Jasprit Bumrah News: বুমরা পরিবারে নতুন সদস্য যোগ, যশপ্রীত-সঞ্জনার নতুন জীবনে দীনেশ কার্তিকের বিশেষ উপদেশ

ছোট্ট সন্তানের হাত মুঠোয় নিয়ে ছবি পোস্ট করেছেন ভারতের ক্রিকেট-শিল্পী। ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা সহ বহু তারকারা। 

Sahely Sen | Published : Sep 4, 2023 6:20 AM IST / Updated: Sep 04 2023, 01:33 PM IST

‘আমাদের ছোট্ট পরিবার বড় হল এবং আমাদের হৃদয় পরিপূর্ণ হল', ৪ সেপ্টেম্বর, সোমবার সকালে এমনই সুখবর দিয়ে সারা ভারতকে অভিভূত করলেন ক্রিকেটার যশপ্রীত বুমরা। স্ত্রী সঞ্জনা গণেশানকে উল্লেখ করে একটি ছবি পোস্ট করেছেন এই তারকা। ছবির ক্যাপশনে পরিবারের নতুন সদস্যের আগমনের কথা ঘোষণা করেছেন তিনি। 

সোমবার সকালে যশপ্রীত নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছেন, “আমাদের ছোট্ট পরিবার বড় হল এবং আমাদের হৃদয় এতটা পরিপূর্ণ হয়েছে যা আমরা কল্পনার চেয়েও অনেক বেশি! এই সকালে আমরা এই পৃথিবীতে স্বাগত জানাচ্ছি আমাদের ছোট্ট ছেলে, অঙ্গদ যশপ্রীত বুমরাকে। জীবনের এই নতুন অধ্যায় শুরু হওয়ার জন্য আর তর সইছে না। আমরা ভীষণ খুশি.. ….যশপ্রীত এবং সঞ্জনা।”

বুমরার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটার অজিঙ্ক রাহানে, হার্দিক পাণ্ডিয়া, সূর্যকুমার যাদব, শ্রেয়াস গোপাল, রোহিত শর্মার স্ত্রী ঋতিকা, যুবরাজ সিং-এর স্ত্রী হেজেল কিচ, বলিউড অভিনেত্রী তথা বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা সহ বহু বিখ্যাত তারকারা। এঁদের একটি মজার উপদেশ দিয়েছেন ক্রিকেটার দীনেশ কার্তিক। তিনি লিখেছেন, “তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। এ বার থেকে শুধু ইয়র্কার নিখুঁত করলে চলবে না, ডায়পার বদলানোর কাজেও নিখুঁত হতে হবে।”


আরও পড়ুন- 

উপাচার্যহীন বিশ্ববিদ্যালয়ের সহায় সি ভি আনন্দ বোস, ১৬টি বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী উপাচার্য নিয়োগ করলেন রাজ্যপাল
Yash Nusrat: গায়ে নেই জামা, কখনও স্পষ্ট উষ্ণ বিকিনি! যশ নুসরতের ‘হট’ ছবিতে উন্মাদ টলিপাড়া
প্রত্যেকদিন স্নান করার পরে অবশ্যই পালন করুন বিশেষ ৩টি নিয়ম, অল্প দিনেই ঘটবে সৌভাগ্যের আগমন

Share this article
click me!