এক সঙ্গে তিনটি চমক, সন্ধ্যা ৭টায় লঞ্চ করবে OnePlus-এর দুটি মোবাইল ও একটি ইয়ারবার্ড

লঞ্চ ইভেন্টে তিনটি নতুন পণ্য নিয়ে আসছে ওয়ান প্লাস। থাকছে দুটি মোবাইল ও একটি ইয়ারবার্ড। এই সেগুলো হল OnePlus 10R 5G এবং OnePlus Nord CE 2 Lite এবং OnePlus Nord Buds। এই তিনটিতে থাকছে একরাশ চমক। 

Web Desk - ANB | Published : Apr 28, 2022 12:31 PM IST

ফের খবরে ওয়ান প্লাস। সন্ধ্যা ৭টা এক নয়, এক সঙ্গে লঞ্চ হবে তিনটি ডিভাইসওয়ান প্লাস তার ‘মোর পাওয়ার টু ইউ’ লঞ্চ ইভেন্টে তিনটি নতুন পণ্য নিয়ে আসছে। থাকছে দুটি মোবাইল ও একটি ইয়ারবার্ড। এই সেগুলো হল OnePlus 10R 5G এবং OnePlus Nord CE 2 Lite এবং OnePlus Nord Buds। এই তিনটিতে থাকছে একরাশ চমক। 

OnePlus 10R 5G আসছে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসরের সঙ্গে। এই ফোনে থাকছে ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স চিপসেট। তবে, সমস্ত স্পসিফিকেশন এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি। তবে জানা গিয়েছে মডেলটি দেখতে হবে খুবই আকর্ষণীয়। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে আছে অ্যাডাপটিভ ফ্রেম রেট সব একটি ১২০Hz ডিসপ্লে, থাকছে হাইপারবুস্ট গেমিং ইঞ্জিন এবং ১৫০w super VOOC দ্রুত চার্জিং সিস্টেম। এই ফোনে থাকছে ট্রিপস ক্যামেরা। আন্দাজ ক্যামেরার মেগাপিকসেলেও থাকছে চমক। 

লঞ্চ করবে OnePlus Nord CE 2 Lite। এটি OnePlus Nord CE 2 ফোনের সাশ্রয়ী মূল্যের সংস্করণ। এর দাম তুলনামূলক কম। আশা করা যাচ্ছে, এতে ৫০০০ এমএএইচ ব্যাটাপি থাকছে। ক্যামেরা থাকছে ৬৪ মেগা পিক্সেল। তেমনই থাকছে super VOOC দ্রুত চার্জিং সিস্টেম। অন্যদিকে, স্ন্যাপ ড্রাগন ৬৯৫ চিপ থাকছে এই মোবাইলে। সঙ্গে লঞ্চ করবে একটি ইয়ারবার্ড। 

কিছুদিন আগেই বাজারে এসেছিল ওয়ান প্লাস নর্ড 2T। একটি পাঞ্চ হোল কাটআউট রয়েছে ফোনে। রয়েছে ২৪০০x ১০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ৯০ এইচজেট রিফ্রেশ রেট। থাকছে ৬.৪৩ ইঞ্চি এফএইচডি + AMOLED ডিসপ্লে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ দ্বারা চালিক। আর নর্ড ২-তে ছিল ডাইমেনশন ১২০০। চিপসেটটি ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকছে। ফোনটিতে সম্ভবত থাকছে অ্যানরয়েড ১২। OxygenOS ১২ আউট অফ গ্য বক্সে আসছে মডেলটি।  ফোনে থাকছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৮০W SuperVOOC চার্জিং সাপোর্ট। আর রয়েছে ট্রিপল ক্যামেরা। এই চমকের পরই আজই এক সঙ্গে লঞ্চ করবে তিনটি ডিভাইস। এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, জুলাই মাসে লঞ্চ করবে দুটি মডেল। তার মধ্যে আছে, One Plus Nord 3 এবং One Plus Nord Pro। এদিকে বছরের শুরুতে চিনের বাজারে এসেছিল ওয়ান প্লাস ১০ প্রো। সে যাই হোক, আজ এক সঙ্গে তিনটি ঝটকা নিয়ে আসছে এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা। 

আরও পড়ুন- দিনে কতবার প্রস্রাব হওয়া স্বাভাবিক, কখন হওয়া উচিত সতর্ক, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- টুইটার, টেসলা-সহ আরও কোন কোন সংস্থারও মালিক এলন মাস্ক, দেখে নিন সেই তালিকা

আরও পড়ুন- সূর্যের তাপে তেরি ফুলকো রুটি , রান্নার গ্যাসও এখন অতীত- ভিডিওটি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়ায়
 

Share this article
click me!