যন্ত এই তরুণ স্ট্রাইকারের সঙ্গে বার্সার চুক্তি হয়েছে। ভিটর অবশ্য কত অর্থ পাবেন, সেটা এখনও জানা যায়নি। তবে জানা গিয়েছে, তিনি দলকে সাফল্য এনে দিতে পারলে অতিরিক্ত ৩৪.২৫ মিলিয়ন মার্কিন ডলার পাবেন। ভিটরের দলবদলের কথা জানার পর থেকেই তাঁর আগমনের অপেক্ষায় ছিলেন বার্সা সমর্থকরা। বুধবার শারীরিক পরীক্ষার পর সমর্থকদের সামনে হাজির করা হল ভিটরকে।

 

 

এখনই ক্যাম্প ন্যু-তে খেলা হচ্ছে না ভিটরের

বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যু-র সংস্কার চলছে। সেই কারণে বার্সেলোনা এখন হোম ম্যাচ খেলছে মন্টজুইক স্টেডিয়ামে। সেখানেই খেলবেন ভিটর। ক্যাম্প ন্যু সংস্কারের কাজ শেষ হলে বিশ্ববিখ্যাত এই স্টেডিয়ামে খেলার সুযোগ পাবেন ভিটর। এই তরুণ স্ট্রাইকার দলকে সাফল্য এনে দেবেন বলে আশা করছেন বার্সা সমর্থকরা।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Brazil National Football Team: প্রথমবার ব্রাজিলকে ছাড়াই হবে বিশ্বকাপ?

Manchester United: ম্যান ইউয়ের ২৫ শতাংশ শেয়ার ব্রিটিশ ধনকুবের স্যার জিম র‍্যাটক্লিফের

Lionel Messi: মেসিকে নিয়ে তথ্যচিত্র সিরিজ, টিজার প্রকাশ অ্যাপল টিভির

Share this article
click me!