প্যারিস ফ্যাশন উইক মাতালেন রজার ফেডেরার, অস্ট্রেলিয়ান ওপেনে উঠল জয়ধ্বনি

অবসর নেওয়ার পর এখন টেনিস থেকে অনেক দূরে কিংবদন্তি রজার ফেডেরার। স্ত্রী মিরকাকে নিয়ে তিনি প্যারিস ফ্যাশন উইকে গিয়েছিলেন। সেখানে তাঁদের চোখধাঁধানো পোশাকে দেখা যায়। এরই মধ্যে অস্ট্রেলিয়ান ওপেনে ফেডেরারের জন্য উঠল জয়ধ্বনি।

Web Desk - ANB | Published : Jan 26, 2023 8:38 AM IST

17
প্যারিস ফ্যাশন উইক মাতিয়ে দিলেন প্রাক্তন টেনিস তারকা রজার ফেডেরার ও তাঁর স্ত্রী মিরকা

পেশাদার টেনিসের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় রজার ফেডেরার এখন কোর্ট থেকে অনেক দূরে। অবসর নেওয়ার পর তিনি অন্য কাজে ব্যস্ত। স্ত্রী মিরকাকে নিয়ে প্যারিস ফ্যাশন উইকে গিয়েছিলেন এই তারকা। সেখানে তাঁদের পোশাক সবার নজর কেড়ে নেয়।

27
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্যারিস ফ্যাশন উইকে রজার ফেডেরার ও তাঁর স্ত্রী মিরকার ছবি

প্যারিস ফ্যাশন উইকে রজার ফেডেরার ও তাঁর স্ত্রী মিরকাকে অসাধারণ ফ্যাশনেবল রূপে দেখা গিয়েছে। সেই ছবি দেখে এই টেনিস কিংবদন্তির অনুরাগীরা মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ফেডেরারের ছবি।

37
অস্ট্রেলিয়ান ওপেন চলাকালীন বিশ্বের অন্য প্রান্তে ব্যস্ত রজার ফেডেরার

কয়েক বছর আগেও গ্র্যান্ড স্ল্যাম চলাকালীন রজার ফেডেরারকে নিয়ে মেতে থাকতেন টেনিসপ্রেমীরা। কিন্তু এখন অবসর নিয়ে অস্ট্রেলিয়ান ওপেন চলাকালীন প্যারিসে সময় কাটাচ্ছেন ফেডেরার।

47
টেনিস থেকে অবসরের পর অখণ্ড অবসর রজার ফেডেরারের, নিজের মতো করে সময় কাটাচ্ছেন তিনি

টেনিস কোর্টে অনেক ঘাম ঝরিয়েছেন, বহু সাফল্যও পেয়েছেন। তবে এখন অবসর নিয়ে এখন অন্যান্য কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন রজার ফেডেরার। অবসর জীবন উপভোগ করছেন তিনি।

57
অস্ট্রেলিয়ান ওপেনের সেমি ফাইনালে পৌঁছনোর পর রজার ফেডেরারকে শ্রদ্ধা জানালেন নোভাক জকোভিচ

একসময় প্রতিদ্বন্দ্বী ছিলেন, তবে রজার ফেডেরারের প্রতি শ্রদ্ধাশীল নোভাক জকোভিচ। এবারের অস্ট্রেলিয়ান ওপেনের সেমি ফাইনালে পৌঁছনোর পর দর্শকদের উদ্দেশে রজার ফেডেরারের জন্য জয়ধ্বনি ও করতালি দেওয়ার আহ্বান জানান জকোভিচ।

67
২০০৭ সাল থেকে রজার ফেডেরারের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নোভাক জকোভিচের

২০০৭ সালে ইউএস ওপেনে প্রথমবার রজার ফেডেরারের মুখোমুখি হয়েছিলেন নোভাক জকোভিচ। সে কথা এখনও মনে রেখেছেন সার্বিয়ার টেনিস তারকা। 

77
রড লেভার এরিনায় জকোভিচের মুখে ফেডেরারের নাম শুনেই উচ্ছ্বসিত দর্শকরা

নোভাক জকোভিচের মুখে রজার ফেডেরারের নাম শুনেই উচ্ছ্বসিত হয়ে ওঠেন দর্শকরা। তাঁদের ফেডেরারের জন্য করতালি দেওয়ার আহ্বান জানান জকোভিচ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos