প্যারিসে নীরজ চোপড়ার সঙ্গে সাক্ষাৎ, অভিনন্দন জানালেন সুনীল ছেত্রী

ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে অ্যাথলিট নীরজ চোপড়ার সম্পর্ক খুবই ভালো। প্যারিস অলিম্পিক্সে পুরুষদের জ্যাভলিন থ্রোয়ে রুপো জয়ের পর সুনীলের সঙ্গে দেখা হল নীরজের।

Soumya Gangully | Published : Aug 10, 2024 1:08 PM IST / Updated: Aug 10 2024, 07:43 PM IST

প্যারিসে নীরজ চোপড়ার সঙ্গে দেখা হল সুনীল ছেত্রীর। পুরুষদের জ্যাভলিন থ্রোয়ে রুপো জয়ের জন্য নীরজকে অভিনন্দন জানালেন নীরজ। ইন্ডিয়ান সুপার লিগে বেঙ্গালুরু এফসি-র হয়ে খেলেন সুনীল। এই ক্লাবের কর্ণধার জেএসডব্লু সংস্থা। অলিম্পিক্সে ভারতীয় অ্যাথলিটদেরও স্পনসর জেএসডব্লু। এই সংস্থার উদ্যোগেই প্যারিসে গিয়েছেন সুনীল। তিনি বরাবরই ভারতীয় অ্যাথলিটদের পাশে থাকার কথা বলেন। অন্য খেলার তারকারাও সুনীলের প্রতি শ্রদ্ধাশীল। সুনীল যখন আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেন, তখন বিভিন্ন খেলার তারকারা তাঁকে শুভেচ্ছা জানান। তাঁদের মধ্যে নীরজও ছিলেন। এই অ্যাথলিটের সঙ্গে সুনীলের সম্পর্ক খুবই ভালো। এর আগেও তাঁদের দেখা হয়েছে। ভারতের প্রথম অ্যাথলিট হিসেবে পরপর ২ বার অলিম্পিক্সে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে পদক জিতে ইতিহাস গড়েছেন নীরজ। তাঁকে অভিনন্দন জানালেন সুনীল।

মরসুমের সেরা পারফরম্যান্স নীরজের

Latest Videos

টোকিও অলিম্পিক্সে সোনা জিতলেও, এবার রুপো জিতেই সন্তুষ্ট থাকতে হল নীরজকে। এই অ্যাথলিট মরসুমের সেরা পারফরম্যান্স দেখিয়েও সোনা পেলেন না। প্যারিস অলিম্পিক্সে পুরুষদের জ্যাভলিন থ্রো ফাইনালে ৮৯.৪৫ মিটার থ্রো করেন নীরজ। কিন্তু তাঁকে টেক্কা দেন পাকিস্তানের অ্যাথলিট আর্শাদ নাদিম। তিনি অলিম্পিক্সে নতুন রেকর্ড গড়ে সোনা জিতেছেন। ৯২.৯৭ মিটার থ্রো করেন নাদিম। ফাইনালে মোট ৬ বারের চেষ্টার মধ্যে ২ বারই ৯০ মিটারের বেশি থ্রো করেন নাদিম। অন্য কোনও অ্যাথলিট এই নজির গড়তে পারেননি। অলিম্পিক্সে প্রথমবার ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতলেন পাকিস্তানের কোনও অ্যাথলিট। নীরজ সোনা জিততে না পারলেও, সারা দেশ তাঁকে অভিনন্দন জানাচ্ছে। সুনীলও অভিনন্দন জানালেন।

 

 

অ্যাথলিটদের পাশে সুনীল

সুনীল বরাবরই অ্যাথলিটদের সমর্থন করেন, তাঁদের পাশে থাকেন। এই কারণে অ্যাথলিটরাও তাঁর পাশে থাকেন। প্যারিস অলিম্পিক্সে ভারতীয় অ্যাথলিটদের পারফরম্যান্সে গর্বিত সুনীল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

দীর্ঘদিন ধরে ভোগাচ্ছে কুঁচকির চোট, প্যারিস অলিম্পিক্সের পরেই অস্ত্রোপচার করাতে পারেন নীরজ চোপড়া

নীরজের হতাশা, অলিম্পিক্সে নতুন ইতিহাস গড়ে সোনা জয় পাকিস্তানের আরশাদ নাদিমের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024