'কেন যে Break-up করলাম' - অলিম্পিকে পদক জিততেই প্রাক্তন প্রেমিকার হাহুতাশ, তুমুল Viral ভিডিও

অলিম্পিকে পদক জেতা আর প্রাক্তন প্রেমিকাকে নতুন করে ফিরে পাওয়া - দুটোই বিরাট জয়। আর যদি দুটোই একসঙ্গে ঘটে যায়,  প্রায় এমনটাই হল টোকিও অলিম্পিক ২০২০-তে পুরুষদের ব্যক্তিগত ট্রায়াথলন ইভেন্টে ব্রোঞ্জ পদক জয়ী নিউজিল্যান্ডের অ্যাথলিট-এর সঙ্গে। 
 

Asianet News Bangla | Published : Jul 28, 2021 6:45 PM IST / Updated: Jul 29 2021, 01:16 AM IST

৪ বছর বাদে বাদে বসে অলিম্পিকের আসর। তাই এই গেমসের আসর থেকে পদক জেতা বিরাট কৃতিত্বের বিষয়। তবে প্রাক্তন প্রেমিকাকে নতুন করে ফিরে পাওয়াটাও অবশ্যই বিরাট জয়। আর যদি দুটোই একসঙ্গে ঘটে যায়? তাহলে তো সেই বাজিগর! প্রায় এমনটাই ঘটল, টোকিও অলিম্পিক ২০২০-তে পুরুষদের ব্যক্তিগত ট্রায়াথলন ইভেন্টে ব্রোঞ্জ পদক জয়ী, নিউজিল্যান্ডের অ্যাথলিট হেডেন ওয়াইল্ড-এর সঙ্গে। 

ছোটবেলা থেকেই অলিম্পিকে পদক জয়ের স্বপ্ন দেখতেন এই কিউই অ্যাথলিট। শৈশবের সেই স্বপ্নকে বাস্তবে পরিণত করার পরই তাঁর স্কুল জীবনের প্রাক্তন বান্ধবী হায় হায় করে উঠেছেন, আফসোস করেছেন, অলিম্পিক পদকজয়ীর সঙ্গে একসময় ব্রেকআপ করার সিদ্ধান্ত নেওয়ার জন্য!

টোকিও অলিম্পিকে এখনও পর্যন্ত ২টি রুপো এবং একটি ব্রোঞ্জ জিতেছে নিউজিল্যান্ড। ওয়াইল্ড-এর পদকটিই একমাত্র ব্যক্তিগত ইভেন্ট থেকে জেতা পদক। নিউজিল্যান্ডের বে অফ প্লেন্টি এলাকার ওয়াখাতেনের শহরে বড় হয়েছেন ওয়াইল্ড। তাঁর পদক জয়ের পর, তাঁর ছেলেবেলার শহরের প্রতিক্রিয়া নিতে গিয়েছিল কিউই সংবাদমাধ্যম ওয়াননিউজ। সেখানেই তাঁরা সন্ধান পায় ওয়াইল্ডের স্কুল-জীবনের প্রেমিকার। ক্যামেরার সামনে তিনি হেডেনের তারিফ তো করেইছেন, সেইসঙ্গে তাদের ব্রেকআপের বিষয়ে দুঃখ প্রকাশ করতেও দ্বিধা করেননি।

ওই বান্ধবী জানিয়েছেন অলিম্পিক ব্রোঞ্জ পদকজয়ী সঙ্গে তিনি প্রাথমিক বিদ্যালয়ে পড়তেন। সেই সময়ই তাঁদের প্রেম ছিল। সেই জায়গা থেকে হেডেন ওয়াইল্ড এত বড় জায়গায় পৌঁছে গিয়েছেন বলে তিনি 'সত্যিই গর্বিত' বলে জানিয়েছেন প্রাক্তন প্রেমিকা। এরপর ওয়াননিউজের প্রতিবেদক তাকে জিজ্ঞেস করেছিলেন, হেডেনকে তিনি কী বার্তা দিতে চান? প্রাক্তন প্রেমিকাটি, সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে বলে ওঠেন, 'আমি তোমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার জন্য আফোসোস করছি।"

এই বক্তব্য অবশ্য তিনি একেবারেই মজা করে দিয়েছিলেন। এই কথাটা বলার সঙ্গে সঙ্গে ওই মহিলার বন্ধুরা এবং তিনি নিজেও হাসিতে ভেঙে পড়েন। পরে তিনি আরও যোগ করেন, 'নাহ, আমি ওর জন্য খুব গর্বিত'।

আরও পড়ুন - পৃথিবীতে দেশ ১৯৩টি, অথচ অলিম্পিকে খেলছে ২০৫টি দল - কীকরে এটা সম্ভব

আরও পড়ুন - কে কার অনুপ্রেরণা - প্রধানমন্ত্রীর সঙ্গে টুইটারেই মিস্টি আড্ডা ইতিহাস গড়া ভবানী দেবীর

আরও পড়ুন - মুখ টিপে হাসছে মেয়েরা, ছেলেরা বলছে 'আহ' - কেন ভাইরাল হল অলিম্পিক স্কেটবোর্ডারের চোটের ভিডিও

তিনি চাইলেও অবশ্য হেডেনের জীবনে বর্তমানে, তাঁর স্কুল-জীবনের প্রিয়তমার ফেরার উপায় ছিল না। পদকজয়ের পর প্রথমে তিনি কী করবেন, এই প্রশ্নের জবাবে অলিম্পিকে ব্রোঞ্জ পদকজয়ী কিউই অ্যাথলিট জানিয়েছেন, প্রথমেই তিনি তাঁর প্রেমিকাকে ফোন করবেন। তিনি  এই মুহূর্তে স্পেনে আছেন। তাই হেডেনের অলিম্পিক পারফরম্যান্স দেখার জন্য খুব ভোরে উঠতে হয়েছে তাঁকে। বোঝাই যায়, এই সম্পর্কে কতটা জড়িয়ে আছেন এই ট্রায়াথলনিস্ট।   
 

Share this article
click me!