ভারতীয় টিমের একনিষ্ঠ ফ্যান! বিয়ের মঞ্চেই কোহলিদের জয় উদযাপন করলেন বর কনে, দেখুন ভিডিও

বর-কনে হাতে ভারতের পতাকা, বিরাট কোহলি এবং মহম্মদ শামির ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। বিয়ের মঞ্চে ভারতীয় দলর জয় উদযাপনের ঘটনা কিন্তু বেশ ইউনিক, তাই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে।

Parna Sengupta | Published : Nov 6, 2023 10:18 AM IST

ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপ ২০২৩-এর অষ্টম ম্যাচে রবিবার অর্থাৎ ৫ই নভেম্বর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দারুণ জয় পেয়েছে। সারা দেশের মানুষ সেই জয়ের আনন্দে মাতোয়ারা। এরই মধ্যে এক সদ্য বিবাহিত বর-কনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে তাঁদেরও এই জয়ের স্বাদ নিতে দেখা গিয়েছে, খোদ বিয়ের মঞ্চে বসে। সেই বর-কনে হাতে ভারতের পতাকা, বিরাট কোহলি এবং মহম্মদ শামির ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। বিয়ের মঞ্চে ভারতীয় দলর জয় উদযাপনের ঘটনা কিন্তু বেশ ইউনিক, তাই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে।

বর-কনে ভারতের জয় উদযাপন করলেন

প্রকৃতপক্ষে, সম্প্রতি উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে একটি দুর্দান্ত ছবি সামনে এসেছে, যেখানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের দর্শনীয় জয় উদযাপন করতে করতে বিয়ে করেছেন বর ও কনে। একদিকে এই বাম্পার জয় উদযাপন করছে গোটা দেশ। অন্যদিকে পরিবারের সঙ্গে বিয়ের মঞ্চে সেলিব্রেট করা এই দম্পতির ভিডিও সবার নজর কাড়ছে। এই ভিডিওটি সংবাদ সংস্থা এএনআই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (আগের টুইটার) এ শেয়ার করেছে। যা এখন পর্যন্ত ৭৯ হাজারেরও বেশি মানুষ দেখেছেন।

 

 

বর-কনে বললেন- আজ জোড়া উদযাপনের মুহুর্ত

ভিডিওটি শেয়ার করার সময়, ক্যাপশনে লেখা হয়েছে, 'একজন বর, তাঁর আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে মোরাদাবাদে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার জয় উদযাপন করছে। বর বলেছেন, 'এটা আমার জন্য 'ডাবল ব্লাস্ট', কারণ আজ আমার বিয়ে এবং ভারতও আজ জিতেছে এবং বিরাট কোহলি শচীন তেন্ডুলকারের রেকর্ডের সমান করেছেন।' পরে কনে বলেন, 'অসাধারণ লাগছে।' এই দিনটিকে আমরা সবসময় মনে রাখব। এই বিয়ের ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!