ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে এবার নাচলেন পিভি সিন্ধু, মুহূর্তে ভাইরাল ভিডিও

এবার ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) কাঁচা বাদাম (Kacha Badam) গানে নাচলেন ভারতের (Indian) তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu)। যেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল (Viral)নেট দুনিয়ায়। 

Asianet News Bangla | Published : Mar 7, 2022 1:32 PM IST

মাত্র একটি গান তাকে বাদাম বিক্রেতা থেকে শিল্পীর মর্যাদা দিয়েছে। ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar)  'কাঁচা বাদাম' (Kacha Badam) গানের সন্মোহন যেন কিছুতেই কাটছে না। রাজ্য ও দেশের গণ্ডী পেরিয়ে এই গান এখনন বাজছে ইউরোপ, আমমেরিকা, আফ্রিকাতেও। ভুবন বাদ্যকরের ভবন ভোলানো গানে কোমড় দোলাচ্ছেন  বিভিন্ন ক্ষেত্রের তারকারা। দেশের রুপোলী পর্দার ব্যক্তিত্বরা তো বটেই,  'কাঁচা বাদাম' গানে নাচতে ব্যস্ত রয়েছেন ক্রীড়া জগতের ব্যক্তিত্বরাও। এবার ভাইরাল (Viral) সেই গানে বিন্দাস মুডে নাচতে দেখা গেল পরপর দুবার অলিম্পিকে (Olympic) পদক জয়ী ভারতের তারকা শাটলার পিভি সিন্ধুকে (PV Sindhu)। আর  'কাঁচা বাদাম' গানে সিন্ধু নাচও ঝড় তুলেছে নেট দুনিয়ায়। গ্ল্যামারস সিন্ধুর নাচে পাগল আট থকে আশি সকলেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন পিভি সিন্ধু। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাক গ্রাউন্ডে চলছে ভবন বাদ্যকরের ভুবন বাদ্যকরের ভুবন ভোলানো গান  ‘পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটিগোল্ড চেন, দিয়ে যাবেন, সাথে সমান সমান তোমরা বাদাম পাবেন।’ যেখানে হলুদ রঙের পোশাকে দেখা গিয়েছে সিন্ধুকে। সেই পোশাকেই কাঁচা বাদামের তালে নেচে উঠেছেন পিভি। দেখে মনে হচ্ছে বাড়ির বাগানে নাচছেন সিন্ধু। ব্যাডমিন্টন কোর্টে ঝড় তপলতে দেখা যা অলিম্পিকে জোড়া পদক জয়ী তারকা শাটলারকে। তাকে যে এভাবে দেখা যা তাও আার  'কাঁচা বাদাম' গানে নাচতে তা ভাবতেও পারেননি অনুরাগী-ভক্তরা। ভুবন বাদ্যকরের এই গান যে  সকলের মনেই জায়গা রে নিয়েছে এটা তারই প্রমাণ। 

 

 

সিন্ধুর এই ভিডিও দেখার পর অনুরাগীরা দারুণ খুশি। কাঁচা বাদামের গানের তালে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন ভারতের তারকা শাটলার। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে পিভি সিন্ধুর এই নাচ। ভুবন বাদ্যকারের এই গানে যে আসমুদ্র হিমাচল কোমড় দুলিয়েছে তা  জানেন বীরভূমের বাদাম বিক্রেতা। বর্তমানে তিনি তারকা হয়ে উঠেছেন। নানা জায়গায় অনুষ্ঠানে গান গাইছেন। বাদাম বিক্রির পেশ পরিবর্তিত হয়ে শিল্পী হয়ে উঠেছেন তিনি। ডাক পেয়েছেন মুম্বই থেকেই। অসম থেকেও গানের জন্য জন্য ডাক পেয়েছেন তিনি। গানকে পেশা তৈরি করার জন্য তালিমও নিচ্ছেন ভবন বাদ্যকার। এবার যে তারর গানে নেচে ভাইরাল হয়েছেন ভারতের তারকা শাটলার পিভি সিন্ধু, তা জানলে আরও খুশি হবেন সকলের প্রিয় বাদাম কাকু। 

 

Read more Articles on
Share this article
click me!