BSNL লঞ্চ করল ৩ টি নতুন দুর্দান্ত প্রিপেড প্ল্যান, কম দামে মিলবে অনেক সুবিধা

BSNL এখন আরও তিনটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যার দাম খুব কম। একটি প্ল্যানের দাম ১০০ টাকার কম, একটির দাম ১২০ টাকার কম এবং একটি ৪০০ টাকার কম। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জানি।
 

Web Desk - ANB | Published : Jul 3, 2022 10:19 AM IST

BSNL গত কয়েকদিন থেকে তার গ্রাহকদের জন্য খুব আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে। কিছু সময় আগে BSNL ২২৮ টাকার প্রিপেড প্ল্যান এবং একটি ২৩৯ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। আমরা আপনাকে বলি যে এই দুটি প্ল্যানের পরে, BSNL এখন আরও তিনটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যার দাম খুব কম। একটি প্ল্যানের দাম ১০০ টাকার কম, একটির দাম ১২০ টাকার কম এবং একটি ৪০০ টাকার কম। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জানি।

BSNL তিনটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে 

আমরা আপনাকে বলেছি, ২২৮ টাকা এবং ২৩৯ টাকার প্ল্যান লঞ্চ করার পরে, BSNL আরও তিনটি প্রিপেড প্ল্যান প্রকাশ করেছে। প্রথম প্ল্যানের দাম ৯৯ টাকা, দ্বিতীয় প্ল্যানের দাম ১১৮ টাকা এবং তৃতীয় প্ল্যানটি 319 টাকায় কেনা যাবে। এর পরে, আমরা আপনাকে বলব বিভিন্ন প্ল্যানে আপনাকে কী কী সুবিধা দেওয়া হচ্ছে।  

BSNL-এর ৯৯ টাকার প্ল্যান 
BSNL লঞ্চ করা তিনটি প্ল্যানের মধ্যে প্রথম প্ল্যানটির দাম ৯৯ টাকা। এই প্ল্যানে কোনও ডেটা বা এসএমএস সুবিধা নেই, তবে এতে আপনাকে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং দেওয়া হচ্ছে। এই প্রিপেইড প্ল্যানে আপনাকে বিনামূল্যে PRBT পরিষেবাও দেওয়া হচ্ছে, যাতে আপনি আপনার পছন্দের কলার টিউন সেট করতে পারেন। এই প্ল্যানের বৈধতা ১৮ দিন।

BSNL-এর প্ল্যান ১২০ টাকার থেকে সস্তা 
BSNL-এর প্ল্যান, যা ১২০ টাকার থেকে সস্তা, এর দাম ১১৮ টাকা। ২০ দিনের বৈধতার সাথে এই প্রিপেইড প্ল্যানে, BSNL তার গ্রাহকদের ০.৫ GB দৈনিক ডেটা, যেকোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কলিং এবং বিনামূল্যে PRBT পরিষেবার সুবিধা দিচ্ছে। প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পরে, আপনার ইন্টারনেটের গতি কমে ৪০ Kbps হয়ে যাবে। এতে আপনাকে এসএমএসের সুবিধা দেওয়া হচ্ছে না। 

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- BSNL চালু করল সবচেয়ে সস্তার প্ল্যান, এক মাসের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

BSNL ৩১৯ টাকার প্ল্যান

৩১৯ টাকার প্ল্যানে, ব্যবহারকারীদের প্রায় ১০ GB ডেটা, মোট ৩০০ টি SMS এবং যে কোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানের বৈধতা ৬৫ দিন। এতে, আপনাকে ডেটা, এসএমএস এবং কলিংয়ের তিনটি সুবিধা দেওয়া হচ্ছে এবং এর দামও খুব বেশি নয়।   
 

Share this article
click me!