লাগাতার বৃ্ষ্টিতে জলমগ্ন জাতীয় দলের প্রাক্তন হকি প্লেয়ারের বাড়ি, প্রশাসনের কাছে সাহায্যের আর্জি

  • টানা বৃষ্টিতে ফের জলমগ্ন বাণিজ্যনগরী মুম্বাই
  • প্রশাসনের তরফে জারি করা হয়েছে রেড অ্যালার্ট
  • জল ঢুকেছে প্রাক্তন জাতীয় হকি প্লেয়ারের বাড়িতেও
  • সাহায্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার যুবরাজ বাল্মিকীর
     

Sudip Paul | Published : Aug 6, 2020 3:52 PM IST

লাগাতার বৃষ্টিতে ফের বানভাসী বাণিজ্যনগরী মুম্বাই। জলের তলায় কার্যত পুরো মুম্বাই। জারি করা হয়েছে রেড অ্যালার্ট। খুব প্রয়োজন ছাড়া ঘর তেকে সকলকে বার হতেও মানা করা হয়েছে প্রশাসনের তরফে। কিন্তু ক্রমাগত বৃষ্টিতে জলের তলায় মুম্বাইয়ের একাধিক বাড়ি। দিন-রাত দুর্ভোগের মধ্যে কাটাতে হচ্ছে সকলকে। এই দুর্ভোগের তালিকায় রয়েছেন ভারতীয় হকি দলের প্রাক্তন স্ট্রাইকার যুবরাজ বাল্মিকীও। তারঘরও কার্যত জলের তলায়। নিজেই ঘর থেকে জল বার করার চেষ্টা করচেন সেই ভিডিও শেয়ার করেছেন হকি তারকা। 

আরও পড়ুনঃকরোনা আক্রান্ত হয়েছেন ব্রায়ান লারা, আসল সত্যিটা জানালেন ক্রিকেটের রাজপুত্র

সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যুবরাজ বাল্মিকী। ২৮ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে  কীভাবে হয়রানির শিকার হচ্ছেন ঘর থেকে জল পরিষ্কার করতে গিয়ে। ভিডিও শেয়ার করার পাশাপাশি যুবরাজ বাল্মিকী জানিয়েছেন,'আমি জল বের করেও লাভ হচ্ছে না। কারণ জল ঢোকা বন্ধ করতে পারছি না। ঘরের পাশেই রাস্তা। ওখান দিয়ে গাড়ি যাচ্ছে। আর জল আবার ঘরে ঢুকে যাচ্ছে। ভোর রাত থেকে জল বের করার চেষ্টা করছি। কিন্তু একা পেরে উঠছি না। তাই সাহায্য চাইলাম। স্থানীয় প্রশাসনকে জানালাম। কোনও লাভ হল না। কেউ এগিয়ে আসেনি। আমি নিজের ও ভাইয়ের ট্রফি, মেডেল গাড়ির ডিকিতে রেখেছি। কিছু সার্টিফিকেট ভিজে নষ্ট হয়ে গিয়েছে। এক কামরার ঘর। তাতে জল ঢুকলে আমি যাব কোথায়! জিনিসপত্রই বা কোথায় রাখব!'

 

 

আরও পড়ুনঃচাপের কাছে নতি স্বীকার, আইপিল স্পনসর ভিভোর সঙ্গে চুক্তি বিচ্ছেদ করল বিসিসিআই

আরও পড়ুনঃএবার দুবাইতে শুধুই ধোনির হেলিকপ্টার শট, যুদ্ধের জন্য প্রস্তুত এমএসডি

২০১১ সালে এশিয়ান চ্যাম্পিয়নশিপ জয়ী ভারতীয় হকি দলের সদস্য ছিলেন যুবরাজ। বহুদিন ধরেই তিনি এই এক কামরার ঘরে থাকেন। একটু বেশি বৃষ্টি হলে ঘরে জল ঢুকে যায় প্রতি বছর। এর আগেও প্রশাসনের কাছে সাহায্য চেয়েছেন। কিন্তু আশ্বা ছাড়া কিছুই জোটেনি। তবে তার আশা আদিত্য ঠাকরে বা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তার পাশে দাঁড়াবেন। প্রশাসনের তরফ থেকেও তার ভিডিও দেখে সাড়া দেওয়া হয়েছে এবং তাকে সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।

Share this article
click me!