Brisbane International: ম্যাচ চলাকালীন কোর্টে সাপ! বিঘ্নিত ডমিনিক থিমের খেলা, ভাইরাল ভিডিও

বিশ্বের বিভিন্ন প্রান্তে ম্যাচ চলাকালীন মাঠে কুকুর, পাখি, সাপ ঢুকে পড়ে বিঘ্ন ঘটিয়েছে। এবার ব্রিসবেন ইন্টারন্যাশনাল টেনিস টুর্নামেন্টেও একই ঘটনা দেখা গেল।

Soumya Gangully | Published : Dec 30, 2023 10:14 AM IST / Updated: Dec 30 2023, 04:43 PM IST

কয়েক মাস আগে লঙ্কান প্রিমিয়ার লিগে ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়েছিল সাপ। এবার একই ঘটনা দেখা গেল ব্রিসবেন ইন্টারন্যাশনাল টেনিস টুর্নামেন্টে। ম্যাচ চলাকালীন কোর্টে সাপের অনুপ্রবেশ ঘটল। এর ফলে ৪০ মিনিট বন্ধ থাকল ম্যাচ। সাপটিকে ধরে কোর্টের বাইরে নিয়ে যাওয়ার পর ফের শুরু হয় ম্যাচ। এই ম্যাচে অস্ট্রেলিয়ান টেনিস খেলোয়াড় জেমস ম্যাকক্যাবের মুখোমুখি অস্ট্রিয়ার টেনিস তারকা ডমিনিক থিম। প্রথম সেটে ৬-২ জয় পান ম্যাকক্যাবে। ২০২০ সালে ইউএস ওপেন চ্যাম্পিয়ন থিম অবশ্য দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত লড়াই করে ৭-৬ (৪) জিতে নেন। এরপর তৃতীয় সেটে ৬-৪ জয় পান থিম। কোয়ালিফাইং রাউন্ডের এই ম্যাচ জিতে মূলপর্বে পৌঁছে গেলেন অস্ট্রিয়ার তারকা। অস্ট্রেলিয়ান ওপেনের আগে ব্রিসবেন ইন্টারন্যাশনালে ভালো পারফরম্যান্স দেখিয়ে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামের জন্য তৈরি হওয়াই লক্ষ্য থিমের।

টেনিস কোর্টে সাপ ধরতে বিশেষজ্ঞ!

ব্রিসবেনে টেনিস কোর্টে যে সাপটি ঢুকে পড়েছিল, সেটি ২০ ইঞ্চি লম্বা। কোর্টের পাশে বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়েছিল সাপটি। এরপর সেটি কোর্টে ঢুকে পড়ে। তখনই বন্ধ হয়ে যায় ম্যাচ। নিরাপত্তারক্ষীরা কোর্টে ছুটে যান। সাপটিকে ধরার জন্য বিশেজ্ঞকে ডাকতে হয়। তিনি এসে নিরাপদে সাপটিকে ধরে নিয়ে যান। তারপর ফের শুরু হয় ম্যাচ। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এটি 'ইস্টার্ন ব্রাউন স্নেক'। এই প্রজাতির সাপ অত্যন্ত বিষধর। এই কারণেই আতঙ্ক তৈরি হয়।

বিপজ্জনক পরিস্থিতি এড়ালেন থিম

ম্যাচ জেতার পর থিম বলেছেন, 'আমি প্রাণীদের ভালোবাসি। বিশেষ করে অদ্ভুত প্রাণীদের খুবই পছন্দ করি। কিন্তু আমি জানতে পেরেছি, এই সাপটি অত্যন্ত বিষধর। বলকিডদের কাছে পৌঁছে গিয়েছিল সাপটি। ফলে বিপজ্জনক পরিস্থিতি তৈরি হয়েছিল। এর আগে কখনও এরকম পরিস্থিতিতে পড়িনি। আমি কখনও এই ঘটনা ভুলব না।'

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

খেলা চলাকালীন মাঠে সাপ, গায়ের উপর পা তুলে দিতে যাচ্ছিলেন শ্রীলঙ্কার ক্রিকেটার

'নাগিন ফিরে এসেছে,' লঙ্কা প্রিমিয়ার লিগে মাঠে সাপ ঢোকা নিয়ে বাংলাদেশকে ব্যঙ্গ কার্তিকের

Viral Video : একপাল সাপ নিয়ে ঘুমোচ্ছে বালিকা! ভিডিও শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!