অভিভাবকের ভূমিকায় মোদী, কান্নায় ভেঙে পড়লেন রানি রামপালরা, দেখুন মন ছুঁয়ে যাওয়া ভিডিও

ব্রোঞ্জ মেডেল ম্যাচে গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে হল না শেষ রক্ষা। দুরন্ত লড়াই করেও শেষ পর্যন্ত ৪-৩ গোলে হারতে হল ভারতীয় মহিলা হকি দলকে। ম্য়াচের পর ভারতীয় মহিলা দলের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
 

Asianet News Bangla | Published : Aug 6, 2021 9:35 AM IST

১৯৮০ অলিম্পিক্সে শেষবার শেষ চারে জায়গা করে নিয়েছিল ভারতীয় হকি দল। তারপর  মাঝে চার দশকের লম্বা বিরতি। ২০২১ টোকিও অলিনম্পিক্সে এসে ফের একবার সেই চতুর্থ স্থানেই শেষ করল রানি রামপালের দল। একটুর জন্য পদক হাতছাড়া হয়েছে ভারতীয় মহিলা হকি দলের। ব্রোঞ্জ মেডেল ম্য়াচে গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে লড়াই করেও ৪-৩ গোলে হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। স্বপ্নভঙ্গের বেদনায় চোখের জল বাঁধ মানছে না রানি, সবিতা, বন্দনাদের। 

ম্যাচ শেষে ভারতীয় হকি দলকে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, পুরষ হকি দলের মতই মহিলা হকি দলের সঙ্গেও ফেনে কথা বলেন প্রধানমন্ত্রী। রানি রামপাল ও তার দলকে ভেঙে না পরার বার্তা দেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে গিয়েই কান্নায় ভেঙে পড়ে ভারতীয় মহিলা হকি প্লেয়াররা। প্রধানমন্ত্রী তাদের বলেন,টআপনারা একদম কাঁদবেন না। আমি এখানে আওয়াজ পাচ্ছি। গোটা দেশ আপনাদের জন্য গর্বিত। নিজেদের সেরাটাই দিয়েছেন। একদম চোখে জল নয়। আপনারা যেটা করে দেখিয়েছেন সত্যিই কুর্নিশযোগ্য়'।

"

দেশের মহিলা হকি দলের কোচ সোয়ার্ড  মারিজনে ও রানিরা মোদীকে ধন্যবাদ জানান এভাবে অনুপ্রাণিত করার জন্য। টোকিও অলিম্পিক্সে হার হোক বা জিৎ ভারতীয় দলের পাশে সবসময় অভিভাবকের ভূমিকায় দাঁড়িয়েছেন মোদী। প্রধানমন্ত্রী ও ভারতীয় হকি দলের কথপোকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। রানি রামপালদের আবেগপ্রবণ ভিডিও দেখে চোখের কোণ ভিজেছে ক্রীড়া প্রেমিদের। 

Share this article
click me!